রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৫ পরিবার পেল আর্থিক সহায়তা

লঞ্চে অগ্নিকাণ্ডে নিহত ৫ পরিবার পেল আর্থিক সহায়তা

অনলাইন রিপোর্টার ॥ ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান-১০ এ অগ্নিকাণ্ডে নিহতের মধ্যে বরগুনার পাথরঘাটার ৪ পরিবার এবং আগুনে দগ্ধ অপর এক আহত নারীকে আর্থিক সহায়তা দেওয়া হয়েছে।

মার্কিন যুক্তরাষ্ট্রভিত্তিক সাহায্য সংস্থা সাদাকাহ ইউএসএ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠনের আর্থিক সহায়তায় শনিবার (১৫ জানুয়ারি) বিকেল ৪টায় পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ অর্থ সহায়তা দেওয়া হয়।

এ সময় প্রধান অতিথি উপস্থিত ছিলেন- পাথরঘাটা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হোসাইন মোহাম্মদ আল-মুজাহিদ। বিশেষ অতিথি ছিলেন- পাথরঘাটা পৌরসভা ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম কাকন, পাথরঘাটা প্রেসক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ ফারুক, সাধারণ সম্পাদক অমল তালুকদার, পাথরঘাটা উপজেলা প্রেসক্লাবের অর্থ সম্পাদক ইমরান হোসাইন, আরিফুর রহমান ও স্বেচ্ছাসেবী সংগঠন সাদাকাহ ইউএসএ’র পে প্রতিনিধিত্ব করেন সাংবাদিক ও গবেষক শফিকুল ইসলাম খোকন।

অগ্নিকাণ্ডে নিহত পাথরঘাটা পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আ. রাজ্জাক, কালমেঘা ইউনিয়নের হাফেজ মো. রাকিব, তাবাসসুম, চরদুযানী ইউনিয়নের সাহিদা আক্তার ও পাথরঘাটা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা রুবি আক্তার। প্রত্যেকের পরিবারের হাতে নগদ ৫ হাজার টাকা দেওয়া হয়।

নিহত আ. রাজ্জাকের মেয়ে রুবি বলেন, ‘আমার বাবা ও আমি ওই লঞ্চে ছিলাম। আগুন লাগার কিছুক্ষণ পর বাবাকে খুঁজে পাইনি, পরদিন আমি ও মা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বাবার মৃত্যুর খবর পাই। আজ বাবাকে হারিয়েছি, মা এখনো মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে। চিকিৎসা শেষে আজই (শনিবার) বাড়িতে আসছি। আজ যারা আমাদের সহায়তা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞ। ’

শীর্ষ সংবাদ:
কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         বরিশালে সড়ক দূর্ঘটনায় ১০ জন নিহত         দাম কমানোর টার্গেট ॥ সংসদে বাজেট পেশ ৯ জুন         ৫৭ বছর পর ঢাকা থেকে ‘মিতালি এক্সপ্রেস’ যাবে ভারতে         রাজনীতির মাঠ গরম করতে চায় বিএনপি         মাঙ্কিপক্সে সবচেয়ে বেশি ঝুঁকিতে তরুণরা         দুর্নীতির শ্বেতপত্র প্রকাশ করা হবে ॥ রিফাত         পাহাড়ে বিচ্ছিন্নতাবাদী তৎপরতা দিন দিন বাড়ছে         ফিফা বিশ্বকাপ ট্রফি ঢাকায় আসছে ৮ জুন         আজ জাতিসংঘ শান্তিরক্ষী দিবস ॥ নানা আয়োজন         উন্নয়নের অগ্রযাত্রায় কমিউনিটি রেডিও শক্তিশালী মাধ্যম         অবৈধ ক্লিনিক বন্ধে দেশজুড়ে অভিযান         ইয়াবা ও মানব পাচারে কমিশন পায় রোহিঙ্গা নারীরা         চলচ্চিত্র ব্যবসায় আশার আলো মিনি সিনেপ্লেক্স         সিলেটে ডায়রিয়াসহ পানিবাহিত রোগ বাড়ছে         বিএনপি খোমেনি স্টাইলে বিপ্লব করার দুঃস্বপ্ন দেখছে ॥ কাদের         শান্তিরক্ষীগণ পেশাদারিত্ব, দক্ষতা ও নিষ্ঠার সঙ্গে কাজ করে যাচ্ছেন : প্রধানমন্ত্রী         প্রতিটি বিশ্ববিদ্যালয়ে সময়োপযোগী কারিকুলাম প্রণয়নের নির্দেশ রাষ্ট্রপতির         বাংলাদেশ আজ শান্তি ও সম্প্রীতির এক উজ্জ্বল দৃষ্টান্ত : রাষ্ট্রপতি