বৃহস্পতিবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা চেয়ারম্যান আবদুল কাদেরের পদত্যাগ ও আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে। চেয়ারম্যানের নারী কেলেঙ্কারির প্রতিবাদে শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে নাচোল উপজেলা বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ ও মানববন্ধন হয়।

মানববন্ধনে নাচোল উপজেলা ও পৌর আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মাদক নির্মূল শক্তি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ব্যানারে তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানের এমন ন্যক্কারজনক ঘটনার পরও এখনো কোনো ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। নাহলে উপজেলা পরিষদ ঘেরাওয়ের মতো কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধন থেকে।

উপজেলা চেযারম্যানের পদ এবং আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও মানববন্ধনের সভাপতি একরামুল হক মাস্টার, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, আওয়ামী লীগ নেতা আজাহার আলী সুইডেন হাজি, মানবাধিকার নেতা অ্যাডভেঅকেট মোস্তাফিজুর রহমান বুলেট, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সদস্য সাধন কুমার, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আদিবাসী নেত্রী রঞ্জনা বর্মন, নাচোল উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ওয়েহুজ্জামান সজন শেখ, নাচোল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, মাদক নির্মূল শক্তি, নাচোল উপজেলা সাধারণ সম্পাদক রাফসান আহমেদ বকুল, সাবেক ছাত্রলীগ নেতা শামীম আহমেদসহ অন্যরা।

উল্লেখ্য, গত ১৭ নবেম্বর উপজেলা পরিষদে সেবাগ্রহীতা এক নারীর সঙ্গে অনৈতিক কাজ করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে গত বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন নাচোল থানায় বাদী হয়ে একটি এজাহার দাখিল করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ অফিসে বসে উপজেলার দক্ষিণ সাঁকোপাড়ার এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকান্ডে জড়ান। এমন একটি ভিডিও ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে। তরুণীর পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

শীর্ষ সংবাদ:
খিলগাঁওয়ে গাড়ির ধাক্কায় তরুণী নিহত         সিরাজগঞ্জে ট্রাক-লেগুনার সংঘর্ষে ৫ কৃষি শ্রমিক নিহত         রেকর্ড দামে ১৭ পণ্য ॥ নাভিশ্বাস নিম্ন ও মধ্য আয়ের মানুষের         জলবায়ু ক্ষতিগ্রস্ত দেশকে প্রতিশ্রুত অর্থ দিন         দিনে ফল-সবজি বিক্রেতা, রাতে দুর্ধর্ষ ডাকাত         ইভিএমকে চমৎকার মেশিন বললেন প্রযুক্তি বিশেষজ্ঞরা         দুই মামলার মৃত্যুদ-প্রাপ্ত আসামি গ্রেফতার         চতুর্থ দিনে নাটকীয়তার অপেক্ষা মিরপুরে         পরিবেশ রক্ষা করেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে         মধ্য জ্যৈষ্ঠেই এবার দেশে ঢুকবে বর্ষার বাতাস         সততা ও দক্ষতার মূল্যায়ন, অসৎদের শাস্তির ব্যবস্থা         সিলেটে বন্যার উন্নতি ॥ এখন প্রধান সমস্যা ময়লা আবর্জনা         গণতন্ত্র ও ভোটের অধিকার আদায়ে সবাই জেগে উঠুন         টেক্সাসে স্কুলে বন্দুকধারীর গুলি, ১৯ শিশুসহ নিহত ২১         অসাম্প্রদায়িক স্বদেশ গড়ার প্রত্যয়ে নজরুলজয়ন্তী উদ্যাপিত         শহর ছাপিয়ে প্রান্তিক পর্যায়ে ছড়াবে সংস্কৃতির আলো         ‘পর্যাপ্ত সবুজ ও বৃষ্টির পানি সংরক্ষণের ব্যবস্থা রেখেই প্রকল্প বাস্তবায়ন করতে হবে’         প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা : ফাঁসির আসামি গ্রেফতার         বাংলাদেশ ও সার্বিয়ার মধ্যে দু’টি সমঝোতা স্মারক সই         লক্ষ্য সাশ্রয়ী মূলে নিরবচ্ছিন্ন বিদ্যুত ও জ্বালানি সরবরাহ ॥ নসরুল হামিদ