বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জমি নিয়ে বিরোধে সংঘর্ষে নারীসহ আহত ১০, উত্তেজনা

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ রাজশাহীর বাঘায় পদ্মার চরে জমির মাটি কাটাকে কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১০ জন আহত হয়েছেন। শনিবার সকাল সাড়ে ১০টায় পদ্মার মধ্য কড়ালি নওশারার হবির চরে এই সংঘর্ষ হয়। এ নিয়ে সেখানে উত্তেজনা বিরাজ করছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বাঘায় পদ্মার মধ্য কড়ালি নওশারার হবির চরের শরিফুল ইসলাম নামের এক ব্যক্তি নিজ জমিতে মাটি কাটছিলেন। এ সময় প্রতিপক্ষ আলমগীর হোসেন বাধা দেন। এ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে সংঘর্ষ শুরু হয়। এই সংঘর্ষে শরিফুল ইসলাম, তার স্ত্রী মর্জিনা বেগম, বোন মাজেদা বেগম ও ভাই জিয়াউল হক আহত হন। আলমগীর হোসেনের পক্ষের রিপন হোসেনসহ আরও কয়েকজন আহত হন। আহতদের উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর আগে বৃহস্পতিবার আলমগীর হোসেন ও তার মা আসুরা বেগমকে মারধর করা হয়। আহত অবস্থায় ওই দিনই তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। জানা গেছে ওই চরের জমি নিয়ে শরিফুল ইসলাম ও আলমগীর হোসেনের মধ্যে দীর্ঘদিন থেকে দ্বন্দ্ব চলে আসছিল। এর জেরে আগেও তাদের মধ্যে একাধিকবার সংঘর্ষের ঘটনা ঘটে।

শীর্ষ সংবাদ:
২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে         ৪৩তম বিসিএস প্রিলির ফল প্রকাশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হলেই সাংবাদিককে গ্রেফতার নয়, ডিসিদের আইনমন্ত্রী         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         শাজাহান খানের মেয়েকে বিয়ে করলেন এমপি ছোট মনির         সাকিব আল হাসানের পিপলস ব্যাংকের আবেদন বাতিল         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         ঠিকাদারি কাজে এফবিআই’র সাজাপ্রাপ্ত প্রতিষ্ঠান!         ক্ষমা চাইলেন টাকা ছুড়ে দেওয়া সেই বিদেশি         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         যুক্তরাষ্ট্রে ফেডারেল কোর্টের প্রথম মুসলিম বিচারক হচ্ছেন বাংলাদেশি নুসরাত         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান