বৃহস্পতিবার ১৩ কার্তিক ১৪২৭, ২৯ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে পুলিশের উপর অপহরণকারীর হামলা

বরিশালে পুলিশের উপর অপহরণকারীর হামলা

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধার করে নিয়ে আসার সময় অপহরনকারী ও তার আত্মীয়স্বজনদের হামলায় এক পুলিশ উপ-পরিদর্শকসহ তিন পুলিশ সদস্য আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে জেলার গৌরনদী উপজেলার বেদগর্ভ গ্রামে। এঘটনায় হামলাকারী ইমন মোল্লা, সিরাজ মোল্লা ও এনায়েত হোসেন মোল্লা নামের তিনজন আটক করেছে পুলিশ।

বুধবার বিকেলে হামলার স্বীকার গৌরনদী মডেল থানার এসআই আরিফুল ইসলাম জানান, ভোলা জেলার লালমোহন বালিকা বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্রীকে গত ৯ সেপ্টেম্বর অপহরন করা হয়। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা লালমোহন থানায় একটি মামলা দায়ের করেন।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে মামলার তদন্তকারী কর্মকর্তা লালমোহন থানার এসআই মোশারফ হোসেন গৌরনদী মডেল থানা পুলিশের সহায়তায় সঙ্গীয় ফোর্স নিয়ে অপহৃতা স্কুল ছাত্রীকে উদ্ধারের জন্য উপজেলার বেদগর্ভ গ্রামে যাই। এসময় অপহৃতাকে উদ্ধার করে থানায় নিয়ে আসার সময় অপহরকারী ইমন মোল্লার নেতৃত্বে পুলিশের উপর অতর্কিত হামলা চালানো হয়।

হামলায় তিনি (আরিফুল ইসলাম) নারী কনস্টেবল হাফিজা আক্তার ও ভোলার লালমোহন থানার কনস্টেবল মিরাজ হোসেন আহত হয়। তিনি আরও জানান, সরকারি কাজে বাঁধা ও পুলিশের উপর হামলার ঘটনায় লালমোহন থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেন বাদী হয়ে আটককৃত তিনজনের নাম উল্লেখসহ আরো ৭/৮ জনকে অজ্ঞাতনামা আসামী করে গৌরনদী মডেল থানায় মামলা দায়েরের পর বুধবার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

শীর্ষ সংবাদ:
সদা প্রস্তুত থাকুন ॥ সার্বভৌমত্ব ও পবিত্র সংবিধান রক্ষায়         ইরফান সেলিম ও বডিগার্ড জাহিদ ৩ দিনের রিমান্ডে         অপরাজনীতির জন্য বিএনপি দিন দিন জনবিচ্ছিন্ন হচ্ছে         প্রণোদনায় প্রবাসী আয়ের বৈধ প্রবাহ বেড়েছে         মেয়াদ শেষ হলেই পৌরসভার নির্বাচন         আগাম ভোট ৭ কোটি ॥ মরিয়া ট্রাম্প         নির্ধারিত সময়েই মেট্রোরেল         করোনায় দেশে আরও ২৩ জনের মৃত্যু         শীঘ্রই পর্যটন ভিসা দেবে ভারত ॥ দোরাইস্বামীর আশ্বাস         রিফাত হত্যাসহ সব মামলার দ্রুত শুনানি ॥ এ্যাটর্নি জেনারেল         করোনাপরবর্তী প্রাথমিক শিক্ষার রূপরেখা নির্ধারণ         করোনা মোকাবেলায় ধর্মের ইতিবাচক ব্যবহারের আহ্বান         রিমান্ড শেষে কনস্টেবল টিটু কারাগারে, অন্যরা গ্রেফতার হয়নি         ‘স্বাধীনতা পুরস্কার-২০২০’ দেওয়া হবে বৃহস্পতিবার         হাজী সেলিম ও তার ছেলের সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক         পরীক্ষা নেয়ার অনুমতি পাচ্ছে বেসরকারি বিশ্ববিদ্যালয়         করোনায় শিক্ষার ছুটি বৃদ্ধির ঘোষণা আসছে আগামীকাল         মুক্তিযুদ্ধের চেতনা প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি বন্ধ হবে না ॥ বাদশা         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ২৩ জনের, নতুন শনাক্ত ১৪৯৩         আজারবাইজান-আর্মেনিয়া সংঘাতে কারাবাখের প্রতিরক্ষামন্ত্রী আহত