শুক্রবার ৭ কার্তিক ১৪২৭, ২৩ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গোপালগঞ্জে বাস ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

গোপালগঞ্জে বাস ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ৩

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ গোপালগঞ্জের মুকসুদপুরে যাত্রীবাহী বাস ও মোটর-সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মোটর-সাইকেল আরোহী তিনজন নিহত হয়েছে। দূর্ঘটনায় গাছের সাথে ধাক্কা খেয়ে বাসটিতে আগুনও ধরে যায়। শুক্রবার রাতে মুকসুদপুর উপজেলার ঢাকা-খুলনা মহাসড়কের মুকসুদপুর কলেজ মোড়ে এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, মুকসুদপুর উপজেলার গোপীনাথপুর গ্রামের বিল্লাল ঠাকুরের ছেলে আল আমিন ঠাকুর, চন্ডিবর্দী গ্রামের আনু সরদারের ছেলে ফয়সাল সরদার (৩৫) ও শফি শেখের ছেলে লিয়াকত শেখ।

মুকসুদপুর থানার ওসি শাকের মোহাম্মদ জুবায়ের জানিয়েছেন, একটি মোটর-সাইকেল যোগে ওই তিন আরোহী মুকসুদপুর কলেজ মোড়ে বাইপাস সড়ক থেকে মহাসড়কে উঠতে গেলে খুলনা থেকে ঢাকাগামী গোল্ডেন লাইন পরিবহনের একটি যাত্রীবাহী বাসের সাথে সংঘর্ষ ঘটে। এতে ওই তিনজন মোটর-সাইকেল থেকে ছিটকে পড়ে এবং মোটর-সাইকেলটি বাসের চাকার সঙ্গে জড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই ফয়সাল সরদার নিহত হয়।

পরে পুলিশ ও ফায়ার-সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে গিয়ে অন্য দু’জনকে উপজেলা স্বাস্থ্য-কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আল আমিনকে মৃত ঘোষণা করেন। পরে আশংকাজনক অবস্থায় সেখানে থেকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে লিয়াকত শেখও মারা যায়।

এদিকে বাসের চাকায় মোটর-সাইকেল জড়িয়ে থাকাবস্থায় বাসটি ঘটনাস্থল থেকে প্রায় দু’কিলোমিটার দূরে ফরিদপুরের শালতা এলাকায় গিয়ে বাসের চালক নিয়ন্ত্রণ হারায় এবং মহাসড়ক-সংলগ্ন একটি গাছের সঙ্গে ধাক্কা খেয়ে আগুন ধরে যায়। পরে মুকসুদপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট গিয়ে বাসের আগুন নেভাতে সক্ষম হয়। তবে বাসের কোন যাত্রী আহত হননি। দূর্ঘটনার পর প্রায় প্রায় ১ ঘন্টা ঢাকা-খুলনা মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ থাকে।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে আশার আলো ॥ করোনায় দেশের অর্থনীতি সচল রাখতে বিরাট ভূমিকা         ড্রাইভারদের ডোপ টেস্টের নির্দেশ         তিনদিনের মধ্যে খুচরা বাজারে নির্ধারিত দামে আলু বিক্রি হবে         নির্বাচনী সমাবেশে ট্রাম্প, বাইডেনের পক্ষে ওবামার প্রচার         সাইবার অপরাধে নারীর ছবি ব্যবহার হচ্ছে         নিম্নচাপের প্রভাবে সারাদেশে ভারি বর্ষণ         সৈয়দ কায়সারের মৃত্যু পরোয়ানা জারি, পড়ে শোনানো হয়েছে         মূল্যস্ফীতি সহনীয় রাখার চ্যালেঞ্জ ॥ করোনায় প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন         কবিতার বরপুত্র কবি শামসুর রাহমানের আজ জন্মদিন         শীতাতপ নিয়ন্ত্রিত স্থানে এয়ার ভেন্টিলেশনের ব্যবস্থা রাখতে হবে         সহকর্মীকে বাঁশের খুঁটিতে বেঁধে গার্মেন্টসকর্মীকে গণধর্ষণ         ভোঁতা অস্ত্রের আঘাতেই রায়হানের মৃত্যু হয়েছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলার তেমন প্রস্তুতি নেই         মঞ্চনাটক পাঁচ দশকেও পেশাদার হয়ে ওঠেনি         ভ্যাকসিন অনুমোদিত হলে দেশে আনতে বিলম্ব হবে না : স্বাস্থ্যমন্ত্রী         ৬০ শতাংশ শুল্ক দিয়ে সোনার গহনাও আমদানি করা যাবে         উত্তাল বঙ্গোপসাগর, চার নম্বর হুঁশিয়ারি সংকেত         ২৬ মার্চ হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিব আন্তর্জাতিক ঢাকা ম্যারাথন ২০২১ : মেয়র তাপস         প্রবাসীদের অবদানের জন্য বিশ্বব্যাংককে স্বীকৃতি দিতে হবে : অর্থমন্ত্রী         শারদীয় দুর্গাপূজাকে ঘিরে কোনো ধরণের নাশকতার আশঙ্কা নেই : র‌্যাব মহারিচালক