মঙ্গলবার ৫ কার্তিক ১৪২৭, ২০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আইপিএল॥ কলকাতার বিপক্ষে সহজ জয় পেল মুম্বাই

আইপিএল॥ কলকাতার বিপক্ষে সহজ জয় পেল মুম্বাই

অনলাইন ডেস্ক ॥ শুক্রবার রাতে মুম্বাই ইন্ডিয়ান্স ৮ উইকেটে হারিয়েছে কলকাতা নাইট রাইডার্সকে ।কুইন্টন ডি ককের ব্যাটে ভর করে মুম্বাই ইন্ডিয়ান্স সহজ জয় পেয়েছে। কলকাতা প্রথমে ব্যাট করতে নেমে ৫ উইকেটে ১৪৮ রান তোলে। জবাবে ১৬.৫ ওভারেই ২ উইকেট হারিয়ে জয় তুলে নেয় মুম্বাই।

ডি কক ইনিংসের গোড়াপত্তন করতে এসে দলকে জিতিয়ে মাঠ ছাড়েন। ৪৪ বল খেলে ৯ চার ও ৩ ছক্কায় অপরাজিত ৭৮ রান করেন তিনি। তার সঙ্গে ১১ বলে ৩ চার ও ১ ছক্কায় অপরাজিত ২১ রান করেন হার্দিক পান্ডিয়া। সূর্যকুমার যাদব ১০ ও রোহিত শর্মা ৩৫ রান করে আউট হন।

তার আগে কলকাতা ব্যাট করতে নেমে ৬১ রান তুলতেই হারিয়ে বসেছিল ৫ উইকেট। সেখান থেকে দলের হাল ধরেন অধিনায়ক ইয়ান মরগান ও অলরাউন্ডার প্যাট কামিন্স। তারা দুজন ৮৭ রানের জুটি গড়ে দলকে ১৪৮ রানের সংগ্রহ এনে দেন।

মরগান ২৯ বলে ২ চার ও সমান সংখ্যক ছক্কায় অপরাজিত ৩৯ রান করেন। আর কামিন্স ৩৬ বলে ৫ চার ও ২ ছক্কায় করেন অপরাজিত ৫৩ রান। মুম্বাইর রাহুল চাহার বল হাতে ২টি উইকেট নেন। ম্যাচসেরা নির্বাচিত হন কুইন্টন ডি কক।

শীর্ষ সংবাদ:
সিনহা হত্যা মামলার বৈধতা চ্যালেঞ্জ॥ পরবর্তী শুনানি ১০ নবেম্বর         বাংলাদেশের ইতিহাসে এমন ব্যর্থ বিরোধীদল আর কেউ দেখেনি ॥ সেতুমন্ত্রী         সম্রাটের বিরুদ্ধে অস্ত্র ও মাদক মামলায় চার্জ গঠনের দিন ধার্য         অনির্দিষ্টকালের ধর্মঘটে পণ্যবাহী নৌযান শ্রমিকরা         আদালতে সম্রাট, বাইরে মুক্তির দাবিতে স্লোগান দিচ্ছে সমর্থকরা         আগাম জামিনের জন্য হাইকোর্টে সাংসদ নিক্সন চৌধুরী         নাইকো দুর্নীতির মামলায় খালেদার বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ২৪ নবেম্বর         কুমিল্লায় ভোটকেন্দ্রে সংঘর্ষ, গাড়ি ভাঙচুর         ফেব্রুয়ারির মধ্যে করোনা ভাইরাসে আক্রান্ত হতে পারেন ‘৫০% ভারতীয়’         ‘টেকসই উন্নয়নে মানসিক স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হবে’         বিশেষজ্ঞ ফাউচির কথা শুনলে ৫ লাখ লোকের মৃত্যু হত ॥ ট্রাম্প         আলাস্কায় ৭.৫ মাত্রার ভূমিকম্প, সুনামির আশঙ্কায় সতর্কতা জারি         রাখাইনে সু চির দলের তিন প্রার্থীকে অপহরণ         মুক্তিযুদ্ধের অকৃত্রিম বন্ধু ফাদার রিগনের ৩য় মৃত্যু বার্ষিকী পালিত         স্বস্তি ফিরবে নিত্যপণ্যে ॥ সমন্বিত পরিকল্পনা পাঁচ মন্ত্রণালয়ের         ঘরের বাইরে গেলেই মাস্ক ব্যবহার বাধ্যতামূলক         ‘৯৯৯’ ॥ আস্থা, বিশ্বাস ও ভরসার প্রতীক         নর্থ ক্যারোলাইনা, নেভাদায় ট্রাম্প ও বাইডেনের জোর প্রচার         আওয়ামী লীগের সহযোগী সংগঠনগুলোর কমিটি অনুমোদন         সাত কর্মদিবসে শিশু ধর্ষণ মামলার প্রথম রায় বাগেরহাটে