শুক্রবার ১৪ ফাল্গুন ১৪২৭, ২৬ ফেব্রুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু

ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলের ৩ আরোহীর মৃত্যু

স্টাফ রিপোর্টার, দিনাজপুর ॥ দিনাজপুরের বিরল উপজেলায় ট্রাকের ধাক্কায় একটি মোটরসাইকেলের তিন আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার ফরক্কাবাদ জয়নুল মুদিখানা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ফরাক্কাবাদ ইউনিয়ন পরিষদের (ইউপি) ডাঙ্গাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে লাজু ইসলাম (২৫), শরিফ উদ্দীনের ছেলে মামুন হোসেন (৩০) এবং মোজাম হোসেনের ছেলে আনোয়ার হোসেন (৩০)।

জানা গেছে, মঙ্গলবার রাতে একটি মোটরসাইকেলে ওই তিন যুবক দিনাজপুর শহর থেকে বাড়ি ফিরছিলেন। রাত ১০টার দিকে বোচাগঞ্জ থেকে ছেড়ে আসা ট্রাকের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাকের নীচে পড়ে ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয়রা ওই সড়কে যান চলাচল বন্ধ করে দেয়।

পরে ফায়ার সার্ভিসের দিনাজপুর ও বিরল স্টেশনের কর্মীরা এবং বিরল থানা পুলিশ মরদেহ উদ্ধার করে যান চলাচল স্বাভাবিক করে।

বিরল থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাসিম হাবিব জানান, পুলিশ মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করেছে। ট্রাক ও মোটরসাইকেল হেফাজতে নেয়া হয়েছে। এই ঘটনায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ১১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৪৭০         ‘সাগরে ভাসমান রোহিঙ্গারা বাংলাদেশের জলসীমা থেকে দূরে’         উন্নয়নশীল দেশে উত্তরণের সুখবর জানাতে সংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রী         মুশতাকের মৃত্যুর কারণ জানতে প্রয়োজনে তদন্ত কমিটি ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         সিলেটে দুই বাসের সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৮         মুশতাকের মৃত্যুর প্রতিবাদে শাহবাগে অবরোধ করে বিক্ষোভ         বগুড়ায় বাসের ধাক্কায় প্রাণ গেল চার জনের         করোনা ভাইরাস ॥ বিশ্বজুড়ে মৃত্যু ২৫ লাখ ছাড়াল         বাইডেনের নির্দেশে সিরিয়ায় ইরানপন্থী মিলিশিয়াদের ওপর যুক্তরাষ্ট্রের হামলা         করোনা ভাইরাস ॥ ব্রাজিলে মৃত্যু ছাড়াল আড়াই লাখ         ভারত বায়োটেকের ২ কোটি ডোজ ভ্যাকসিন কিনবে ব্রাজিল         চীনের উইঘুর নিপীড়ন গণহত্যা ॥ ডাচ পার্লামেন্ট         সীমান্ত নিয়ে ভারত-পাকিস্তানের সিদ্ধান্তের প্রশংসা করল জাতিসংঘ         চীনকে গোপন তথ্য সরবরাহ ॥ রুশ নাগরিকের কারাদণ্ড         মস্কোর কারাগার থেকে সরানো হয়েছে নাভালনিকে         হাতে ঠেলা ট্রলিতে উ. কোরিয়া ছাড়লেন রুশ কূটনীতিকরা         গুলি করে পপ তারকা লেডি গাগার কুকুর ছিনতাই         সিলেটে দুই বাসের সংঘর্ষ ॥ নিহত ৭         একসঙ্গে প্রেমিক-প্রেমিকার কীটনাশক পান ॥ প্রেমিকের মৃত্যু         কাশিমপুর হাইসিকিউরিটি কারাগারে হাজতির মৃত্যু