বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা চেয়ারম্যান আবদুল কাদেরের পদত্যাগ ও আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে। চেয়ারম্যানের নারী কেলেঙ্কারির প্রতিবাদে শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে নাচোল উপজেলা বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ ও মানববন্ধন হয়।

মানববন্ধনে নাচোল উপজেলা ও পৌর আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মাদক নির্মূল শক্তি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ব্যানারে তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানের এমন ন্যক্কারজনক ঘটনার পরও এখনো কোনো ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। নাহলে উপজেলা পরিষদ ঘেরাওয়ের মতো কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধন থেকে।

উপজেলা চেযারম্যানের পদ এবং আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও মানববন্ধনের সভাপতি একরামুল হক মাস্টার, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, আওয়ামী লীগ নেতা আজাহার আলী সুইডেন হাজি, মানবাধিকার নেতা অ্যাডভেঅকেট মোস্তাফিজুর রহমান বুলেট, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সদস্য সাধন কুমার, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আদিবাসী নেত্রী রঞ্জনা বর্মন, নাচোল উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ওয়েহুজ্জামান সজন শেখ, নাচোল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, মাদক নির্মূল শক্তি, নাচোল উপজেলা সাধারণ সম্পাদক রাফসান আহমেদ বকুল, সাবেক ছাত্রলীগ নেতা শামীম আহমেদসহ অন্যরা।

উল্লেখ্য, গত ১৭ নবেম্বর উপজেলা পরিষদে সেবাগ্রহীতা এক নারীর সঙ্গে অনৈতিক কাজ করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে গত বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন নাচোল থানায় বাদী হয়ে একটি এজাহার দাখিল করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ অফিসে বসে উপজেলার দক্ষিণ সাঁকোপাড়ার এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকান্ডে জড়ান। এমন একটি ভিডিও ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে। তরুণীর পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

শীর্ষ সংবাদ:
গাইবান্ধায় ইভিএম এর মাধ্যমে গ্রহণযোগ্য নির্বাচন হবে ॥ কবিতা খানম         এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ৩ এপ্রিল         শেরপুরের বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক তালাপতুফ হোসেন মঞ্জু আর নেই         সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন