বৃহস্পতিবার ২১ শ্রাবণ ১৪২৭, ০৬ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মঠবাড়িয়ায় একই পরিবারের শিশুসহ তিন লাশ উদ্ধার

মঠবাড়িয়ায় একই পরিবারের শিশুসহ তিন লাশ উদ্ধার

সংবাদদাতা,মঠবাড়িয়া, পিরোজপুর ॥ পিরোজপুরের মঠবাড়িয়ায় একই পরিবারের তিন সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার ধানীসাফা ইউনিয়নের ১নং ওয়ার্ডের (ভাঙ্গাপোল সংলগ্ন) ধানীসাফা গ্রামের একটি ঘর থেকে তাঁদের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন উপজেলার ওই এলাকার ব্যাটারিচালিত ইজিবাইক চালক মোঃ আয়নাল হক (৩৫), তাঁর স্ত্রী খুকুমণি (২৬) ও তাঁদের আড়াই বছরের কন্যাশিশু আসফিয়া আক্তার। নিহত আয়নাল উপজেলার ২নং ধানীসাফা ইউনিয়নের ধানীসাফা গ্রামের মৃত রত্তন হাওলাদারের পুত্র।

থানা পুলিশ ও স্থানীয়রা জনাগেছে, নিজের বসত বাড়ির প্রায় আধা কিলোমিটার দুরে এক সময়ের প্রবাসী আয়নাল ওই সড়কের পাশেই অটো গাড়িতে চার্জ দেয়ার সুবিধার্থে বিদ্যুৎ সুবিধা সম্পন প্রতিবেশী মোজাম্মেল হকের ঘর ভাড়া বসবাস করে আসছিলেন। গতকাল বৃহস্পতিবার গভীর রাতে একদল দুর্বৃত্ত পূর্ব শত্রুতার জের ধরে তাদের তিনজনকে শ্বাসরোধ করে হত্যা করে লাশের হাত পা বেধে ঝুলিয়ে রাখে বলে পুলিশ ধারণা করছে।

আজ শুক্রবার দুপুরে পিবিআই পিরোজপুর এর পুলিশ সুপার শেখ জাহিদুল ইসলাম ও মঠবাড়িয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাসান মোস্তফা স্বপন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য চারজনকে আটক করেছে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনটচার্জ আ.জ.ম মাসুদুজ্জামান মিলু জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনাটি ঘটতে পারে। এ বিষয়ে তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনহত ব্যবস্থা নেয়া হবে। তিনি আরও বলেন, এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শীর্ষ সংবাদ:
সিনহার মৃত্যুর ঘটনায় দুই বাহিনীর সম্পর্কে চিড় ধরবে না         শেখ কামাল বেঁচে থাকলে দেশকে অনেক কিছু দিতে পারত         শহীদ শেখ কামাল ছিলেন দূরদর্শী, নির্লোভ নির্মোহ ॥ কাদের         সোশ্যাল মিডিয়ায় অস্থিরতা ছড়ালে ব্যবস্থা ॥ তথ্যমন্ত্রী         শেখ কামালের জীবন থেকে শিক্ষা নিন- তরুণ সমাজকে মেয়র তাপস         করোনা ভ্যাকসিনের আশায় বিশ্ববাসী         ভার্চুয়াল না নিয়মিত, কোন্ পদ্ধতিতে বিচার চলবে সিদ্ধান্ত আজ         বৈরুত বিস্ফোরণে ৪ বাংলাদেশী নিহত         ক্যাবল সংযোগ উচ্ছেদ কার্যক্রম শুরু         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন মার্কিন ডলার দেবে জাপান         হাওড়ে ভ্রমণে গিয়ে এক পরিবারের ৮ জনসহ ১৭ প্রাণহানি         অস্ত্র মামলায় রিমান্ড শেষে সাহেদ জেল হাজতে         লবণ দেয়া কাঁচা চামড়া সরকার নির্ধারিত দামে বেচাকেনা হবে         ৯ আগস্ট থেকে কলেজে ভর্তির আবেদন         টেকনাফের ওসি প্রদীপকে প্রত্যাহারের সিদ্ধান্ত নেয়া হয়েছে : স্বরাষ্ট্রমন্ত্রী         বাংলাদেশকে ৩২৯ মিলিয়ন ডলার সহায়তার ঘোষণা জাপানের         সিনহা হত্যায় দোষীদের বিচার হবে : সেনা প্রধান         ৪৪টি অনলাইন পোর্টালের বিষয়ে অনাপত্তি পেয়েছি ॥ তথ্যমন্ত্রী         আমাদের বেশী বেশী করে গাছ লাগাতে হবে : রেলপথ মন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৩ জনের মৃত্যু, নতুন শনাক্ত ২৬৫৪        
//--BID Records