মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবা টেবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে মহানগরীর ভোড়া মসজিদের সামনে থেকে বুধবার সন্ধ্যায় আটক করেছে জিএমপি’র সদর থানা। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সোহেল (৩৮) ও একই থানার জামতলা এলাকার তারা মিয়ার ছেলে আব্দুল মোমেন (২৮)।

লিশের ওই কর্মকর্তা জানান, রাজধানীর উত্তরা হতে প্রাইভেটকার যোগে ইয়াবা টেবলেটের একটি বড় চালান নিয়ে গাজীপুরের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকায় আসছে কয়েক মাদক ব্যবসায়ী। এ গোপন সংবাদ পেয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জিএমপি’র সহকারি উপ কমিশনার (ক্রাইম-উত্তর) এর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি টিম ওই এলাকার আফসুর দোকানের সামনের সড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশ সদস্যরা একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ৫০টি জীপার পলিব্যাগে (প্রতিটিতে দু’শটি করে) এ টেবলেটগুলো রাখা ছিল। এ ঘটনায় জড়িত থাকায় মাদক ব্যবসায়ী সোহেল ও আব্দুল মোমেনকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাভেটকারটিও জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে বিভিন্ন এলাকা হতে আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো গাজীপুরসহ আশেপাশের বিভিন্ন স্থানে সরবরাহ ও কেনা বেচা করে আসছিল। আটক প্রাইভেটকারটি মাদক পরিবহন কাজে ব্যবহৃত হতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         জলবায়ু পরিবর্তনের ঝুঁকি মোকাবিলায় একসঙ্গে কাজ করবে অস্ট্রেলিয়া-বাংলাদেশ         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         সমিতির নামে ‘কর্ণফুলী মাল্টিপারপাসের প্রতারণা, টার্গেট নিম্নবিত্তরা         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে