রবিবার ১১ মাঘ ১৪২৭, ২৪ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিট কয়েন প্রতারণা চক্রের হোতা আটক

  • মতিঝিলে যুবকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশে বিট কয়েন প্রতারণা চক্রের হোতা মোঃ রায়হান হোসেনকে(২৬) আটক করেছে র‌্যাব। বুধবার দুপুরে র‌্যাবের লিগ্যাল এ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল আশিক বিল্লাহ জানান, বুধবার সকালে ঢাকার গাজীপুরে অভিযান চালিয়ে এই প্রতারককে আটক করে র‌্যাব-১। অভিযানে তার কাছ থেকে ১৯টি ভুয়া জাতীয় পরিচয়পত্র, ১৮টি সিম কার্ড, ২৭১টি বিট কয়েন এ্যাকাউন্ট জব্দ করা হয়। আটক আসামির ব্যাংক এ্যাকাউন্ট পর্যালোচনা করে গত এক মাসে ৩৫ হাজার ডলার লেনদেনের তথ্য পাওয়া গেছে। আটক রায়হান বিট কয়েনের মাধ্যমে প্রতারণা করে অর্জিত অর্থের এক কোটি ১০ লাখ টাকা মূল্যের ওডি গাড়ি কিনেছেন। তার এ প্রতারণার শিকার হয়েছেন বিশ্বের বিভিন্ন দেশের মানুষ।

মতিঝিলে অজ্ঞাত যুবকের মরদেহ ॥ রাজধানীর মতিঝিল থানাধীন টিএ্যান্ডটি কলোনির পাশের একটি গাছ থেকে অজ্ঞাত এক যুবকের (২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল ৯টার দিকে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়। মতিঝিল থানার দারোগা শহিদুল ইসলাম জানান, টিএ্যান্ডটি কলোনির বাইরে গাছে জিন্স প্যান্ট দিয়ে ওই যুবকের মরদেহ ঝুলানো ছিল। নিহত যুবকের পরনে ছিল জিন্সের প্যান্ট ফুলহাতা টি-শার্ট। ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

ছিনতাইকারীর ছুরিকাঘাতে নিহত ॥ যাত্রাবাড়ীর মাছের আড়তের সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাঈদ খোকন মীর (৩০) নামে এক পিকআপ চালক নিহত হয়েছেন। বুধবার ভোর ৪টার দিকে রক্তাক্ত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা মোহাম্মদ হাসান জানান, খোকন পিকআপ চালক, রাত সাড়ে তিনটায় বাসায় ফেরার পথে যাত্রাবাড়ী মাছের আড়তের সামনে টেলিফোন ভবনের পাশে ছিনতাইকারী ছুরিকাঘাতে গুরুতর আহত হন। আহত অবস্থায় আশপাশের লোকজন তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সাঈদ বরিশালের গৌরনদী উপজেলার বাগমারা গ্রামের শামসুল হকের ছেলে। বর্তমানে যাত্রাবাড়ীর কাজলা নয়ানগর এলাকায় থাকতেন। হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৮৮০৯৬১৭
আক্রান্ত
৫৩১৩২৬
সুস্থ
৭১০১৬৫৪৪
সুস্থ
৪৭৫৮৯৯
শীর্ষ সংবাদ:
স্বপ্নের নীড়ে নবযাত্রা ॥ সারাদেশে গৃহহীন ও ভূমিহীনদের আনন্দের দিন         সম্মুখসারির করোনা যোদ্ধাদের কথা         শিক্ষা প্রতিষ্ঠান খুলছে         ২৭ জানুয়ারি টিকা দেয়া শুরু         প্রণোদনার মেয়াদ ও আকার বাড়ছে         নান্দনিক নগর গড়ব-রেজাউল, সেবক হতে চাই- শাহাদাত         ৮৫ হাজার কোটি টাকার প্লাস্টিক পণ্য রফতানির টার্গেট         করোনায় দেশে মৃত্যুর সংখ্যা ৮ হাজার ছাড়িয়েছে         মেঘনা নদীকে নিয়ে পূর্ণাঙ্গ মাস্টারপ্ল্যান তৈরির উদ্যোগ         বিএনপি-জামায়াতের প্রোপাগান্ডা স্কোয়াডের অপতৎপরতা         শীতের তীব্রতা আরও দুদিন থাকবে         নেতাজী ও বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে এগিয়ে যেতে হবে         ৩৪ ওয়ার্ডে আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী         রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত         চাল আমদানির এলসি খোলার সময়সীমা বাড়ল         শিক্ষাপ্রতিষ্ঠান খোলার আগে মানতে হবে যে ৪ ধাপ         গৃহহীন পরিবারকে গৃহ দিতে পারছি, এটিই আমার সবচেয়ে আনন্দের ॥ প্রধানমন্ত্রী         আগামী বুধবার থেকে বাংলাদেশে করোনার টিকাদান শুরু         সাগরে ট্রলারডুবি : ৪ লাশ উদ্ধার, নিখোঁজ ১০         করোনা ভাইরাসে মৃত্যু ৮ হাজার ছাড়াল, নতুন শনাক্ত পাঁচশ’র নিচে