বুধবার ২০ শ্রাবণ ১৪২৮, ০৪ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিগো টেকনোলজির বিবৃতি

বিগো টেকনোলজির বিবৃতি

অর্থনৈতিক রিপোর্টার ॥ বিগো টেকনোলজি (বিগো) জানাতে চায় যে, যেকোনো অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে প্রতিষ্ঠানটি শূন্য সহনশীলতা (জিরো টলারেন্স) নীতি অনুসরণ করে। একইভাবে প্রতিষ্ঠানটি যেকোনো ব্যক্তির দ্বারা অপরাধের ক্ষেত্রেও জিরো টলারেন্স নীতি অনুসরণ করে; এক্ষেত্রে, সে ব্যক্তি প্রতিষ্ঠানের স্থানীয় কোনো এজেন্সি পার্টনার কিনা তা নির্বিশেষে এ নীতি অনুসরণ করা হয়।

যেকোনো অপরাধমূলক আচরণ মোকাবিলায় আমাদের এ খাতের শীর্ষ প্রযুক্তির সমন্বয়ে তৈরি কঠোর নীতিমালা রয়েছে। একইসাথে, এক্ষেত্রে, আমরা কোনো পক্ষপাত করি না, কিংবা কোনো ব্যক্তি বা প্রতিষ্ঠানের বিচ্ছিন্ন কোনো ঘটনা সমর্থন করি না, যার বা যাদের অপরাধমূলক কোনো কাজে বিগো’র নাম ব্যবহারের অসদিচ্ছা রয়েছে। আমরা এ ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করছি এবং যেভাবে সম্ভব বা প্রয়োজন এক্ষেত্রে আমরা সংশ্লিষ্ট আইন প্রয়োগকারী সংস্থার সাথে কাজ করবো। আমাদের ব্যবহারকারীদের জন্য একটি নিরাপদ, সুরক্ষিত এবং বিশ্বাসযোগ্য পরিবেশ তৈরিতে আমরা আগের মতোই প্রতিশ্রুতিবদ্ধ এবং ভবিষ্যতেও আমরা একইভাবে অঙ্গীকারবদ্ধ থাকবো।

সিঙ্গাপুর ভিত্তিক একটি প্রতিষ্ঠান হিসেবে আমাদের ডিজিটাল মিডিয়া প্ল্যাটফর্মগুলো বাংলাদেশের ব্যবহারকারীদের জন্য যোগাযোগের যে সুযোগ তৈরি করেছে, এজন্য আমরা সম্মানিত বোধ করছি। বাংলাদেশসহ বিশ্বের ২০টি’রও বেশি দেশের বিগো’র কার্যক্রম রয়েছে। আমাদের লক্ষ্য এ অঞ্চলে আমাদের ব্যবহারকারীদের জন্য ইতিবাচক সব সুযোগ তৈরি করা; এবং আমরা যে দেশেই কার্যক্রম পরিচালনা করি না কেনো, সেখানকার আঞ্চলিক ও জাতীয় পর্যায়ে সকল আইন ও বিধি যথাযথভাবে মেনে চলি।

আঞ্চলিক ও জাতীয় আইন এবং মূল্যবোধ সমুন্নত রাখতে আমরা আইনপ্রয়োগকারী সকল সংস্থা ও সরকারকে সর্বাত্মক সহযোগিতা করবো, এবং একইসাথে নতুন প্রজন্মের ব্যবহারকারীদের জন্য ইতিবাচক সব সুযোগ তৈরিতে নিবিড়ভাবে কাজ করবো।

শীর্ষ সংবাদ:
চাঁপাইনবাবগঞ্জে বরযাত্রীর নৌকায় বজ্রপাতে বরসহ ২০ জনের মৃত্যু         খুলনা বিভাগে করোনায় আরও ৩৫ জনের মৃত্যু         রূপগঞ্জে অগ্নিকাণ্ড ॥ আজ স্বজনদের কাছে লাশ হস্তান্তর         টিকা ছাড়া চলাফেরায় শাস্তি ॥ বক্তব্য প্রত্যাহার করলেন মন্ত্রী         আরব আমিরাতের উপকূলে জাহাজ ছিনতাই         ‘পরিষ্কার-পরিচ্ছন্নতার মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধ করতে হবে’         টিকা নিতে উদ্বুদ্ধ করতে সারাদেশে ক্যাম্পেইন চালাবে আ.লীগ         টিকা ছাড়া বের হলেই শাস্তি, এমন সিদ্ধান্ত নেয়নি সরকার         মাদারীপুরে পিনাক-৬ লঞ্চ ট্রাজেডির ৭ বছর আজ         রামেক হাসপাতালে করোনায় আরও ১৪ জনের মৃত্যু         বরিশালে নতুন করে ৭৭৩ জনের করোনা শনাক্ত ॥ মৃত্যু-১৪         শেবাচিমে অক্সিজেনের অভাবে রোগী মৃত্যুর অভিযোগ         টিকা ছাড়া রাস্তায় বের হলে শাস্তির খবর সঠিক নয় ॥ স্বাস্থ্য মন্ত্রণালয়         শিমুলিয়া-বাংলাবাজার নৌরুটে আজও যাত্রীদের ভিড়         নিকলীতে বজ্রপাতে ২ জেলে নিহত, আহত ২         সেই দর্জি মনিরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা         শেখ মুজিবের বাংলাদেশে সবার জীবন হবে উন্নত         আজ ব্যাংক বন্ধ         টিকা কান্ডে পটিয়ার সেই টেকনোলজিস্টকে বরখাস্ত         বঙ্গোপসাগরে জালের ফাঁদ নিয়ে বিরোধ, সংঘর্ষে নিহত ১