সোমবার ৩ কার্তিক ১৪২৮, ১৮ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আত্রাইয়ে দুই ভুয়া পুলিশ গ্রেফতার

আত্রাইয়ে দুই ভুয়া পুলিশ গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁর আত্রাইয়ে নিজেদের ডিএসবি পুলিশ পরিচয় দেয়া দুই প্রতারককে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকালে তাদের নওগাঁ আদালতে সোপর্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো, নওগাঁ জেলার মহাদেবপুর উপজেলার ঈশ^র লক্ষীপুর গ্রামের মৃত আশরাফুল আলীর ছেলে প্রতারক মোনায়েম হোসেন সজিব (৩৪) ও নওগাঁ সদর উপজেলার পূর্ব পাহাড়পুর গ্রামের আসলাম মন্ডলের ছেলে রতন আলী (৩০) ।

আত্রাই থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম আজাদ জানান, সোমবার বিকালে মোনায়েম হোসেন সজিব ও রতন উপজেলার বিভিন্ন স্থানে সড়কের পাশে বসে মোবাইল ফোনে গেম খেলা যুবকদের ভয়-ভীতি দেখিয়ে তাদের কাছে থেকে টাকা আদায় করে এবং পরে বিশা ইউনিয়নের ডুবাই গ্রামের আজাদের মুদির দোকানের সামনে মটরসাইকেল থামিয়ে নিজেদের ডিএসবি পুলিশের পরিচয় দেয় এবং চলমান লোকডাউনের মধ্যে দোকান খোলা রাখার জন্য তাকে জেল-জরিমানার ভয়-ভীতিদেখিয়ে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করেন। কথপকথনের এক পর্যায়ে তার কাছে থেকে জোর পূর্বক ১হাজার টাকা আদায় করে। বিষয়টি আজাদের সন্দেহ হলে এলাকাবাসীর সহযোগিতায় আত্রাই থানা পুলিশকে খবর দিলে থানা পুলিশ ঘটনাস্থল থেকে দুই প্রতারককে আটক করে থানায় নিয়ে আসে। এবং তাদের কাছে থেকে ১টি হিরো হ্যাং মটরসাইকেল, ৭টি মোবাইল ফোন, ১টি টিপ চাকু, ১টি পুলিশ স্টিক, ১টি পুলিশ লেখা ম্যানিব্যাগ, ১টি পুলিশ লেখা চাবির রিং ও ভুয়া আইডি কার্ড জব্দ করা হয়।

তিনি আরো জানান, এ ঘটনায় মোনায়েম হোসেন সজিব ও রতনের বিরুদ্ধে থানায় একটি মামলা রেকর্ড করা হয়েছে। এবং তাদের দুজনকে মঙ্গলবার সকালে তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
মন্দিরে হামলার প্রতিবাদে শাহবাগে সড়ক অবরোধ         ইভ্যালি পরিচালনায় বোর্ড গঠন করে দিলেন হাইকোর্ট         রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো ॥ প্রধানমন্ত্রী         ‘রাসেল মানবিক সত্তা হিসেবে সবার মাঝে বেঁচে আছেন’         শেখ রাসেলের সমাধিতে আ’লীগের শ্রদ্ধা         দক্ষিণ কোরিয়া গেলেন সেনাপ্রধান         শেখ রাসেল দিবস আজ, পালিত হবে জাতীয়ভাবে         দ্বিতীয় ধাপের ইউপি ভোটে ১৭ রাজনৈতিক দল         রাজধানীতে মাদকদ্রব্যসহ গ্রেফতার ৪২         আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়         করোনাভাইরাস প্রতিরোধে ডিসেম্বরে বাজারে আসতে পারে ‘মলনুপিরাভির’         আইয়ুব বাচ্চুর ৩য় মৃত্যুবার্ষিকী আজ         নিউইয়র্কে ছুরিকাঘাতে বাংলাদেশির মৃত্যু         রাঙ্গামাটিতে নৌকার চেয়ারম্যান প্রার্থীকে গুলি করে হত্যা