বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মহেশখালীতে ৪ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

মহেশখালীতে ৪ সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ মহেশখালীর শাপলাপুর পাহাড়ী ঢালায় সামাজিক অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে মহেশখালীর ৪ সাংবাদিকের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলার শিকার ৪ সংবাদকর্মী হলেন- আ. ন. ম হাসান, সাংবাদিক ফারুক ইকবাল, সাংবাদিক এম রুবেল ও সাংবাদিক একে রিফাত।

সংবাদকর্মী হাসান বলেন, বৃহস্পতিবার গভীর রাতে শাপলাপুরে একটি সামাজিক অনুষ্ঠান থেকে আসার পথে শাপলাপুরের পাহাড়ী ঢালায় ৬/৭ জন মুখোশ পড়া সন্ত্রাসী অস্ত্র, রাম দা, লাঠি নিয়ে গতিরোধ করে রাস্তায় গাড়ি থামিয়ে সাংবাদিকদের অস্ত্রের মুখে জিম্মি করে হামলা করে। শারীরিকভাবে চরম লাঞ্ছিত মারধর ও তাদের মোবাইল ক্যামরাসহ বেশ কিছু জিনিস ছিনিয়ে নিয়ে ভেঙ্গে ফেলা হয়।

এসময় উক্ত শাপলাপুরের আওয়ামী লীগ সভাপতি ডা: ওসমানের বিরুদ্ধে না লেখার এবং শাপলাপুরে ভবিষ্যতে প্রবেশ না করার ও মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায়। শুক্রবার ঘটনা জানাজানি হলে সামাজিক যোগাযোগ মাধ্যমে এই ঘটনার নিন্দা ও প্রতিবাদের ঝড় উঠে। মহেশখালী থানার ওসি মো: আব্দুল হাই ঘটনার কথা স্বীকার করে বলেন, বিষয়টি শুনেছি তারা অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’