শুক্রবার ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরো একজনের মৃত্যু

নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আরো একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আরো একজনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ব্যক্তি (৪৬) সোনারগাঁও উপজেলার বাসিন্দা। এ নিয়ে করোনায় আক্রান্ত হয়ে জেলায় মোট ১২৭ জনের মৃত্যু হলো।

গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ২২ জনের শরীরে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। এ জেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৯৫২ জনে। এ পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ৫ হাজার ৬১৪ জন। বুধবার জেলা সিভিল সার্জন অফিসের ওয়েবসাইটের করোনার অগ্রগতি প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জনের ওয়েবসাইটের থেকে জানা যায়, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ২০৮২ জন, স্্ুস্থ হয়েছে ১৯১৮ জন, সদর উপজেলায় আক্রান্ত ১৩৮০ জন, সুস্থ হয়েছে ১৩১৫ জন, বন্দর উপজেলায় আক্রান্ত ২৪৫ জন, সুস্থ হয়েছেন ২২৬ জন, আড়াইহাজারে আক্রান্ত ৫৫৪ জন, সুস্থ হয়েছেন ৫৪৬ জন, সোনারগাঁয়ে আক্রান্ত ৫২২ জন, স্স্থু হয়েছেন ৪৮৩ জন ও রূপগঞ্জে আক্রান্ত ১১৬৯ জন, সুস্থ হয়েছেন ১১২৬ জন। এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬৭ জন, সদর উপজেলায় ২৩ জন, বন্দর উপজেলায় ৩ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সোনারগাঁয় উপজেলায় ২০ জন ও আড়াইহাজার উপজেলায় ৪ জন।

জেলা সিভিল সার্জন অফিস ওয়েবসাইটের প্রতিবেদন থেকে আরো জানা যায়, গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ১৬৬ জনের। এ জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৩২ হাজার ৫৮০ জন।

শীর্ষ সংবাদ:
জলবায়ু পরিবর্তন ॥ পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর ৫ প্রস্তাব         নিয়মতান্ত্রিকভাবেই ক্ষমতা হস্তান্তর করা হবে ॥ প্রতিশ্রুতি রিপাবলিকানদের         মহামারিতে বিশৃঙ্খলায় বিশ্ব ॥ নিরাপত্তা পরিষদে উত্তপ্ত বাক্যবিনিময়         হাতিয়ায় মাছধরা ট্রলার ডুবি, ২ জেলের মৃতদেহ         করোনা ভাইরাস ॥ যুক্তরাষ্ট্রে আক্রান্ত ৭০ লাখ ছাড়ালো         ভারত ছাড়ল হার্লে ডেভিডসন         সিংহের লেজ নিয়ে নাড়াচাড়া করবেন না ॥ ট্রাম্পকে ইরান         ১৩ ঘণ্টা পর নারায়ণগঞ্জের ট্রেন চালু         অর্থনীতি দ্রুত পুনরুদ্ধারই চ্যালেঞ্জ ॥ করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় লকডাউন নয়         সরকারের সর্বাত্মক প্রচেষ্টায় সঙ্কট কাটল সৌদি প্রবাসীদের         একক নিয়ন্ত্রণের কোন কমিটি অনুমোদন নয়         দ্বিচারিতা আর ষড়যন্ত্রই বিএনপির রাজনৈতিক দর্শন ॥ কাদের         কক্সবাজারে কর্মকর্তাসহ ২৬৪ পুলিশ সদস্য একযোগে বদলি         মিয়ানমার থেকে বছরে আসছে ৬ হাজার কোটি টাকার ইয়াবা         ড. কামাল হোসেনের গণফোরাম ভাঙছে         করোনায় দেশে মৃত্যু ও আক্রান্ত কমেছে         ডিজিটাল সুরক্ষা তৈরিতে সরকারের নানা উদ্যোগ         ধর্ষিত স্কুলছাত্রীর জীবিত ফিরে আসা ॥ বিচারিক তদন্তের নির্দেশ         রোহিঙ্গাদের ভোটার হওয়া ঠেকাতে নজরদারি বেড়েছে         নিবন্ধন ছাড়া বেসরকারী হাসপাতাল চলতে দেয়া হবে না ॥ তাপস