বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ট্রাক চাপায় কারখানার মেকানিক নিহত

গাজীপুরে ট্রাক চাপায় কারখানার মেকানিক নিহত

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ট্রাকচাপায় মোটরসাইকেল চালক এক কারখানার মেকানিক নিহত হয়েছেন। বৃহস্পতিবার বিকেলে মহানগরীর বাসন থানাধীন ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ব্রিজের উপর এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতের নাম- মোস্তফা মিয়া (৪৫)। তিনি নরসিংদীর রায়পুরা থানার আদিয়াবাদ এলাকার সাদেক আলী ওরফে সদু মিয়ার ছেলে। মোস্তফা মিয়া গাজীপুরের টেকনোপ্যাক ইন্ডাস্ট্রিজ লিমিটেড কারখানায় মেকানিক পদে চাকরি করতেন।

জিএমপি’র বাসন থানার এসআই সুকান্ত কুমার ও স্থানীয়রা জানান, মোস্তফা মিয়া বৃহষ্পতিবার বিকেলে মোটরসাইকেল যোগে সাভার থেকে গাজীপুর মহানগরীর চান্দনা চৌরাস্তার দিকে যাচ্ছিলেন। পথে বিকেল ৩টার দিকে তিনি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা ব্রিজের উপর পৌছেন। সেখানে ব্রিজের পাশে জমে থাকা বালিতে স্লিপ করে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে মহাসড়কে পড়ে যান। এসময় পেছন থেকে একই দিকেগামী একটি ট্রাক তাকে চাপা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই তিনি নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
কক্সবাজারকে পর্যটন নগরী হিসেবে গড়ে তোলা অপরিহার্য ॥ প্রধানমন্ত্রী         বিদ্যুতের দাম ৫৮ শতাংশ বাড়ানোর সুপারিশ         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         দেশে আরও ২২ জনের করোনা শনাক্ত         দেশে খাদ্যের কোনো ঘাটতি নেই ॥ খাদ্যমন্ত্রী         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         রায়পুরে মাদ্রাসা ছাত্রী হত্যায় ৪ জনের যাবজ্জীবন         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস