শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

৮০০তম ম্যাচ রাঙাতে পারলেন না মেসি

অনলাইন ডেস্ক ॥ লিওনেল মেসি। বার্সেলোনার হয়ে প্রীতি ও সব প্রতিযোগিতা মিলিয়ে ৮০০তম ম্যাচ খেলতে নেমেছিলেন আর্জেন্টাইন ফরোয়ার্ড। কিন্তু এমন মাইলফলকে পা রাখার ম্যাচটি রাঙাতে পারেননি তিনি।

১-০ ব্যবধানে অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে হেরেছে কাতালান জায়ান্টরা। এর মধ্যে বার্সার জন্য দুঃসংবাদ হলো, হাঁটুতে চোট পেয়েছেন জেরার্ড পিকে। ম্যাচের ৬২তম মিনিটে মাঠ ছাড়তে হয় স্প্যানিশ ডিফেন্ডারকে। ধারণা করা হচ্ছে, লম্বা সময় তাকে মাঠের বাইরে থাকতে হবে। তার পরিবর্তে মাঠে নামেন সের্জিনো ডেস্ত। তার আগে পেদ্রির বদলি হিসেবে মাঠে নামেন ফিলিপে কৌতিনহোও। কিন্তু তাতেও সমতায় ফিরতে পারেনি রোনাল্ড কোম্যানের শিষ্যরা।

করোনা আক্রান্ত লুইস সুয়ারেস না থাকলেও ঘরের মাঠ ওয়ান্দা মেত্রোপোলিতানোতে হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিরতিতে যাওয়ার আগে এগিয়ে যায় অ্যাতলেটিকো।

বিরতির আগ মুহূর্তে ভুল করে বসেন বার্সা গোলরক্ষক। জেরার্ড পিকের ভুলে হারানো বল ঠেকাতে মাঝ মাঠে চলে যান তিনি। এই সুযোগে অনেক দূর থেকে জোরালো শটে ফাঁকা জালে বল পাঠিয়ে গোল আদায় করে নেন ইয়ানিক। ৪৫+৩ মিনিটের গোলটিউ শেষ পর্যন্ত জয়সূচক গোলে পরিণত হয়।

শেষের দিকে অবশ্য কয়েকবার সুযোগ পেয়েছিল বার্সেলোনা, তবে কাজে লাগাতে পারেননি লিওনেল মেসি। নিজেদের রক্ষণভাগ আগলে ম্যাচের বাকি সময় পার করেছে অ্যাথলেটিকো। শেষ পর্যন্ত আর কোনো গোল না হওয়ায় ১-০ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী