সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইলেক্ট্রিকের হাওয়া মেশিনের বিস্ফোরণে লন্ডভন্ড হয়েছে ৫টি দোকানঘর। এতে দোকানঘর ও মালামালসহ বিনষ্ট হয়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রবিবার সকালের দিকে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপতি বাজারে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মফিকুল ইসলাম ভোলা মোক্তারের মার্কেটে থাকা খোকন ট্রেডার্স নামের একটি ওয়ার্কসপের দোকানে থাকা ইলেক্ট্রনিক হাওয়া মেশিন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে অনেকে ভয় পেয়ে আঁতকে ওঠেন। এ সময় দোকান ঘরসহ মালামাল ভেঙ্গে চূড়ে বিনষ্ট হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক শামিম হোসেন জানায়, আমার দোকানে সিলন্ডার, ইলেকট্রিকের মালামালসহ বিভিন্ন ধরণের মালামাল ছিলো। সকালে হাওয়া মেশিন বিস্ফোরণে তার দোকানের কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, গ্যাস সিলিন্ডার ও অন্যান্য মালামালসহ প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওয়ার্কপের দোকান মালিক খোকন মিয়া জানায়, তিনি ওই হাওয়া মেশিন দিয়ে বাস, ট্রাক, মাইক্রো, ট্রলি, ট্রাক্টরসহ অন্যান্য মোটর যানে হাওয়া দিতেন। কিন্তু সকালে হঠাৎ হাওয়া মেশিনটি বিস্ফোরণ ঘটে। এতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

মার্কেটের মালিক মফিজুল ইসলাম ভোলা মোক্তার জানায়, তিনি সকালে বিকট শব্দ শুনতে পেয়ে বাজারে যান। গিয়ে দেখতে পান তার মার্কেটের একটি ওয়ার্কসপের দোকান, একটি দর্জি দোকান, একটি মুদি দোকান, একটি কম্পিউটার ও সিলিন্ডারের দোকানসহ মোট ৫টি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ওইসব দোকানের মালামাল পুরোপুরি নষ্ট হয়ে গেছে। এতে দোকানঘর ও মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
বিদ্যুতে আলোকিত সারাদেশ         খালেদার স্বাস্থ্য ও তারেকের শাস্তি নিয়েই বিএনপির রাজনীতি আবর্তিত ॥ তথ্যমন্ত্রী         ওমিক্রন প্রতিরোধে সর্বাত্মক প্রস্তুতি         পাহাড় এখন আর দুর্গম নেই, হয়েছে অনেক উন্নত         রাজারবাগের পীর গোপালগঞ্জের নাম ‘গোলাপগঞ্জ’ লিখে তাদের পত্রিকায় প্রচার করে         দেশে করোনায় ৬ জনের মৃত্যু         মৈত্রী দিবস ঢাকা-দিল্লী যৌথভাবে পালন করবে         ৪২তম বিসিএসের স্বাস্থ্য পরীক্ষার তারিখ পরিবর্তন         চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হতে হবে         সোনার বাংলাদেশ গড়তে আমরা প্রতিজ্ঞাবদ্ধ : প্রধানমন্ত্রী         শুধুমাত্র চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হোন ॥ যুবসমাজকে প্রধানমন্ত্রী         দরজায় কড়া নাড়ছে করোনার নতুন ধরন ‘ওমিক্রন’: স্বাস্থ্য অধিদপ্তর         করোনা : দেশে গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         যারা বিদেশে আছেন তাদের এখন দেশে না আসাই ভালো ॥ স্বাস্থ্যমন্ত্রী         ষড়যন্ত্র প্রতিরোধে ঢাকায় লংমার্চ         সারাদেশের সিটির বাসেই হাফ ভাড়ার সিদ্ধান্ত         রাজনৈতিক দলের নেত্রীও স্কুল ড্রেস পরে আন্দোলন করছে ॥ তথ্যমন্ত্রী         মাদরাসা বোর্ডের আলিম পরীক্ষার তিন বিষয়ের তারিখ পরিবর্তন         শাহবাগে প্রতীকী লাশ নিয়ে শিক্ষার্থীদের মিছিল         র‍্যাবের হাতে গ্রেফতার ৫ জঙ্গীকে নীলফামারী থানায় হস্তান্তর