শুক্রবার ১৯ অগ্রহায়ণ ১৪২৭, ০৪ ডিসেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

একক নাটক ‘চাকরির ফাঁদে’

একক নাটক ‘চাকরির ফাঁদে’

স্টাফ রিপোর্টার ॥ ছোট পর্দার দর্শকপ্রিয় তিন অভিনয়শিল্পী আ খ ম হাসান, ফারজানা রিক্তা ও কল্যাণ কোরাইয়া। অভিনয় দিয়ে এরইমধ্যে তিন জনই আলাদা গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। নাটক নিয়েই সারা বছর ব্যস্ত সময় পার করেন তাঁরা। সম্প্রতি তাঁরা তিন জন এক সঙ্গে ‘চাকরির ফাঁদে’ শিরোনামের একটি একক নাটকে অভিনয় করেছেন। শেখ সানিয়াত কবির বাবুর রচনায় সোহেল তালুকদাপরের পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মীর্জা রাকিব, আল সামাদ রুবেল, সখরিয় ম-ল, আব্দুল মালেক প্রমুখ।

নাটক প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, গল্পে দেখা যাবে সহজ সরল গ্রামের একটি মেয়ে নতুন বিয়ে হয়েছে। স্বামী বেসরকারী একটি প্রতিষ্ঠানে চাকরি করে। সে বিয়ের পর গ্রাম ছেড়ে শহরে এসে স্বামীর সঙ্গে থাকে। একটা সময় স্বামী বউকে খুব মিস করে। সারাক্ষণ বউকে চোখের সামনে দেখার জন্য তার অফিসে বউকে চাকরি দেয়। তবে একটি শর্ত দেয় যে বউ বিবাহিত তা গোপন রাখতে হবে। প্রথম বউ রাজি না হলেও পরে রাজি হয়। একটা সময় অফিসের বস মেয়েটার প্রেমে পরে যায়। স্বামীও বউকে সন্দেহ করে। এভাবেই গল্পটি এগিয়ে যাবে। দর্শক নাটকটি দেখে বিনোদিত হবে। নির্মাতা সোহেল তালুকদার জানান, খুব শীঘ্রই নাটকটি একটি বেসরকারী টেলিভিশন চ্যানেলে প্রচার হবে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
৬৪২৭০৯১১
আক্রান্ত
৪৬৯৪২৩
সুস্থ
৪৪৫২৭৫৭৬
সুস্থ
৩৮৫৭৮৬
শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা স্থানান্তর শুরু ॥ উখিয়া থেকে ভাসানচর         একাত্তরের নৃশংসতা ভোলার নয়, এ ব্যথা চিরদিন থাকবে         আগামী বছরজুড়েই থাকবে নির্বাচনী ডামাডোল         মৌলবাদী গোষ্ঠীর বিরুদ্ধে একাট্টা দেশ         শ্রেষ্ঠ অভিনেতা তারিক আনাম, শ্রেষ্ঠ অভিনেত্রী সুনেরাহ         করোনায় দেশে আরও ৩৫ জনের মৃত্যু         ’২৪ সালের নির্বাচনে ফের প্রার্থী হতে পারেন ট্রাম্প         প্রতিবন্ধীদের সামাজিক ও অর্থনৈতিক নিরাপত্তা নিশ্চিতের আহ্বান         বগুড়ায় রেকর্ড পরিমাণ আলু উৎপাদনের সম্ভাবনা         বঙ্গবন্ধু হত্যা মামলায় দণ্ডিতদের রাষ্ট্রীয় খেতাব বাতিল চেয়ে রিট         বিএনপি-জামায়াত জোট হেফাজত নেতাদের মন্ত্রী বানাতে চেয়েছিল!         দাম্পত্য কলহের জের, রায়েরবাজারে গৃহবধূ হত্যার অভিযোগ         ঐতিহাসিক ৭ মার্চ দিবস’ উদযাপন উপলক্ষে বাস্তবায়ন কমিটি গঠন         রোহিঙ্গাদের ইউরোপ-আমেরিকা নিচ্ছেন না কেন, প্রশ্ন মোমেনের         ব্রিটেনের সঙ্গে বাণিজ্য বৈঠক জানুয়ারিতে         আগামী ১৩-১৫ ডিসেম্বর জাতীয় স্মৃতিসৌধ এলাকায় প্রবেশ নিষেধ         হোয়াইট বোর্ড’–এর দ্বিতীয় সংখ্যা প্রকাশিত         একাত্তরের নৃশংসতা ভোলার নয় : প্রধানমন্ত্রী