শনিবার ২২ ফাল্গুন ১৪২৭, ০৬ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মাসুদ রানা সিনেমার নায়িকা হচ্ছেন মডেল অমনি

মাসুদ রানা সিনেমার নায়িকা হচ্ছেন মডেল অমনি

অনলাইন রিপোর্টার ॥ জনপ্রিয় লেখক কাজী আনোয়ার হোসেনের থ্রিলার সিরিজ ‘মাসুদ রানা’ নতুন করে আসতে চলেছে বড় পর্দায়। ‘মাসুদ রানা’ শিরোনামে একটি সিনেমার ঘোষণা বেশ কয়েক বছর আগেই দিয়েছিলো জাজ মাল্টিমিডিয়া।

ব্যবসায়িক ঝামেলা ও করোনার কারণে অনেক পরিকল্পনাই বাতিল হয়ে যাওয়ায় সিনেমার কাজ পিছিয়েছে কয়েক দফায়। এবার শোনা যাচ্ছে ছবিটির শুটিং শুরু হবে আগামী ২৬ ফেব্রুয়ারি। গতকাল ২২ ফেব্রুয়ারি এ ঘোষণা দিয়েছে ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

সৈকত নাসিরের পরিচালনায় এ সিনেমায় মাসুদ রানা হচ্ছেন রাসেল রানা। আর সোহানারূপে দেখা যাবে পূজা চেরিকে। এই খবর পুরনো।

নতুন করে জানা গেল, ছবিটিতে আরও এক কেন্দ্রীয় নারী চরিত্র নবনীতা হিসেবে অভিনয় করবেন নতুন মুখ সৈয়দা অমনি। তাকেই এই চরিত্রের জন্য চূড়ান্ত করা হয়েছে বলে নিশ্চিত করেছে জাজ।

কে এই সুন্দরী অমনি? ‘মাসুদ রানা’ সিনেমায় তার নাম ঘোষিত হওয়ার পর থেকেই আলোচনায় রয়েছেন তিনি। খোঁজ করে দেখা গেল এই অমনি শোবিজে কাজ করছেন অনেকদিন ধরেই। বিশেষ করে ফ্যাশন জগতে তার বিচরণ। বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করেছেন তিনি।

অমনি জানান, প্রায় পাঁচ বছর ধরে বাংলাদেশের বিভিন্ন ব্র্যান্ডের পোশাকের মডেল হিসেবে কাজ করছেন তিনি। বছরখানেক আগে ‘ব্যাড বয়েজ’ নামের একটি ওয়েব সিরিজেও অভিনয় করেছেন।

‘মাসুদ রানা’ দিয়ে বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় রয়েছেন। প্রত্যাশা করছেন নিজেকে তিনি সিনেমায় প্রতিষ্ঠিত করতে পারবেন।

এ সিনেমার প্রাথমিক বাজেট ধরা হয়েছে ৩ কোটি ৫০ লক্ষ টাকা। ছবিটির মূল আকর্ষণ অ্যাকশন দৃশ্যগুলো। যা পরিচালনা করবেন বাংলাদেশ, চেন্নাই ও ইন্দোনেশিয়ার ফাইট ডিরেক্টরগণ।

গল্পের প্রয়োজনে সিনেমার শুটিং হবে ঢাকা, চট্টগ্রাম, রাঙ্গামাটি, বান্দরবান, কক্সবাজার ও ইন্দোনেশিয়ার বিভিন্ন লোকেশনে।

প্রসঙ্গত, জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, মাসুদ রানা নিয়ে দুটি সিনেমা হচ্ছে তাদের ব্যানারে। একটি ‘এমআর ৯’ নামে হলিউড থেকে নির্মাণ হবে। এটি পরিচালনা করবেন আসিফ আকবর।

অন্যটি ‘মাসুদ রানা’ নামে বাংলাদেশ থেকে নির্মিত হবে যা পরিচালনা করবেন সৈকত নাসির। দুটি ছবিতেই নবনীতা চরিত্রে অভিনয় করবেন নবাগতা অমনি। আসছে এপ্রিল মাস থেকে ‘এমআর ৯’ সিনেমার শুটিং শুরু হবে।

শীর্ষ সংবাদ:
অনুপ্রেরণাদায়ী বিশ্বের তিন নারী নেতাদের একজন বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা         “স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর ঐতিহাসিক ক্ষণে বিএনপি ষড়যন্ত্রের রাজনীতিতে ব্যস্ত”         “৭ মার্চ সারাদেশে নির্দিষ্ট সময়ে একযোগে প্রচার হবে বঙ্গবন্ধুর ভাষণ”         ৭ই মার্চের ভাষণের গ্রন্থ জাতিসংঘের ছয়টি দাফতরিক ভাষায় প্রকাশ         ২১ বছর পর্যন্ত ছেলের ভরণপোষণের দায়িত্ব বাবার         মাদরাসায় যোগ্য শিক্ষকের সংকট রয়েছে ॥ হানিফ         জিয়া যে খুনি সেটা প্রমাণ করে অনেকেই অনেক তথ্য দিয়েছেন ॥ মুক্তিযুদ্ধ মন্ত্রী         কারাগারে কোন নির্যাতন হয়নি ॥ কার্টুনিস্ট কিশোর প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী         মুজিববর্ষের অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিদের করোনা পরীক্ষার নির্দেশ         সাবেক ভারপ্রাপ্ত সচিব আব্দুল লতিফের ইন্তেকাল         ঢাকায় ৩৫ জুয়াড়ি আটক         মাধবপুরে বঙ্গবন্ধু ঢাকা ম্যারাথন ২০২১ উদ্বোধন করলেন প্রতিমন্ত্রী মাহবুব আলী         দিনাজপুরে আইনজীবীদের সংঘর্ষের ঘটনায় হাসপাতালে ভর্তি এমপি জুই         সোমালিয়ায় আত্মঘাতী গাড়িবোমা হামলা, নিহত ২০         কমিউনিস্টদের ‘মেরে ফেলতে’ বললেন দুতার্তে         বার্নিকাটের গাড়িতে হামলার ঘটনায় ৯ জনের বিরুদ্ধে অভিযোগপত্র         রামগড় স্থলবন্দর চালু শীঘ্রই, পর্যটন ও বাণিজ্যে অপার সম্ভাবনা         বিএনপির সরকার পতনের ঘোষণার একযুগ পার হয়ে গেছে ॥ কাদের         মোবাইল ব্যাংকিংয়ে ১০ কোটি গ্রাহকের মাইলফলক         ডিজিটাল নিরাপত্তা আইন অপব্যবহার রোধে ব্যবস্থা নেয়া হবে ॥ আইনমন্ত্রী