রবিবার ৮ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৌদিতে বয়লার বিস্ফোরণ মাদারীপুরের এক যুবকসহ নিহত চার

নিজস্ব সংবাদদাতা, মাদারীপুর ॥ সৌদি আরবের আল-কাসিমে বয়লার বিস্ফোরণে জেলার শিবচরের সোহেল সিকদার (৩২) নামে এক যুকবসহ ৪ জন নিহত হয়েছে। রবিবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে বলে নিহতের পরিবার সূত্রে জানা গেছে। নিহতের পরিবারে চলছে শোকের মাতম। তার লাশ দ্রæত দেশে ফিরিয়ে আনার দাবি জানিয়েছে পরিবার।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, রবিবার সৌদি আরবের আল-কাসিমে ফেব্রিকেশনের ব্রয়লার বিস্ফোরণে শিবচরের সোহেল সিকদার (৩২) নিহত হয়। এ দুর্ঘটনায় লেবানন ও মিসরের আরও ৩ জন নিহত হয়েছে। নিহত সোহেল শিবচর উপজেলার পাচ্চর ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের রাজ্জাক সিকদারের ছেলে। রবিবার রাতে সোহেলের মৃত্যুর খবর পৌঁছলে তার বাড়িতে শোকের ছায়া নেমে আসে। আগামী ২৫ সেপ্টেম্বর সোহেলের ছুটিতে দেশে আসার কথা ছিল। তার মেয়ে জান্নাত জন্মগ্রহণের পর তাকে দেখতে আসার কথা ছিল সোহেলের। রবিবার ছিল তার শেষ কর্মদিবস।

সোহেলের বড় ভাই আঃ গাফ্ফার বলেন, ‘মেয়েটা যখন হয় তখন আমার ভাই ওই দেশেই ছিল। ওকে দেখার জন্যই ৫ দিন পরই দেশে আসার কথা ছিল। টিকেটও কাটা ছিল। হঠাৎ দুর্ঘটনায় সোহেলসহ ৪ জন মারা গেছে। আমরা ভাইয়ের লাশ দ্রæত দেশে আনার জন্য সরকারের কাছে দাবি জানাচ্ছি।’

সোমবার সন্ধ্যায় সৌদি আরব থেকে মোবাইল ফোনে সোহেলের পরিচিত শাহালম বলেন, এ দুর্ঘটনায় সোহেল, লেবাননের মালিকসহ ২ জন ও মিসরের ১ জন মারা গেছেন। বর্তমানে সোহেলের লাশ সৌদি আরবের একটি হাসপাতালে রাখা হয়েছে।

শীর্ষ সংবাদ:
দৃষ্টান্তমূলক শাস্তি চাই         শ্রীলঙ্কাকে হারিয়ে শুরুর প্রত্যাশা বাংলাদেশের         বিরল প্রজাতির ভাইরাসে আক্রান্ত বিএনপি ॥ কাদের         কৃষি উদ্যোক্তা তৈরিতে সেল গঠন করা হবে ॥ কৃষিমন্ত্রী         পীরগঞ্জের ঘটনার হোতাসহ দুজন গ্রেফতার         ডেমু এখন গলার কাঁটা, ৬৫৪ কোটি টাকাই পানিতে         আজ ভারত পাকিস্তান মহারণ         গোপালগঞ্জ ও হবিগঞ্জে মন্দিরে হামলা, আগুন ভাংচুর         মন্ডপে হামলাকারীদের ট্রাইব্যুনালে বিচার দাবি         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘যেকোনো অর্জন বা সাফল্যকে বিতর্কিত করা বিএনপির স্বভাব’         হিন্দু সম্প্রদায়ের ক্ষতিগ্রস্ত হিন্দুদের ৫০ লাখ টাকা অনুদান         বিএফইউজে নির্বাচন : সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ         আগামী বছরই দেশের সাব-রেজিস্ট্রি অফিসগুলোতে ই-রেজিস্ট্রেশন চালু হবে : আইনমন্ত্রী         স্কুল-কলেজে সরাসরি ক্লাস এখন আর বাড়ছে না ॥ শিক্ষামন্ত্রী         করোনা : বাংলাদেশিদের জন্য সীমান্ত খুলে দিল সিঙ্গাপুর         ২ মিনিটেই শেষ রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ ‘কিলিং মিশন’         রোহিঙ্গা ক্যাম্পে ৬ জনকে হত্যার ঘটনায় আটক ৮         হঠাৎ বিশ্ববাজারে বাড়লো স্বর্ণের দাম         ‘আগামী ১৯ নবেম্বর মেয়র জাহাঙ্গীরের বিষয়ে সিদ্ধান্ত‘