বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে যুবলীগ নেতাকে হাতুড়ি পেটা

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ৩১ আগস্ট ॥ আল মুরাদ (২৫) নামের এক যুবলীগ নেতাকে প্রকাশ্যে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। গুরুতর অবস্থায় তাকে বাউফল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। রবিবার বেলা ১১টার দিকে উপজেলার কনকদিয়া বাজারে এ ঘটনা ঘটেছে। এ সময় ৩ জনকে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী। জানা গেছে, মদনপুরা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আল মুরাদের কনকদিয়া বাজারে ক্ষুদ্র ব্যবসা রয়েছে। বেলা ১১টার দিকে ৪টি মোটরসাইকেল নিয়ে কয়েকজন সন্ত্রাসী এসে মুরাদকে তার ব্যবসা প্রতিষ্ঠান থেকে জোরপূর্বক টেনে হিঁচড়ে বাইরে এনে হাতুড়ি দিয়ে এলোপাতাড়িভাবে পিটিয়ে জখম করে। মুরাদকে বাঁচাতে গিয়ে লিটন মাস্টার ও হাসান সর্দারসহ ৫ জন আহত হয়েছেন।

ঘটনার সময় মোস্তাকিন, রাজিব ও মোয়াজ্জেম নামের ৩ সন্ত্রাসীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। আহত যুবলীগ নেতা আল মুরাদের স্ত্রী পপি আক্তার জানান, বিরোধের জের ধরে স্থানীয় জাহাঙ্গীর সর্দার ভাড়াটে সন্ত্রাসী এনে মুরাদকে হত্যার চেষ্টা চালায়।

নরসিংদীতে বাড়ি থেকে ডেকে নিয়ে গুলি করে হত্যা

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীতে পাওনা টাকার লেনদেনকে কেন্দ্র করে আমির হোসেন (৩৫) নামে একজনকে গুলি করে হত্যা করা হয়েছে। রবিবার সকালে পৌর শহরের ব্রাহ্মন্দীর খালপাড় কলেজ রোড থেকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। সে শহরতলীর চিনিশপুর ইউনিয়নের ঘোড়াদিয়া সঙ্গীতা এলাকার ফাইজ উদ্দিনের ছেলে বলে জানা যায়।

নরসিংদী সদর মডেল থানা পুলিশ জানায়, পাওনা টাকা নিয়ে আমির হোসেনের সঙ্গে দীর্ঘদিন যাবত প্রতিপক্ষের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সকালের দিকে শাহিন নামে এক ব্যক্তি আমির হোসেনকে মোবাইল ফোনে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর শহরের খালপাড় কলেজ রোডে একটি সুপার শপের সামনে তার গুলিবিদ্ধ মরদেহ লোকজন দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় রায়পুরা উপজেলার রাজনগর গ্রাম থেকে সকাল ১১টার দিকে একটি আগ্নেয়াস্ত্রসহ শাহিনকে গ্রেফতার করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৭, শনাক্ত ১৫৫২৭         ‘শাবির ঘটনায় পুলিশের দায় থাকলে ব্যবস্থা’