শুক্রবার ৭ কার্তিক ১৪২৮, ২২ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে ১০ হাজার পিস ইয়াবা টেবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে মহানগরীর ভোড়া মসজিদের সামনে থেকে বুধবার সন্ধ্যায় আটক করেছে জিএমপি’র সদর থানা। এসময় তাদের কাছ থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে। জিএমপি’র উপ-পুলিশ কমিশনার (অপরাধ) জাকির হাসান এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকার দেলোয়ার হোসেনের ছেলে সোহেল (৩৮) ও একই থানার জামতলা এলাকার তারা মিয়ার ছেলে আব্দুল মোমেন (২৮)।

লিশের ওই কর্মকর্তা জানান, রাজধানীর উত্তরা হতে প্রাইভেটকার যোগে ইয়াবা টেবলেটের একটি বড় চালান নিয়ে গাজীপুরের সদর থানাধীন ভোড়া চা-বাগান (হাজীবাগ) এলাকায় আসছে কয়েক মাদক ব্যবসায়ী। এ গোপন সংবাদ পেয়ে বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে জিএমপি’র সহকারি উপ কমিশনার (ক্রাইম-উত্তর) এর নেতৃত্বে সদর থানা পুলিশের একটি টিম ওই এলাকার আফসুর দোকানের সামনের সড়কের উপর চেকপোস্ট বসিয়ে অভিযান পরিচালনা করে।

এসময় পুলিশ সদস্যরা একটি প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ১০ হাজার পিস ইয়াবা টেবলেট উদ্ধার করা হয়। ৫০টি জীপার পলিব্যাগে (প্রতিটিতে দু’শটি করে) এ টেবলেটগুলো রাখা ছিল। এ ঘটনায় জড়িত থাকায় মাদক ব্যবসায়ী সোহেল ও আব্দুল মোমেনকে আটক করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত প্রাভেটকারটিও জব্দ করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

পুলিশের ওই কর্মকর্তা আরো জানান, গ্রেফতারকৃতরা সংঘবদ্ধ মাদক চোরাচালানকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে বিভিন্ন এলাকা হতে আমদানি করে অবৈধভাবে নিজের হেফাজতে রেখে সেগুলো গাজীপুরসহ আশেপাশের বিভিন্ন স্থানে সরবরাহ ও কেনা বেচা করে আসছিল। আটক প্রাইভেটকারটি মাদক পরিবহন কাজে ব্যবহৃত হতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানিয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে ১৭ মাসে সর্বনিম্ন ৪ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৩২         রোহিঙ্গা ক্যাম্পে মাদক-অস্ত্র বন্ধে প্রয়োজনে গুলি ॥ পররাষ্ট্রমন্ত্রী         সড়কে শৃঙ্খলা আনাই আমাদের চ্যালেঞ্জ ॥ সেতু মন্ত্রী         মুশফিক ও লিটনের প্রতি আস্থা রাখতে বললেন অধিনায়ক মাহমুদউল্লাহ         রাজধানীর কাওরানবাজার এলাকায় মালবাহী ট্রেন লাইনচ্যুত         সিরিয়ার বনে আগুন দেওয়ার দায়ে ২৪ জনের মৃত্যুদণ্ড ১১ জনের যাবজ্জীবন         নেপালে বন্যা, ভূমিধস ॥ মৃত্যু ১০০ জনের বেশী         ঝিনাইদহে ইজিবাইক চালক হত্যার ঘটনায় ৬ জন গ্রেফতার         ফেনীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত         রাজশাহীতে করোনা ও উপসর্গে আরও চারজনের মৃত্যু         রাজধানীতে ফ্লাইওভারে গাড়িচাপায় যুবক নিহত         খাগড়াছড়িতে বিভিন্ন বৌদ্ধ বিহারে দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান         আজ বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদ’র ৭৯ তম জন্মদিন         রাজধানীতে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৩৫ জনকে গ্রেফতার         চট্টগ্রামে মণ্ডপে হামলার ঘটনায় দশজনকে গ্রেফতার করেছে পুলিশ         তালেবানকে জাতিসংঘে আসন না দেওয়ার আকুতি আফগান নারীদের         কক্সবাজারে আটক ইকবালকে কুমিল্লায় নেওয়া হচ্ছে         এক দিন পর হাসপাতাল থেকে প্রাসাদে ফিরলেন রনি এলিজাবেথ         ভারতে পাচারের সময় স্বর্ণের বারসহ একজন আটক         উখিয়ায় সন্ত্রাসীদের গুলিতে নিহত-৭, আহত-২০ ও নিখোঁজ-৩