সোমবার ১৬ অগ্রহায়ণ ১৪২৭, ৩০ নভেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক ঘটনায় ৩জন আটক

হাতিয়ায় ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক ঘটনায় ৩জন আটক

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ ও এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় হাতিয়া থানায় উপস্থিত হয়ে ভুক্তভোগী গৃহবধু ও কিশোরী বাদী হয়ে এই মামলা দুটি করে। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করে।

ধর্ষনের ঘটনায় গ্রেফতার হওয়া একজন হলো শ্রীবাস দেব নাথ, সে উপজেলার নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের সুনিল দেবনাথের ছেলে। ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া দুইজন হলো, উপজেলার নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের জাকের হোসেনের ছেলে মনির হোসেন (২০) ও একই এলাকার মো: শিপনের ছেলে আলা উদ্দিন (২২)।

ধর্ষনের ঘটনায় হওয়া মামলার সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে গৃহ বধু (৩৯) সে চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামে তার নিজ বাড়ীতে রান্না ঘরে রান্না করতে ছিল। রান্নার প্রয়োজনে সে রান্না ঘর থেকে বসত ঘরে এলে পূর্বেই বসত ঘরে অবস্থান করা শ্রীবাস তাকে জোরপূর্বক ঘরের মধ্যে ধর্ষণ করে। পরে তার চিৎকারে বাড়ীতে অন্যান্য ঘরের লোকজনসহ এলাকাবাসী শ্রীবাসকে গনধোলায় দিয়ে পুলিশের কাছে সৌপার্দ করে।

এদিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে হওয়া মামলার সূত্রে জানাযায়, উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ফরাজী গ্রামের কিশোরী (১৬) সাহানা ( ছদ্ম নাম) এর সাথে মোবাইলে মনির হোসেনের প্রথমে পরিচয় ও পরে সম্পর্ক হয়। সম্পর্কের এক পর্যায়ে মনির ও তার বন্ধু আলা উদ্দিন বুধবার রাতে তাদের বাড়ীতে যায়। এসময় বাড়ীতে কিশোরীর বাবা মা কেউ ছিলনা। কিশোরীর মা চিকিৎসার জন্য চট্রগ্রাম যায়, তার বাবা ব্যবসায়ীক কাজে বাজারে অবস্থান করেছিল। বাড়ীতে একা পেয়ে মনির ও তার বন্ধু আলা উদ্দিন জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে বাড়ীর অন্যান্য ঘরের লোকজন এসে দুইজনকে ঘরের মধ্যে ধরে পেলে।

এই ঘটনায় সকালে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ভুক্তভোগীর বাড়ী থেকে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় এসে কিশোরী বাদী হয়ে মনির ও আলা উদ্দিনকে আসামী করে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করে।

এব্যাপারে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ধর্ষণের ঘটনায় গৃহবধুকে ডাক্তার পরীক্ষার জন্য জেলা সদরে পাঠানো হবে। আর ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক দুইজনকে কোট হাজতে প্রেরন করা হবে।

শীর্ষ সংবাদ:
আয়কর রিটার্ন দাখিলের সময় বাড়ল         ৯৯৯-এ ফোন করে মিথ্যা তথ্য দিলে শাস্তি         অক্সফোর্ডের ৩ কোটি ভ্যাকসিন বিনামূল্যে দেবে সরকার         করোনা ভাইরাসে আরও ৩৫ জনের মৃত্যু, ১২ সপ্তাহের মধ্যে সর্বাধিক শনাক্ত         মাস্ক পরাতে জরিমানায় কাজ না হলে জেলও হতে পারে         ডোপ টেস্ট ॥ চাকরি হারালেন ৮ পুলিশ সদস্য         ইসরায়েল-ফিলিস্তিন ॥ দ্বি-রাষ্ট্র তত্ত্বের পক্ষেই বাংলাদেশ         ‘ভাস্কর্য নিয়ে উসকানিমূলক বক্তব্য দিতে থাকলে সরকার বসে থাকবে না’         পাঠ্যক্রম থেকে ‘ইসলাম শিক্ষা’ বাদ দেয়ার তথ্য ভিত্তিহীন, গুজব         এক দশকে করদাতার সংখ্যা বেড়েছে ৩৫৭ শতাংশ         স্বীকৃতির দাবিতে আন্দোলনে প্রতিবন্ধী বিদ্যালয়ের শিক্ষকরা         জাতীয় বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের জন্য ৬ হাজার লেকচার অনলাইনে আপলোড         সাম্প্রদায়িক অপশক্তির ধৃষ্টতাপূর্ণ হুমকির প্রতিবাদে স্বাধীনতা চত্বরে ৬০ সংগঠনের সমাবেশের ডাক         জামিন পেলেন কারাগারে বিয়ে করা ফেনীর সেই যুবক         নুরদের লালবাগের মামলার প্রতিবেদন ২০ ডিসেম্বর         সাংসদ হাজী সেলিমের স্ত্রী মারা গেছেন         করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হলেন সিপিবি সভাপতি সেলিম         জেএমআই চেয়ারম্যানের জামিন কেন বাতিল নয়, হাইকোর্টের রুল         করোনার দ্বিতীয় ধাক্কার মধ্যেই নিউইয়র্কে খুলছে স্কুল!         বেতন বৈষম্য নিরসন দাবিতে স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত