বুধবার ৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে গোপনে স্ত্রীর মরদেহ দাফন করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন রেলওয়ে কর্মকর্তা

গোপালগঞ্জে গোপনে স্ত্রীর মরদেহ দাফন করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেলেন রেলওয়ে কর্মকর্তা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জে গোপনে স্ত্রীর মরদেহ দাফন করতে গিয়ে পুলিশের হাতে ধরা খেয়েছেন চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলম। তার অপর সহযোগী লিওন সাহাকেও আটক করেছে পুলিশ। সোমবার ভোরে গোপালগঞ্জ পৌর-কবরস্থান থেকে তাদেরকে আটক করা হয়।

চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলমের বাড়ি কুমিল্লা জেলার বুড়িচং থানার শাহ্ দৌলতপুর গ্রামে। তার সহযোগী লিওন সাহার বাড়ি গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার পাটগাতি গ্রামে। জানা গেছে, মৃত ওই নারীর বাড়ি বাগেরহাট জেলার ফকিরহাট উপজেলার বেতাগা গ্রামে।

ঘটনার বিষয়ে নিশ্চিত করে সোমবার বিকেলে গোপালগঞ্জ থানার ওসি মোঃ মনিরুল ইসলাম জানিয়েছেন, মৃত ওই নারীর নাম উম্মে সাইয়েদা (২৩)। সে চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলমের স্ত্রী। গত ১৩ জানুয়ারী তাদের বিয়ে হয়েছে এমনটি দাবী করেছেন ওই প্রকৌশলী।

দাফনের উদ্দেশ্যে গাজীপুর থেকে ওই নারীর মরদেহ এ্যাম্বুলেন্স যোগে সোমবার ভোরে গোপালগঞ্জ পৌর-কবরস্থানে আনা হয়। রাতেই কবর খুঁড়ে রাখা হয়। পরে কবর দিতে গেলে কবরস্থানের রেজিস্ট্রার মিজানুর রহমান ওই মৃত নারীর আইডি-কার্ড অনুযায়ী পরিচয় জানতে চাইলে রেলওয়ে অফিসার শাহ আলম ও তার সহযোগী লিওন সাহা পরিচয় দিতে অস্বীকৃতি জানায় এবং তারা কবর থেকে দ্রুত মরদেহ উত্তোলন করে এ্যাম্বুলেন্সে নিয়ে যাওয়ার চেষ্টা করে।

এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায় এবং জিজ্ঞাসাবাদের জন্য ওই দু’জনকে থানায় নিয়ে আসে। পাশাপাশি ময়না তদন্তের জন্য মরদেহ গোপালগঞ্জ মর্গে পাঠানো হয়। তিনি আরও জানান, ওই দু’জনের জিজ্ঞাসাবাদ চলছে। ময়না-তদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে।

চট্টগ্রাম রেলওয়ের উপ-সহকারী প্রকৌশলী মোঃ শাহ আলম (৪৭) বলেছেন, লিওন সাহা নামে একটি ছেলের মাধ্যমে তিনি ১১ দিন আগে উম্মে সাইয়েদা (২৩) নামে ওই নারীকে বিয়ে করেন। দু’দিন আগে হঠাৎ করে তার মৃত্যু হয়। আগের পক্ষের স্ত্রী ও সন্তানদের কাছে এ বিষয়টি লুকানোর জন্য তিনি তার সহযোগী লিওনের মাধ্যমে মরদেহ দাফনের জন্য গোপালগঞ্জে নিয়ে আসেন।

শীর্ষ সংবাদ:
‘আন্তর্জাতিকভাবে রিফুয়েলিংয়ের জায়গা হবে কক্সবাজার’         ১৯৮২ সালের পর যুক্তরাজ্যে সর্বোচ্চ মুদ্রাস্ফীতি         লিড নিয়েছে বাংলাদেশ         রোহিঙ্গা ক্যাম্পে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ ॥ চিকিৎসাধীন তিন জনের মৃত্যু         ‘নিত্যপণ্যের দাম বাড়ার জন্য দায়ী আন্তর্জাতিক বাজার’         বাতাসে জলীয়বাষ্প বেশি থাকায় ভ্যাপসা গরম         বিদেশী মনোপলি ব্যবসা বন্ধ করে দেশীয় মালিকানাধীন তামাক শিল্প রক্ষা করুন         মিস্টার ডিপেন্ডেবল মুশফিক পাঁচ হাজার রানের মাইল ফলকে         ১ জুন ফের শুরু বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল         হাইকোর্টে সম্রাটের জামিন বাতিল         তেজগাঁওয়ে ৫০ কেজি গাঁজাসহ গ্রেফতার ২         পরীমনির মামলায় নাসিরসহ ৩ জনের বিচার শুরু         বিভিন্ন উপজেলা পরিদর্শনে যাচ্ছেন সিইসি         আজ আন্তর্জাতিক জাদুঘর দিবস         লুটপাটে নিঃস্ব গ্রাহক ॥ পি কে হালদারের থাবা         অর্থ ব্যয়ে সাশ্রয়ী হোন অপচয় করা যাবে না         তামিমের সেঞ্চুরি- বাংলাদেশের দাপট         প্রকল্প কমিয়ে অর্থায়ন বাড়িয়ে উন্নয়ন বাজেট অনুমোদন         জাতীয় সরকারের নামে অস্থিতিশীলতা সৃষ্টি করতে দেয়া হবে না         চুরি, ছিনতাই করতে কক্সবাজার থেকে ঢাকা আসত ওরা