সোমবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ২৯ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাতিয়ায় ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক ঘটনায় ৩জন আটক

হাতিয়ায় ধর্ষণ ও ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক ঘটনায় ৩জন আটক

নিজস্ব সংবাদদাতা, হাতিয়া ॥ নোয়াখালী দ্বীপ উপজেলা হাতিয়ায় গৃহবধুকে জোরপূর্বক ধর্ষণ ও এক কিশোরীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে পৃথক দুটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় হাতিয়া থানায় উপস্থিত হয়ে ভুক্তভোগী গৃহবধু ও কিশোরী বাদী হয়ে এই মামলা দুটি করে। এ ঘটনায় পুলিশ ৩জনকে আটক করে।

ধর্ষনের ঘটনায় গ্রেফতার হওয়া একজন হলো শ্রীবাস দেব নাথ, সে উপজেলার নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের সুনিল দেবনাথের ছেলে। ধর্ষণের চেষ্টার অভিযোগে গ্রেফতার হওয়া দুইজন হলো, উপজেলার নলচিরা ইউনিয়নের ফজরম মাঝি গ্রামের জাকের হোসেনের ছেলে মনির হোসেন (২০) ও একই এলাকার মো: শিপনের ছেলে আলা উদ্দিন (২২)।

ধর্ষনের ঘটনায় হওয়া মামলার সূত্রে জানাযায়, বৃহস্পতিবার সকালে গৃহ বধু (৩৯) সে চরকিং ইউনিয়নের গামছাখালী গ্রামে তার নিজ বাড়ীতে রান্না ঘরে রান্না করতে ছিল। রান্নার প্রয়োজনে সে রান্না ঘর থেকে বসত ঘরে এলে পূর্বেই বসত ঘরে অবস্থান করা শ্রীবাস তাকে জোরপূর্বক ঘরের মধ্যে ধর্ষণ করে। পরে তার চিৎকারে বাড়ীতে অন্যান্য ঘরের লোকজনসহ এলাকাবাসী শ্রীবাসকে গনধোলায় দিয়ে পুলিশের কাছে সৌপার্দ করে।

এদিকে ধর্ষণের চেষ্টার অভিযোগে হওয়া মামলার সূত্রে জানাযায়, উপজেলার চরঈশ্বর ইউনিয়নের ফরাজী গ্রামের কিশোরী (১৬) সাহানা ( ছদ্ম নাম) এর সাথে মোবাইলে মনির হোসেনের প্রথমে পরিচয় ও পরে সম্পর্ক হয়। সম্পর্কের এক পর্যায়ে মনির ও তার বন্ধু আলা উদ্দিন বুধবার রাতে তাদের বাড়ীতে যায়। এসময় বাড়ীতে কিশোরীর বাবা মা কেউ ছিলনা। কিশোরীর মা চিকিৎসার জন্য চট্রগ্রাম যায়, তার বাবা ব্যবসায়ীক কাজে বাজারে অবস্থান করেছিল। বাড়ীতে একা পেয়ে মনির ও তার বন্ধু আলা উদ্দিন জোর পূর্বক তাকে ধর্ষণের চেষ্টা করে। তার চিৎকারে বাড়ীর অন্যান্য ঘরের লোকজন এসে দুইজনকে ঘরের মধ্যে ধরে পেলে।

এই ঘটনায় সকালে পুলিশকে সংবাদ দিলে পুলিশ ভুক্তভোগীর বাড়ী থেকে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে। বৃহস্পতিবার সন্ধ্যায় থানায় এসে কিশোরী বাদী হয়ে মনির ও আলা উদ্দিনকে আসামী করে ধর্ষণের চেষ্টার অভিযোগে মামলা করে।

এব্যাপারে হাতিয়া থানার পরিদর্শক (তদন্ত) কাঞ্চন কান্তি দাস জানান, ধর্ষণের ঘটনায় গৃহবধুকে ডাক্তার পরীক্ষার জন্য জেলা সদরে পাঠানো হবে। আর ধর্ষণের চেষ্টার অভিযোগে আটক দুইজনকে কোট হাজতে প্রেরন করা হবে।

শীর্ষ সংবাদ:
দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ         মেয়র জাহাঙ্গীরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের