শুক্রবার ১৪ মাঘ ১৪২৮, ২৮ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে ব্যাবসায়ীর লাশ উদ্ধার

মেহেরপুরে ব্যাবসায়ীর লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর ॥ মেহেরপুরে তোফাজ্জেল হোসেন নামের এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা। সদর উপজেলার হরিরামপুর গ্রামের বিলপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত তোফাজ্জেল হোসেন ছাগল ও গরুর ব্যাবসা করতেন বলে জানিয়েছেন স্বজনেরা। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে সোমবার দুপুরের দিকে ময়না তদন্তের জন্য লাশ মর্গে নেয়।

নিহতের স্ত্রী মনিতাজ খাতুন জানান, রবিবার রাত দশটার পর তার স্বামী তোফাজ্জেল হোসেন বাড়ি থেকে বের হয়ে আসেন। রাতে বাড়ি না ফিরলে পরিবারের লোকজন অনেক জায়গায় খোঁজাখুঁজি করেন। সকালে নিজ গ্রাম হরিরামপুরের মাঠের মধ্যে তার লাশ পড়ে থাকতে দেখলে কৃষকরা তার পরিবারকে খবর দেয়। পরে মাঠের মধ্যে একটি জমিতে পরিবারের লোকজন তাঁর লাশ দেখতে পায়। তিনি আরো জানান, ছাগল ও গরু ব্যবসার পাশাপাশি বিয়ের ঘটকের কাজও করতেন। পূর্ব শত্রুতার জের ধরে দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে বলে ধারণা করছেন পরিবার।

মেহেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার অপু সরোয়ার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকান্ডের বিষয়ে পুলিশ বিভিন্ন বিষয় নিয়ে তদন্ত শুরু করেছে। তদন্ত শেষ হলে কি কারনে তাকে হত্যা করা হয়েছে তা বেরিয়ে আসবে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

শীর্ষ সংবাদ:
লবিস্ট নিয়োগের এত টাকা কোথা থেকে এলো         মেট্রোরেলের পুরো কাঠামো দৃশ্যমান         ইসি গঠন আইন পাস ॥ স্বাধীনতার ৫০ বছর পর         দেশী উদ্যোক্তাদের বিদেশে বিনিয়োগের পথ উন্মুক্ত         এ মাসে নির্মল বাতাস মেলেনি রাজধানীতে         কঠিন হলেও দলীয় সরকারের অধীনে নির্বাচনই সমাধান         শাবিতে অহিংস আন্দোলন চলবে ॥ ভিসি সরিয়ে নেয়ার গুঞ্জন         দেশে করোনায় আরও ১৫ জনের মৃত্যু         জাতির পিতা হত্যার পর কবি, আবৃত্তিকাররাই প্রতিবাদ করেছেন         দেশে করোনার চেয়ে অসংক্রামক রোগে মৃত্যু বেশি         নায়ক না ভিলেন-শিল্পীরা কাকে বেছে নেবেন?         রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের নেপথ্যে কে- বের হয়ে আসছে         পরপর দু’বছর দেশসেরা, সিএমপির গতি আরও বাড়বে         দেশের সর্বনাশ করতেই বিএনপির লবিষ্ট নিয়োগ : সংসদে প্রধানমন্ত্রী         ৪৪তম বিসিএসের আবেদন ২ মার্চ পর্যন্ত         জমি অধিগ্রহণে আমার লাভবান হওয়ার খবর উদ্দেশ্যপ্রণোদিত : শিক্ষামন্ত্রী         জানুয়ারিতে ‘অস্বাস্থ্যকর বায়ু’ ছিল ঢাকায়         করোনায় আরও ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৫৮০৭         গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম