মঙ্গলবার ৯ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

নাচোল উপজেলা চেয়ারম্যানের নারী কেলেঙ্কারি ॥ আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে মানববন্ধন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ ॥ চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলা চেয়ারম্যান আবদুল কাদেরের পদত্যাগ ও আওয়ামী লীগ থেকে বহিষ্কারের দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন হয়েছে। চেয়ারম্যানের নারী কেলেঙ্কারির প্রতিবাদে শনিবার (৪ ডিসেম্বর) বিকেলে নাচোল উপজেলা বাসস্ট্যান্ডে এ বিক্ষোভ ও মানববন্ধন হয়।

মানববন্ধনে নাচোল উপজেলা ও পৌর আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মাদক নির্মূল শক্তি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের ব্যানারে তিন শতাধিক মানুষ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যানের এমন ন্যক্কারজনক ঘটনার পরও এখনো কোনো ব্যবস্থা না নেওয়ায় ক্ষোভ প্রকাশ করে বক্তারা অবিলম্বে তাকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। নাহলে উপজেলা পরিষদ ঘেরাওয়ের মতো কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেওয়া হয় মানববন্ধন থেকে।

উপজেলা চেযারম্যানের পদ এবং আওয়ামী লীগের সদস্য পদ থেকে বহিষ্কারের দাবি জানিয়ে মানববন্ধনে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি ও মানববন্ধনের সভাপতি একরামুল হক মাস্টার, নাচোল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মতিউর রহমান, আওয়ামী লীগ নেতা আজাহার আলী সুইডেন হাজি, মানবাধিকার নেতা অ্যাডভেঅকেট মোস্তাফিজুর রহমান বুলেট, নাচোল পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফারুক হোসেন, নাচোল উপজেলা যুবলীগের সদস্য সাধন কুমার, জেলা মহিলা আওয়ামী লীগের সহসভাপতি ও আদিবাসী নেত্রী রঞ্জনা বর্মন, নাচোল উপজেলা ছাত্রলীগের তথ্য ও গবেষণা সম্পাদক ওয়েহুজ্জামান সজন শেখ, নাচোল সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফ হোসেন, মাদক নির্মূল শক্তি, নাচোল উপজেলা সাধারণ সম্পাদক রাফসান আহমেদ বকুল, সাবেক ছাত্রলীগ নেতা শামীম আহমেদসহ অন্যরা।

উল্লেখ্য, গত ১৭ নবেম্বর উপজেলা পরিষদে সেবাগ্রহীতা এক নারীর সঙ্গে অনৈতিক কাজ করার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। পরে গত বুধবার (১ ডিসেম্বর) নাচোল পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলাম ঝাইটন নাচোল থানায় বাদী হয়ে একটি এজাহার দাখিল করেন।

এজাহারে উল্লেখ করা হয়েছে, উপজেলা চেয়ারম্যান আবদুল কাদের নিজ অফিসে বসে উপজেলার দক্ষিণ সাঁকোপাড়ার এলাকার এক তরুণীর সঙ্গে অশ্লীল কর্মকান্ডে জড়ান। এমন একটি ভিডিও ভাইরাল হওয়ার পর তরুণীর পরিবারও আতঙ্কে রয়েছে। তরুণীর পরিবারকে নানাভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে বলে অভিযোগে উল্লেখ করা হয়।

শীর্ষ সংবাদ:
রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের         প্রস্তুত স্বপ্নের পদ্মা সেতু         পাম তেল রপ্তানিতে ইন্দোনেশিয়ার নিষেধাজ্ঞা প্রত্যাহার         বাংলাদেশের কাছে অপরিশোধিত জ্বালানি তেল বিক্রি করতে চায় রাশিয়া         রাজধানীতে ট্রাকে পণ্য বিক্রি করবে না টিসিবি         জাফরুল্লাহ চৌধুরীর ‘জাতীয় সরকার’ প্রস্তাবে বিব্রত বিএনপি         মঙ্গলবার আত্মসমর্পণ করে জামিন চাইবেন সম্রাট