রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

অনলাইনে জুয়া খেলায় উৎসাহ ॥ কোহলির গ্রেফতারের দাবিতে মামলা

অনলাইনে জুয়া খেলায় উৎসাহ ॥ কোহলির গ্রেফতারের দাবিতে মামলা

অনলাইন ডেস্ক ॥ অনলাইন জুয়ায় তরুণদের উৎসাহ দেওয়ার অভিযোগে বিরাট কোহলির গ্রেফতার চেয়ে পিটিশন দায়ের করা হয়েছে মাদ্রাজ হাই কোর্টে। ভারতীয় অধিনায়কের পাশাপাশি অভিনেত্রী তামান্নার গ্রেফতার চাওয়া হয়েছে একই পিটিশনে।

চেন্নাইয়ের এক আইনজীবী এই পিটিশন দায়ের করেছেন। অনলাইন জুয়ার বিভিন্ন অ্যাপ নিষিদ্ধ করতে আদালতের নিদের্শনা চাওয়া হয়েছে পিটিশনে। পাশাপাশি বলা হয়েছে, কোহলি ও তামান্নার মতো তারকাদের ব্যবহার করে অনলাইন জুয়ার কোম্পানিগুলো তরুণ সমাজের মগজ ধোলাই করছে। এজন্য দুজনকেই আটক করা উচিত।

ওই আইনজীবীর মতে, তরুণরা এখন প্রবলভাবে অনলাইন জুয়ায় আসক্ত হয়ে পড়েছে। এক তরুণের উদাহরণ দেওয়া হয়েছে পিটিশনে, অনলাইন জুয়ায় ক্ষতিগ্রস্ত হয়ে সম্প্রতি সে আত্মহত্যার পথ বেছে নিয়েছে।

সাম্প্রতিক সময়ে তামিল নাড়ুতে তরুণদের আত্মহত্যা বেড়ে যাওয়ার প্রবণতাও উল্লেখ করা হয়েছে এই আবেদনে। ওই আইনজীবীর মতে, অনলাইন জুয়ায় আসক্ত হয়ে উচ্চ সুদে প্রচুর ধার করে পরে তা ফেরত দিতে না পেরে অনেকেই নিজের জীবন দিয়ে দিচ্ছে। অনলাইন জুয়াকে ‘ব্লু হোয়েল’ গেইমের সঙ্গে তুলনা করেছেন ওই আইনজীবী, যে গেইমে আসক্ত হয়ে অনেক তরুণের প্রাণ গেছে।

এই আবেদনের প্রেক্ষিতে আগামী মঙ্গলবার শুনানির দিন ধার্য করেছেন আদালত।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records