মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

অনলাইন ডেস্ক ॥ লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে প্রীতি ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু এমন মাইলফলকে পা রাখার ম্যাচটি রাঙাতে পারেননি তিনি।

১-০ ব্যবধানে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরেছে কাতালান জায়ান্টরা। এর মধ্যে বার্সার জন্য দুঃসংবাদ হলো, হাঁটুতে চোট পেয়েছেন জেরার্ড পিকে। ম্যাচের ৬২তম মিনিটে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ ডিফেন্ডারকে। ধারণা করা হচ্ছে, লম্বা সময় তাকে মাঠের বাইরে থাকতে হবে। তার পরিবর্তে মাঠে নামেন সের্জিনো ডেস্ত। তার আগে পেদ্রির বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কৌতিনহোও। কিন্তু তাতেও সমতায় ফিরতে পারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

করোনা আক্রান্ত লুইস সুয়ারেস না থাকলেও ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিরতিতে যাওয়ার আগে এগিয়ে যায় অ্যাতলেটিকো।

বিরতির আগ মুহূর্তে ভুল করে বসেন বার্সা গোলরক্ষক। জেরার্ড পিকের ভুলে হারানো বল ঠেকাতে মাঝ মাঠে চলে যান তিনি। এই সুযোগে অনেক দূর থেকে জোরালো শটে ফাঁকা জালে বল পাঠিয়ে গোল আদায় করে নেন ইয়ানিক। ৪৫+৩ মিনিটের গোলটিউ শেষ পর্যন্ত জয়সূচক গোলে পরিণত হয়।

শেষের দিকে অবশ্য কয়েকবার সুযোগ পেয়েছিল বার্সেলোনা, তবে কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। নিজেদের রক্ষণভাগ আগলে ম্যাচের বাকি সময় পার করেছে অ্যাথলেটিকো। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

শীর্ষ সংবাদ:
আগুন যেন অপ্রতিরোধ্য ॥ একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে         শাবি ভিসির পদত্যাগ দাবিতে আন্দোলন অব্যাহত         উলন বিদ্যুত উপকেন্দ্র পুড়ে ছাই         ইসি গঠনের বিলে দুই পরিবর্তনের সুপারিশ         খাদ্য মজুদ ২০ লাখ টন ছাড়িয়েছে         কিউকমের ২০ গ্রাহক ফেরত পেলেন আটকে থাকা টাকা         মধ্য ফেব্রুয়ারির আগে করোনা নিয়ন্ত্রণের বাইরে যেতে পারে         অর্ধেক জনবলে অফিস চলা শুরু         করোনায় আরও ১৫ জনের মৃত্যু         শিক্ষা আইন চূড়ান্ত শীঘ্রই সংসদে উঠবে ॥ শিক্ষামন্ত্রী         স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না গণপরিবহনে         কুমার নদে বিলীন মন্দিরসহ ১১ স্থাপনা         মধ্যপ্রাচ্যগামী এয়ার টিকেটের মূল্য তিনগুণ বেড়েছে         এবারের পুলিশ সপ্তাহে পুরনো দাবিগুলোই উত্থাপনের উদ্যোগ         দক্ষতা মূল্যায়নের মূল ভিত্তি হবে পারফরমেন্স         শিক্ষকদের বরখাস্তের ১৮০ দিনের মধ্যে অভিযোগ নিষ্পত্তির নির্দেশ         ঢাকায় ওমিক্রনের নতুন ৩ সাব-ভ্যারিয়েন্ট         করোনায় মৃত্যু ১৫, শনাক্ত ১৪৮২৮         আন্দোলনকারীদের অর্থ সংগ্রহের ৬ ‘অ্যাকাউন্ট বন্ধ’         ভূমি নিয়ে আসছে নতুন আইন