সোমবার ৫ মাঘ ১৪২৭, ১৮ জানুয়ারী ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাগেরহাটে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

বাগেরহাটে মাদ্রাসা শিক্ষকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটের মোরেলগঞ্জে সুপারি বাগান থেকে শহিদুল ইসলাম হাওলাদার (৫২) নামে এক মাদরাসা শিক্ষকের লাশ পুলিশ উদ্ধার করেছে। আজ বুধবার সকালে উপজেলার দাসখালী গ্রামের আলমগীর শেখের বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। দুই সন্তানের জনক শহিদুল ইসলাম হাওলাদার উপজেলার হোগলাপাশা গ্রামের আব্দুল গনি হাওলাদারের ছেলে। তিনি পিরোজপুর জেলার নামাজপুর দাখিল মাদরাসার শিক্ষক ছিলেন।

স্থানীয় ইউপি সদস্য পারভেজ হালদার বলেন, স্থানীয় বাসিন্দা সুধারানী মজুমদার বাগানের মধ্যে রাশ দেখতে পেয়ে খবর দিলে আমরা পুলিশ বিষয়টি অবহিত করি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে। বাগানের ভেতরে উইপোকার মাটির উপর শিক্ষক শহিদুল হাওলাদারের নিথর দেহ পড়েছিল। তার গলা ও বুকের উপর ভাঙ্গা সুপারি গাছ ছিল। তার পাশেই সুপারি গাছে ওঠার জন্য শর্তা বা বেড়ি (এক ধরনের রশি-যা গাছে ওঠার জন্য ব্যবহৃত হয়) ছিল। ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় তিনি সুপারি পাড়তে উঠেছিলেন। সেখান থেকে পড়ে এ দুর্ঘটনা ঘটতে পারে। সুপারি বাগানটি তার নয়। পার্শ্ববর্তী এক ব্যক্তি ওই বাগান লিজ নিয়েছেন। কিন্তু কেন তিনি ওই বাগানে সুপারি পাড়তে গেলেন এ বিষয়ে এখন কিছু বলা যাচ্ছে না।

মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, খবর পেয়ে আমরা শহিদুল ইসলামের লাশ মরদেহ উদ্ধার করেছি। এদিন দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করছি রাতে সুপারি পাড়তে উঠে গাছ ভেঙ্গে পড়ে তার মৃত্যু হয়েছে। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৯৩৬১৬১৫১
আক্রান্ত
৫২৭৬৩২
সুস্থ
৬৬৯২০৯০০
সুস্থ
৪৭২৪৩৭
শীর্ষ সংবাদ:
রুখবে সাইবার ক্রাইম ॥ বিশ্বে সিকিউরিটি সার্ভিস প্রোভাইডিং হাব হবে বাংলাদেশ         বিজয়ের ইতিহাস মনে রাখার মতো আরও ছবি চাই         বঙ্গভ্যাক্সের ক্লিনিক্যাল ট্রায়ালের অনুমতি চেয়ে আবেদন         সেচ ব্যবস্থার উন্নয়নে অভূতপূর্ব সাফল্য অর্জিত হয়েছে         সন্তানদের সামনে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন         দু হাজার ৭শ’ কোটি টাকার নতুন দুটি প্রণোদনা প্যাকেজ         দেশে করোনায় আরও ২৩ জনের মৃত্যু         নতুন বছরের প্রথম সংসদ অধিবেশন আজ শুরু         বাইডেন আমলে ঢাকা-ওয়াশিংটন সম্পর্ক আরও জোরদার হবে ॥ মিলার         কর্মচারীদের বেতন দিতে না পারলে পৌরসভা পরিষদ বাতিল         ৬২টি পণ্য নিয়ে পর্যালোচনা চলছে         কাকরাইলে মা-ছেলে খুনের মামলায়৩ জনের ফাঁসি         বিচ্ছিন্ন সহিংসতায় উত্তপ্ত হয়ে উঠছে ভোটের হাওয়া         জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন ৩৩ শিল্পী         রোহিঙ্গা হিসেবে কোনো বাংলাদেশি সৌদিতে গিয়ে থাকলে পাসপোর্ট দেব : স্বরাষ্ট্রমন্ত্রী         নির্বাচনের ৪৮ ঘণ্টার মধ্যে বিজয় মিছিল বের করা যাবে না : ইসি সচিব         ফেব্রুয়ারিতে সব শিক্ষা প্রতিষ্ঠান খুলে দেয়ার সম্ভাবনা         যে কোন দুর্যোগে সেনাবাহিনী কাজ করতে প্রস্তুত রয়েছে ॥ সেনা প্রধান         আগামীকাল জাতীয় সংসদের শীতকালীন অধিবেশন শুরু         ইউক্রেন থেকে গম আমদানির পরিকল্পনা