শুক্রবার ১৪ কার্তিক ১৪২৭, ৩০ অক্টোবর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই জন আটক

লালমনিরহাটে ফেন্সিডিলসহ দুই জন আটক

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ আজ শুক্রবার দুপুরে জেলার কালীগঞ্জ উপজেলার কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেটের সামনে থেকে ৭৭ বোতল ফেন্সিডিলসহ পুলিশ দুই জনকে আটক করেছে। এরা হলেন, মোঃ ফরিদুল ইসলাম (৩২) ও মোঃ রাশেদুল ইসলাম (২৮)। এসময় তাদের তাদের কাছ থেকে একটি ১৫০ সিসি রেজিষ্টারবিহীন পালর্সার মোটর বাইক আটক করেছে।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ আরজু মোঃ সাজ্জাদ হোসেন জানান, উপজেলার ৮নং কাকিনা ইউনিয়নের সিরাজুল মার্কেট হইতে ৭৭ বোতল ফেন্সিডিল ও রেজিবিহীন কালো রংয়ের পালর্সার ১৫০ সিসি মোটরসাইকেল আটক করা হয়। মোটর সাইকেলের ভিতর বিশেষ কায়দায় ফেন্সিডিল গুলো পাচার করছিল। এসময় উপজেলার উত্তর মুশরত মদাতী গ্রামের মোঃ ফজলুল হকের ছেলে মোঃ ফরিদুল ইসলাম (৩২) কে ও একই গ্রামের মৃত আব্দুর মালেকের ছেলে মোঃ রাশেদুর ইসলাম কে আটক করা হয় । গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে কালীগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের মামলা রুজু করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
বিনিয়োগ বাড়বে ৫ বন্ডে ॥ অর্থনীতি আরও সবল করতে রোডম্যাপ হচ্ছে         করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় আমরা প্রস্তুত         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         আওয়ামী লীগ ষড়যন্ত্র করে না, বরং ষড়যন্ত্রের শিকার         এবার আগাম ভোট দিলেন বাইডেন, ফ্লোরিডায় ট্রাম্পের সমাবেশ         রিজার্ভ ৪১ বিলিয়ন ডলার ছাড়াল         শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ১৪ নবেম্বর পর্যন্ত         সমুদ্রবক্ষে চ্যালেঞ্জিং প্রকল্প         দেশে করোনায় শনাক্ত ও মৃত্যুর হার বেড়েছে         খারাপের সমালোচনার পাশাপাশি ভাল কাজের প্রশংসাও চাই         রায়হান হত্যার ঘটনায় আরেক পুলিশ সদস্য গ্রেফতার         অপচিকিৎসা- তিন হাসপাতালে র‌্যাবের অভিযান         বছরে হাজার কোটি টাকা পাচার হচ্ছে মিয়ানমারে         স্বামী ও ভাশুর জড়িত ॥ এএসপি, ওসি দায় এড়াতে পারেন না         এএসআই রাহেনুলকে কারাগারে প্রেরণ, রিমান্ড আবেদন         পোশাকের নির্দেশনা বাতিল: ভুল স্বীকার জনস্বাস্থ্য ইনস্টিটিউট পরিচালকের         সব জেলায় ১০ নবেম্বর থেকে ই-পাসপোর্ট         ‘ড্রেস কোড’ বিজ্ঞপ্তির ব্যাখ্যা চেয়েছে স্বাস্থ্য বিভাগ         হযরত মুহাম্মদ (সা.) এর শিক্ষা সমগ্র মানব জাতির জন্য অনুসরণীয় : রাষ্ট্রপতি         মশক নিধনে চিরুনি অভিযান শুরু করছে ডিএনসিসি