বুধবার ১৯ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে ২৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ১

গাজীপুরে ২৪ কেজি গাঁজা উদ্ধার, আটক ১

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে দু’টি পৃথক অভিযানে ২৪ কেজি গাঁজা উদ্ধার করেছে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা। এসময় এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। মঙ্গলবার জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম এ তথ্য জানিয়েছেন।

আটককৃতের নাম- মোঃ আসাদুল (২০)। সে গাজীপুরের কাপাসিয়া থানাধীন টোক ইউনিয়নের পাচোয়া এলাকার মৃত ফাইজুদ্দিনের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম, গাজীপুর শহরের টাংকির পাড় এলাকার মিলন বেপারীর বাসায় ভাড়া থেকে এলাকায় মাদক ব্যবসা ও সরবরাহ করে আসছিল মোঃ আসাদ।

সোমবার দিবাগত মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে আসাদের টাংকিরপাড় এলাকার ভাড়া বাসায় অভিযান চালায় গাজীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের একটি টিম। এসময় অভিযানকারীরা আসাদকে আটক এবং তার ঘর থেকে দু’টি বস্তা ভর্তি ১৭ কেজি গাঁজা উদ্ধার করে।

এদিকে একই রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অপর একটি টিম গাজীপুর শহরের রাহাপাড়া এলাকার বিমল চন্দ্র রবি দাসের বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে তারা বিমলের শয়ন কক্ষের চৌকির নীচ থেকে প্লাস্টিকের ব্যাগ ভর্তি ৭ কেজি গাঁজা উদ্ধার করে। তবে বিমলকে আটক করা সম্ভব হয়নি।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, মঙ্গলবার উভয় ঘটনায় সদর থানায় মাদক দ্রব্য আইনে পৃথক দু’টি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ঐতিহাসিক টি২০ জয়         এ্যাস্ট্রাজেনেকার আরও ছয় লাখ ডোজ টিকা এসেছে         বিভ্রান্তিকর তথ্য দিয়ে গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সম্মানহানির অপচেষ্টা         প্রথম টি-২০তে অস্ট্রেলিয়াকে হতাশায় ফেলে বাংলাদেশের দারুণ জয়         করোনা ভাইরাসে আরও ২৩৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৫৭৭৬         লকডাউন ১০ আগস্ট পর্যন্ত বাড়ল         ‘জাতির পিতার এই দেশে কেউ গৃহহীন থাকবে না’         ১১ আগস্ট থেকে দোকানপাট খোলা হবে         হাসপাতালে জায়গা নেই, হোটেল খুঁজছি ॥ স্বাস্থ্যমন্ত্রী         লকডাউনের দ্বাদশ দিনে ৩৫৪ জনকে গ্রেফতার         ডেঙ্গু ॥ হাসপাতালে ভর্তির সংখ্যা হাজার ছাড়িয়েছে         জাপান থেকে এলো আরও ৬ লাখ ১৭ হাজার টিকা         ভ্যাকসিন জনগণের কাছে পৌঁছে যাবে, দৌড়াতে হবে না         টিকা ছাড়া রাস্তায় বের হলেই শাস্তি         ১৪ দিনের রিমান্ডে হেলেনা জাহাঙ্গীর         খুলনা বিভাগে করোনায় আরও ৩১ জনের মৃত্যু         আধুনিক ফ্ল্যাট পেলেন বস্তির ৩০০ পরিবার         ভারতীয় টিকা 'কোভ্যাক্সিন' ॥ বাংলাদেশে ট্রায়ালের অনুমোদন         শেষ হবার আগেই ‘শেষ’ কঠোর বিধিনিষেধ