বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

নাগেশ্বরীতে হাওয়া মেশিন বিস্ফোরণে ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের নাগেশ্বরীতে ইলেক্ট্রিকের হাওয়া মেশিনের বিস্ফোরণে লন্ডভন্ড হয়েছে ৫টি দোকানঘর। এতে দোকানঘর ও মালামালসহ বিনষ্ট হয়ে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

রবিবার সকালের দিকে উপজেলার সন্তোষপুর ইউনিয়নের আলেপের তেপতি বাজারে এ বিষ্ফোরণের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মফিকুল ইসলাম ভোলা মোক্তারের মার্কেটে থাকা খোকন ট্রেডার্স নামের একটি ওয়ার্কসপের দোকানে থাকা ইলেক্ট্রনিক হাওয়া মেশিন বিকট শব্দে বিস্ফোরণ ঘটে। বিকট শব্দে অনেকে ভয় পেয়ে আঁতকে ওঠেন। এ সময় দোকান ঘরসহ মালামাল ভেঙ্গে চূড়ে বিনষ্ট হয়ে যায়। এতে প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্থ দোকান মালিক শামিম হোসেন জানায়, আমার দোকানে সিলন্ডার, ইলেকট্রিকের মালামালসহ বিভিন্ন ধরণের মালামাল ছিলো। সকালে হাওয়া মেশিন বিস্ফোরণে তার দোকানের কম্পিউটার, ল্যাপটপ, প্রিন্টার, গ্যাস সিলিন্ডার ও অন্যান্য মালামালসহ প্রায় আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

ওয়ার্কপের দোকান মালিক খোকন মিয়া জানায়, তিনি ওই হাওয়া মেশিন দিয়ে বাস, ট্রাক, মাইক্রো, ট্রলি, ট্রাক্টরসহ অন্যান্য মোটর যানে হাওয়া দিতেন। কিন্তু সকালে হঠাৎ হাওয়া মেশিনটি বিস্ফোরণ ঘটে। এতে অনেক ক্ষয়ক্ষতি হয়েছে।

মার্কেটের মালিক মফিজুল ইসলাম ভোলা মোক্তার জানায়, তিনি সকালে বিকট শব্দ শুনতে পেয়ে বাজারে যান। গিয়ে দেখতে পান তার মার্কেটের একটি ওয়ার্কসপের দোকান, একটি দর্জি দোকান, একটি মুদি দোকান, একটি কম্পিউটার ও সিলিন্ডারের দোকানসহ মোট ৫টি দোকান ক্ষতিগ্রস্থ হয়েছে এবং ওইসব দোকানের মালামাল পুরোপুরি নষ্ট হয়ে গেছে। এতে দোকানঘর ও মালামালসহ প্রায় ১৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কোনো প্রকার হতাহতের ঘটনা ঘটেনি বলে জানান তিনি।

শীর্ষ সংবাদ:
বৃহস্পতিবার গণটিকার দ্বিতীয় ডোজ         ১ ফেব্রুয়ারিতে হচ্ছে না এসএসসি পরীক্ষা : শিক্ষামন্ত্রী         বঙ্গবন্ধু শেখ মুজিব শিল্প পুরস্কার পাচ্ছে ২৩ প্রতিষ্ঠান         করোনা: গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৭, নতুন শনাক্ত ৩০৬         কোচিং সেন্টার বন্ধ থাকবে ১৮ দিন         গুলশানে ট্রান্সফরমার বিস্ফোরণ, শিশুসহ দগ্ধ ৪         টেকসই উন্নয়নের জন্য চাই ঐক্যবদ্ধ সামাজিক শক্তি         বহদ্দারহাটের ফ্লাইওভারের পিলারে ফাটল পায়নি নকশা প্রণয়নকারী প্রতিষ্ঠান         সার্বিক বিবেচনায় মুদ্রাস্ফীতি বাড়েনি ॥ অর্থমন্ত্রী         বাংলাদেশে ফেরিডুবির ঘটনা এবারই প্রথম : শাজাহান খান         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় নতুন হাসপাতালে ১৮৪         ১১ নবেম্বর রেইনট্রিতে ধর্ষণ মামলার রায়         ব্যাংকে টাকা জমা –উত্তোলনকারীদের টার্গেট, গ্রেফতার ৯         ‘কুমিল্লার ঘটনায় ফেসবুককে সতর্ক করে চিঠি দেওয়া হয়েছে’         সুদানে সব ধরনের ফ্লাইট স্থগিত         কেরানীগঞ্জের কেন্দ্রীয় কারাগারে হাজতির মৃত্যু         সপ্তাহখানেকের মধ্যেই করোনা টিকা পাবে স্কুল শিক্ষার্থীরা ॥ শিক্ষামন্ত্রী         মার্কিন শিশুদের জন্য ফাইজারের টিকা অনুমোদনের সুপারিশ         নির্বাচনী সংঘাত ॥ নিহত কাপ্তাইয়ের ইউপি সদস্য         বাসেত মজুমদারের মৃত্যুতে রাষ্ট্রপতির শোক