বৃহস্পতিবার ২ বৈশাখ ১৪২৮, ১৫ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অবসর নিলেন ফিফা রেফারি সুজিত ব্যানার্জী

অবসর নিলেন ফিফা রেফারি সুজিত ব্যানার্জী

স্পোর্টস রিপোর্টার ॥ দেশের অন্যতম শীর্ষ ফুটবল রেফারি সুজিত ব্যানার্জী চন্দন অবসর নিয়েছেন। আজ (২৮ ফেব্রুয়ারি) বিকেলে ঢাকা আবাহনী ও বসুন্ধরা কিংসের মধ্যে বিপিএল ফুটবলের ম্যাচের আগে তিনি আনুষ্ঠানিকভাবে অবসর নেন। তবে তিনি ম্যাচটি পরিচালনা করেন নি।

দুই দলের অধিনায়কের সঙ্গে টস করে মাঠ থেকে বেরিয়ে যান। চন্দনের পরবর্তী লক্ষ্য রেফারিজ ইন্সট্রাক্টর হিসেবে কাজ করা। তিনি ফুটবলার হিসেবে অবসর নেয়ার পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে শারীরিক শিক্ষা বিভাগে যোগ দেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৬১৩০০৪৩
আক্রান্ত
৭০৩১৭০
সুস্থ
১০৯৫১৪৯৭৭
সুস্থ
৫৯১২৯৯
শীর্ষ সংবাদ:
দক্ষিণ ও পূর্ব এশিয়ায় করোনায় আক্রান্তের সংখ্যা দ্রুত বাড়ছে         কঠোর লকডাউনেও দীর্ঘ যানজট!         করোনায় ত্রাণ মন্ত্রণালয়ের উপ-সচিবের মৃত্যু         জরুরি প্রয়োজন ছাড়া বাইরে গেলেই জরিমানা করবে র্যাব         আজও মোড়ে মোড়ে চেকপোস্ট, বেড়েছে গাড়ির চাপ         গোবিন্দগঞ্জে কাভার্ড ভ্যানচাপায় একই পরিবারের নিহত ৪, আহত ৩         লকডাউনের দ্বিতীয় দিনে ঢাকার রাস্তায় লোক চলাচল বেড়েছে         মোসাদের স্থাপনায় ভয়াবহ হামলা ॥ নিহত ৩         শুক্রবার ভোর সাড়ে ৪টা থেকে দুপুর ১২টা পর্যন্ত গ্যাস থাকবে না যেসব এলাকায়         ইরাকে রকেট হামলায় তুর্কি সেনা নিহত         আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য প্রত্যাহার ১ মে-তে শুরু         বাবরের দুর্দান্ত সেঞ্চুরিতে পাকিস্তানের রেকর্ড জয়         চাঁদের বুকে পা-রাখা সর্বশেষ তিন ব্যক্তি হচ্ছেন হ্যারিসন, এভান্স ও সারনান         আবদুল মতিন খসরুর সম্মানে আজ বসছে না সুপ্রিম কোর্ট         আবারও উইজডেনের বর্ষসেরা ক্রিকেটার স্টোকস         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯৬         ফের ‘করোনা বুলেটিন’ চালু হচ্ছে         করোনা : ক্রেতাশূন্য ইফতারের দোকান         আব্দুল মতিন খসরু আর নেই         করোনা : চলে গেলেন শামসুজ্জামান খান