রবিবার ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৮ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুনারুঘাটে স্বামীকে হারিয়ে ৫ সন্তান নিয়ে অসহায় স্ত্রী

চুনারুঘাটে স্বামীকে হারিয়ে ৫ সন্তান নিয়ে অসহায় স্ত্রী

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার উত্তর গোড়ামী গ্রামে স্বামী হিরণ মিয়াকে (২৫) হারিয়ে ৫ সন্তান নিয়ে অসহায় হয়ে পড়েছেন স্ত্রী রাহেনা আক্তার।

বুধবার (২৭ অক্টোবর) দুপুরে সরেজমিন গেলে রাহেনা আক্তারের কন্যা ইশা আক্তার জানান- মঙ্গলবার (২৬ অক্টোবর) সকালে তার পিতা হিরন মিয়াকে সামনের বাড়ির নার্গিস আক্তার ও তার লোকজন মিলে মারধর করে বিষপান করায়। পরে তাকে উদ্ধার করে প্রথমে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা গুরুত্বর হলে সিলেট ওসমানি হাসপাতালে নিয়ে গেলে বিকেলে তিনি মারা যান। বুধবার সন্ধ্যার পূর্বে তার মরদেহ বাড়িয়ে নিয়ে আসা হয়।

ইশা আক্তার আরো জানায়, তার পিতা জমিজমা বিক্রি করে সব নার্গিস আক্তারের পেছনে খরচ করেছেন। তারপরও তাকে বিষপান করিয়ে মেরে ফেলেছে ওই নারী। এখন তারা (ভাই বোন ও মা) কোন উপায় খোঁজে পাচ্ছে না।

স্বজনরা জানান- মিথ্যে প্রলোভন দেখিয়ে হিরন মিয়ার কাছ থেকে নার্গিস আক্তার লাখ লাখ হাতিয়ে নিয়েছে। তারা এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছেন। নার্গিস আক্তারের বক্তব্য নিতে গিয়ে তার ঘর তারাবদ্ধ পাওয়া গেছে। একটি সূত্র জানায়, ঘটনার পর থেকে নার্গিস আক্তার বাড়ি থেকে পালিয়ে আত্মগোপনে চলে গেছেন।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ বলেন- অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

শীর্ষ সংবাদ:
সাদা পোশাকে দেশে সবার ওপরে মুশফিক         সাগরে জলদস্যুতায় যাবজ্জীবন দন্ড         গ্রুপ থিয়েটার ফেডারেশন, ৪১ বছর পূর্তির আয়োজন         কুয়েতে পাপুলের সাত বছরের কারাদন্ড         পাকি প্রেম দূরে রাখুন         বিনিয়োগবান্ধব পরিবেশ তৈরিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ         ‘মোকাবেলা করে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ’         তৃতীয় ধাপের সহিংসতাহীন নির্বাচন সম্পন্ন হয়েছে দাবি ইসির         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৩         করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন নিয়ে স্বাস্থ্য অধিদফতরের সতর্কবার্তা         পরিবহন সেক্টর কার নিয়ন্ত্রণে : জি এম কাদের         সংসদে নির্বাচন কমিশন গঠনে আইন আনা হচ্ছে শিগগিরই ॥ আইনমন্ত্রী         বাংলাদেশে বিনিয়োগে আগ্রহী সৌদির ৩০ কোম্পানি         আগামী ১ ডিসেম্বর থেকে নগর পরিবহন চালু সম্ভব নয় : মেয়র তাপস         মানবপাচার মামলা : কুয়েতে পাপুলের ৭ বছরের কারাদণ্ড         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় আরও ৭৪ রোগী হাসপাতালে         নন-জুডিসিয়াল স্ট্যাম্পে বঙ্গবন্ধুর ছবি যুক্ত করতে রুল         বাংলাদেশে বিপুল পরিমাণ বিনিয়োগ আসছে : সালমান এফ রহমান         নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের অবরোধ         বুয়েট ছাত্র আবরার হত্যা মামলার রায় পিছিয়ে ৮ ডিসেম্বর নির্ধারণ