সোমবার ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খুলনায় মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে নিহত ১

খুলনায় মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে নিহত ১

স্টাফ রিপোর্টার, খুলনা অফিস ॥ খুলনায় মাদক বিক্রেতাদের ছুরিকাঘাতে মোঃ শফিকুল ইসলাম (৩৫) নামে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশের কথিত এক সোর্স নিহত হয়েছেন। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে নগরীর লবণচরার বান্দাবাজার এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় পুলিশের অপর দুইজন সোর্স জখম হয়েছেন বলে জানা গেছে।

পুলিশ সূত্র জানায়, খুলনা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের একটি টিম ও তিন জন সোর্সসহ গোপন তথ্যের ভিত্তিতে লবণচরা থানার বান্দাবাজার বাহাদুর লেন এলাকায় একটি ইয়াবা ব্যবসায়ী চক্রকে আটক করতে অভিযানে যায়। অভিযানের বিষয়টি টের পেয়ে ইয়াবা ব্যবসায়ীরা অতর্কিতভাবে পুলিশের সোর্সসহ ডিবি পুলিশের সদস্যদের উপর উপর হামলা চালায়। এতে ডিবির একজন এএসআই ও দুজন সোর্স জখম হয়। তাৎক্ষণিকভাবে ডিবি পুলিশের সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোর্স শফিকুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহতরা বর্তমানে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসাধীন রয়েছেন।

লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সমীর কুমার সরকার বলেন, এ বিষয়ে কেএমপির মিডিয়া থেকে বলা হবে। তিনি একটি মোবাইল নম্বরও দিলেন। ওই নম্বরে বার বার রিং করেও কোন সাড়া মেলেনি। পরে আবার ওসিকে ফোন করা হলে তিনি শফিকুল ইসলাম নামের একজনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমরা এখনও এ বিষয়ে বিস্তারিত জানতে পারিনি। তদন্ত করে দেখা হচ্ছে। আর মামলা হয়েছে কিনা জানতে চাওয়া হলে তিনি বলেন হয়নি। তবে মামলা হবে। এখন পর্যন্ত (বুধবার দুপুর পর্যন্ত) গ্রেফতার কেউ নেই বলে তিনি জানান।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭৬৩২
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭২৪৩৭
শীর্ষ সংবাদ:
রুখবে সাইবার ক্রাইম ॥ বিশ্বে সিকিউরিটি সার্ভিস প্রোভাইডিং হাব হবে বাংলাদেশ         বিজয়ের ইতিহাস মনে রাখার মতো আরও ছবি চাই         বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের অনুমতি চেয়ে আবেদন         সেচ ব্যবস্থার উন্নয়নে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে         সন্তানদের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন         দু হাজার ৭শ’ কোটি টাকার নতুন দুটি প্রণোদনা প্যাকেজ         দেশে করোনায় আরও ২৩ জনের মৃত্যু         নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন আজ শুরু         বাইডেন আমলে ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক আরও জোরদার হবে ॥ মিলার         কর্মচারীদের বেতন দিতে না পারলে পৌরসভা পরিষদ বাতিল         ৬২টি পণ্য নিয়ে পর্যালোচনা চলছে         কাকরাইলে মা-ছেলে খুনের মামলায়৩ জনের ফাঁসি         বিচ্ছিন্ন সহিংসতায় উত্তপ্ত হয়ে উঠছে ভোটের হাওয়া         জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন ৩৩ শিল্পী         রোহিঙ্গা হিসেবে কোনো বাংলাদেশি সৌদিতে গিয়ে থাকলে পাসপোর্ট দেব : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনের ৪৮ ঘণ্টার মধ্যে বিজয় মিছিল বের করা যাবে না : ইসি সচিব         ফেব্রুয়ারিতে সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা         যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে ॥ সেনা প্রধান         আগামীকাল জাতীয় সংসদের শীতকালীন অধিবেশন শুরু         ইউক্রেন থেকে গম আমদানির পরিকল্পনা