বুধবার ১৩ মাঘ ১৪২৮, ২৬ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

প্রভাষকসহ সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল পাঁচ জনের

জনকণ্ঠ ডেস্ক ॥ ফরিদপুরে হোমিও কলেজের প্রভাষক, বগুড়ায় এনজিও কর্মকর্তা, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বাইসাইকেল আরোহী, কুষ্টিয়ার দৌলতপুরে ব্যবসায়ী ও নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে অজ্ঞাত পথচারীসহ সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। নিহতরা হলেন প্রভাষক সুব্রত কুমার দাস (৩৮), এনজিও কর্মকর্তা আব্দুল্লাহ আল হাবিব (৩৪), বাইসাইকেল আরোহী বাবু চন্দ্র রায় (৫০), ব্যবসায়ী নিয়াত আলী (৬০)। রবিবার রাত ও সোমবার এসব দুর্ঘটনা ঘটে। খবর স্টাফ রিপোর্টার ও নিজস্ব সংবাদদাতার।

ফরিদপুরে পরীক্ষার খাতা আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় হোমিও কলেজের প্রভাষক সুব্রত কুমার দাস নিহত ও তিনজন আহত হয়েছেন। সোমবার সকাল ৯টার দিকে ফরিদপুর সদরের কৃষ্ণনগর ইউনিয়নের মল্লিকপুর নামক স্থানে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঢাকা থেকে যশোরগামী দিগন্ত পরিবহনের একটি বাসের সাথে বোয়ালমারী থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষ হলে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় হতাহত চারজনই মাইক্রোবাসের যাত্রী। এর মধ্যে ঘটনাস্থলে নিহত হয়েছেন সুব্রত। তিনি বোয়ালমারীর গুণবাহা ইউনিয়নের নদীয়ার চাঁদ গ্রামের বাসিন্দা সুভাষ কুমার দাসের ছেলে। সুব্রত তাঁর প্রতিষ্ঠিত হোমিওপ্যাথি কলেজে প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তিনি বিবাহিত। তবে তিনি নিঃসন্তান ছিলেন। পুলিশ জানায়, বাস ও মাইক্রোবাস দুটি জব্দ করা হয়েছে। তবে বাসের চালক পালিয়ে গেছেন।

বগুড়া ॥ বগুড়া-নওগাঁ সড়কে বগুড়ার কাহালু উপজেলায় ট্রাকচাপায় সোমবার আব্দুল্লাহ আল হাবিব নামে এক এনজিও কর্মকর্তা নিহত হয়েছেন। তার বাড়ি বগুড়া সদরের মালগ্রাম এলাকায়।

শীর্ষ সংবাদ:
পুত্রসন্তানের বাবা হলেন যুবরাজ সিং         ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় কলেজ শিক্ষক নিহত         যুক্তরাষ্ট্রে জামায়াত-বিএনপির ৮ লবিস্ট ফার্ম ॥ পররাষ্ট্রমন্ত্রী         মমেকে করোনায় ৫ জনের মৃত্যু         ‘আবিষ্কারের আগেই টিকা সংগ্রহের উদ্যোগ নিয়েছিলাম’         ইসি গঠনের বিলের প্রতিবেদন সংসদে         ২১তম গ্র্যান্ড স্ল্যাম থেকে মাত্র দুটো জয় দূরে নাদাল         ফের আসছে শৈত্যপ্রবাহ         হিলি স্থলবন্দর দিয়ে আমদানি-রফতানি বন্ধ         বুদ্ধদেব ভট্টাচার্য ভারতের কেন্দ্রীয় সরকারের দেওয়া ‘পদ্মভূষণ’প্রত্যাখ্যান করেছেন         ঢাকায় ভারতের প্রজাতন্ত্র দিবস উদযাপন         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনা মারা গেছেন ৯ হাজার ৪০২ জন         শাবি শিক্ষার্থীদের অনশন ভাঙালেন জাফর ইকবাল         নীলফামারীতে ট্রেন অটো সংঘর্ষে ইপিজেডের ৩ নারী শ্রমিক নিহত         অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন