বুধবার ৬ মাঘ ১৪২৮, ১৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অগ্নিদগ্ধ স্ত্রী ও ছেলের পর স্বামীরও মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মুগদায় একটি বাসায় গ্যাস লিকেজ থেকে আগুনে স্ত্রী ও ছেলের পর এবার স্বামী সুধাংশু বৌদ্ধও (৩৬) না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন। এখন শুধু এই পরিবারের সুধাংশুর শাশুড়ি শেফালীই (৫৫) জীবিত আছেন। তিনিও জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে। শেখ হাসিনা বার্ন এ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরী বিভাগের আবাসিক সার্জন ডাঃ এসএম আইউব হোসেন জানান, শনিবার ভোর ৫টার দিকে ইনস্টিটিউটের হাইডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি জানান, সুধাংশুর শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। এখন ২৫ শতাংশ দগ্ধ নিয়ে তার শাশুড়ি শেফালী রানী বাড়ৈ চিকিৎসাধীন। তার অবস্থাও আশঙ্কাজনক। এর আগে সোমবার রাত ২টার দিকে সুধাংশুর স্ত্রী প্রিয়াংকা রানী (৩২) ও রাত ১০টার দিকে তাদের ছেলে অরুপ বৌদ্ধ (৫) মারা যায়। শিশু অরুপের ৬৭ শতাংশ ও প্রিয়াংকার ৭২ শতাংশ দগ্ধ হয়েছিল।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, সোমবার সকালে দক্ষিণ মুগদা মাতব্বর গলির ৩৭ নম্বর পাঁচতলা বাড়ির নিচতলায় গ্যাস লিকেজ থেকে আগুনের ঘটনা ঘটে। এতে একই পরিবারের চারজন দগ্ধ হয়। তাদেরকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। নিহত প্রিয়াংকার বড় ভাই পলাশ বাড়ৈ জানান, তার বোন পরিবারসহ গ্রামের বাড়ি শরীয়তপুর জেলার ভেদেরগঞ্জ উপজেলার নারায়ণপুর গ্রামে থাকেন। বোন জামাইয়ের পেট ব্যথার চিকিৎসার কারণে গত ২১ নবেম্বর পরিবার নিয়ে ঢাকায় আসেন। মিটফোর্ড হাসপাতালে চিকিৎসা চলছিল তার।

শীর্ষ সংবাদ:
‘বাংলাদেশের অপ্রতিরোধ্য অগ্রযাত্রা কেউ থামাতে পারবে না’         একদিনে করোনায় ১২ মৃত্যু, শনাক্ত ৯৫০০         ‘মাসুদ রানা’খ্যাত কাজী আনোয়ার হোসেন আর নেই         গ্যাসের দাম বাড়ানোর বিরুদ্ধে ব্যবসায়ীরা         বাংলাদেশ ব্যাংকের ৪ কর্মকর্তাকে দুদকে তলব         ই-কমার্সে আস্থা ফেরাতে ফেব্রুয়ারিতে চালু হচ্ছে নিবন্ধন : পলক         করোনার সংক্রমণের উচ্চ ঝুঁকিতে ১২ জেলা         আপাতত বাড়ছে না ভোজ্যতেলের দাম         শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা চেয়ে রিট         প্রথম দিনে সেফুদার বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ হয়নি         আগামীকাল থেকে উপজেলাতেও ওএমএসে চাল-আটা বিক্রি         দখলদারদের উচ্ছেদ ও অবৈধ ইটভাটা বন্ধে ডিসিদের নির্দেশ         পরিবহন শ্রমিকদের টিকা দেওয়া শুরু         শিমুকে হত্যার পর নিখোঁজের জিডি করেন স্বামী         বিশ্বজুড়ে করোনায় আরও ৯৬৬৯ মৃত্যু         ফুটপাতে নির্মাণসামগ্রী ॥ মেয়র আতিকের ক্ষোভ প্রকাশ