সোমবার ২৩ ফাল্গুন ১৪২৭, ০৮ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৪৮ দিনে এক টন গাঁজা উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, কুমিল্লা, ২২ ফেব্রুয়ারি ॥ জেলা পুলিশের মাদকবিরোধী অভিযানে ৪৮ দিনে এক টনের ওপর গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। এই সময়ে মাদকের সঙ্গে জড়িত অভিযোগে ৪১৫ জনকে গ্রেফতার করা হয়েছে। সোমবার সকালে জেলা পুলিশের সম্মেলন কক্ষে এক প্রেস ব্রিফিংয়ে এ কথা জানান কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদ। পুলিশ সুপার ফারুক আহমেদ জানান, পুলিশ মাদক উদ্ধারে সর্বাত্মক প্রচেষ্টা গ্রহণ করেছে। এরই অংশ হিসেবে মাত্র ৪৮ দিনে এক হাজার কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। তিনি বলেন, চলতি বছরের ২ জানুয়ারি থেকে ২০ ফেব্রুয়ারি পর্যন্ত কুমিল্লা জেলা পুলিশ ১ হাজার ৪৬ কেজি গাঁজা, ১৮ হাজার ৪১৪ পিস ইয়াবা, ৪ হাজার ৭০৫ বোতল ফেনসিডিল ও ৩১৭ লিটার দেশী মদ উদ্ধার করেছে। এই উদ্ধার অভিযানে গাঁজায় ২১৭ জনসহ মোট ৪১৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

চন্দনাইশে নির্বাচনী সহিংসতায় আহত যুবকের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম অফিস ॥ চন্দনাইশে নির্বাচনী সহিংসতায় আহত যুবক ৮ দিন পর মৃত্যুবরণ করেছে। ১৪ ফেব্রুয়ারি পৌরসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বী দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে সে গুলিবিদ্ধ হয়েছিল। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে রবিবার রাতে তার মৃত্যু হয়।

নিহত যুবকের নাম মোঃ হাবিব (২০)। সে চন্দনাইশ পৌরসভার গাছবাড়িয়া এলাকার আনোয়ার ওরফে লেদু মিয়ার পুত্র। চন্দনাইশ পৌরসভার নির্বাচনে সংঘর্ষ চলাকালে সে গুলিবিদ্ধ হয়। গুরুতর অবস্থায় তাকে চমেক হাসপাতালে এনে ভর্তি করানো হয়।

শীর্ষ সংবাদ:
সত্য দাবিয়ে রাখা যায় না ॥ ৭ মার্চের ঐতিহাসিক ভাষণই প্রকৃত স্বাধীনতার ঘোষণা         অপশক্তি পরাজিত করে সোনার বাংলা গড়াই ৭ মার্চের শপথ ॥ কাদের         ৭ মার্চের ভাষণের আবেদন ৫০ বছর পরেও অম্লান ॥ তথ্যমন্ত্রী         গাজীপুরে গার্মেন্টস কর্মী স্ত্রীকে ৭ টুকরা করে খুন ॥ স্বামী আটক         সবার সঙ্গে আলোচনা করে পরিকল্পিত ঢাকা গড়তে চাই         দেশে করোনা শনাক্তের বছর পূর্ণ হলো আজ         দণ্ডিত ৪৭ যুদ্ধাপরাধীকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ         সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মী আটক         ২৬ মার্চেই বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ         নদীবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত         বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্য নিয়ে কাজ করতে হবে : আইজিপি         ৪১তম বিসিএসে পরীক্ষার্থীদের জন্য কঠোর নির্দেশনা পিএসসির         এবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬         “বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম”         নারী দিবসে জাতীয় পর্যায়ে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা         বঙ্গবন্ধুকে হত্যা করার পর ২১ বছর বাজেনি ৭ মার্চের ভাষণ         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্পিকারের শ্রদ্ধা         উপসচিব পদে পদোন্নতি পেলেন ৩৩৭ কর্মকর্তা         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা