মঙ্গলবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

মেহেরপুরে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

মেহেরপুরে তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে এক ব্যাক্তিকে পিটিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর ॥ মেহেরপুর সদর উপজেলার আমঝুপি গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাশার মোল্লা নামের এক ব্যাক্তি কে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। বুধবার বিকালে এ ঘটনা ঘটে। নিহত বাশার মোল্লা আমঝুপি মীরপাড়ার খালেক মোল্লার ছেলে। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার বিকালে সদর উপজেলার আমঝুপি মীর পাড়ায় মেহেরপুর পল্লী বিদ্যুৎ সমিতির বিদ্যুৎ পোল বসানোর কাজে নিয়জিত শ্রমিকরা বাশার মোল্লার বাড়ির সামনের সড়ক দিয়ে দ্রুত গতিতে পোল বোঝায় আলগামন গাড়ি নিয়ে যাওয়ার সময় বাশার মোল্লার ছেলে সালাউদ্দিন ধীরে গাড়ি চালাতে বললে ঠিকাদার হাসেম ও তার শ্রমিকরা ক্ষিপ্ত হয়ে তাকে মারধর শুরু করে। এসময় তার পিতা বাশার ছুটে এসে ছেলেকে বাচাঁতে গেলে তারা তাকেও পিটিয়ে আহত করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে ডাক্তার তাকে মৃত্যু ঘোষনা করেন।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দারা খান হত্যাকান্ডের ঘটনা স্বীকার করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

শীর্ষ সংবাদ: