রবিবার ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৯ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডিআরইউ নির্বাচনের ভোটগ্রহণ শেষে চলছে গণনা

ডিআরইউ নির্বাচনের ভোটগ্রহণ শেষে চলছে গণনা

অনলাইন রিপোর্টার ॥ পেশাদার সাংবাদিকদের অন্যতম সংগঠন ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা। ফলাফলের অপেক্ষায় রয়েছেন প্রার্থীরা।

ডিআরইউর নির্বাচন কমিশন চেয়ারম্যান রিয়াজ উদ্দিন আহমেদ বলেন, অত্যন্ত উৎসবমুখর পরিবেশে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ করা হয়েছে। ভোটাররা তাদের ইচ্ছে মতো পছন্দের প্রার্থীকে ভোট দিয়েছেন। এখন ব্যালট পেপারগুলো সমন্বিত করে মেশিনের মাধ্যমে গণনা করা হচ্ছে। সবগুলো পদে মোট সাড়ে ১৩শ’র মতো ভোট পড়েছে।

এদিকে, দীর্ঘদিন প্রচার প্রচারণাসহ আজ দিনব্যাপী ভোটারদের কাছে ভোট চেয়েছেন প্রার্থী ও তাদের সমর্থকরা। ভোটারদের স্বাগত জানিয়ে কাঙ্ক্ষিত রায় পেতে এই প্রচারণা চালান তারা।

ডিআরইউর মোট ২১টি পদের মধ্যে তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক এবং আপ্যায়ন সম্পাদক পদ দুটি বিনা- প্রতিদ্বন্দিতায় বিজয়ী হওয়ায় বাকি ১৯টি পদে দিনব্যাপী ভোটগ্রহণ। হয় এতে প্রতিদ্বন্দ্বিতা করেছেন ৪১ জন প্রার্থী।

শীর্ষ সংবাদ:
‘পল্লী উন্নয়ন’ পদক পেলেন শেখ হাসিনা         ক্ষমতায় থাকতে দেওয়া না দেওয়ার বিএনপি কে?         ‘বিশ্ব শান্তি প্রতিষ্ঠার চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত বাংলাদেশ’         তথ্য-উপাত্ত বোধগম্যে বাজেট এনালাইসিস অ্যান্ড মনিটরিং ইউনিট কাজ করছে : স্পিকার         নির্বাচনে প্রতিযোগিতা থাকবে কিন্তু প্রতিহিংসা থাকবে না ॥ ইসি আহসান হাবিব         সত্যিকারের জ্ঞান অর্জন করে সোনার মানুষ হতে হবে ॥ শিক্ষামন্ত্রী         আরও ৬ বীরাঙ্গনা পেলেন বীর মুক্তিযোদ্ধার স্বীকৃতি         দেশের ৪৫ শতাংশ মানুষের ক্রয় ক্ষমতা ভালো : বাণিজ্যমন্ত্রী         মীরসরাইয়ে ওসির আল্টিমেটামের পর র‌্যাবের খোয়া যাওয়া অস্ত্র উদ্ধার         দক্ষ মানবসম্পদ সরবরাহ ও গবেষণা বৃদ্ধিতে কাজ করছে রাবি ॥ ভিসি         বরিশালে সড়ক দুর্ঘটনায় ১০ বাসযাত্রী নিহত         ঢাকা থেকে ১৬৫ যাত্রী নিয়ে কলকাতার উদ্দেশ্য মৈত্রী এক্সপ্রেস         হলের পুকুরে ডুবে ঢাবি শিক্ষার্থীর মৃত্যু         শাহজিবাজার বিদ্যুত উৎপাদন কেন্দ্রে আগুন         কুয়াকাটায় আর্টিজানাল ফিশারস্ কংগ্রেস ২০২২ অনুষ্ঠিত         প্লাস্টিক পরিষ্কার করলো সোনাইছড়ি ট্রেইলে জবি ট্যুরিজম সোসাইটি         চার ভারতীয়সহ ২২ যাত্রী নিয়ে নেপালের প্লেন নিখোঁজ         ৬ অঞ্চলে কালবৈশাখীর শঙ্কা         কলকাতা থেকে খুলনার পথে বন্ধন এক্সপ্রেস         চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে রিয়াল ১-০ গোলে হারিয়েছে লিভারপুলকে