বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিলেটে বাস-প্রাইভেটকার সংঘর্ষ ॥ নিহত ৫

সিলেটে বাস-প্রাইভেটকার সংঘর্ষ ॥ নিহত ৫

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ সিলেটের সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার দশঘর গ্রামের রুহেলের স্ত্রী শাহিদা আক্তার (৩৫) ও ফিরোজ মিয়ার মেয়ে মালিহা বেগম (২৫)। ঢাকার গাজীপুর থেকে ঈদুল আজহার ছুটিতে পরিবারের সঙ্গে ঈদ করতে এ দুই পোশাক শ্রমিকসহ আরো কয়েকজন শুক্রবার ভোরে প্রাইভেটকারযোগে গ্রামের বাড়ি ফিরছিলেন। প্রতিমধ্যে ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের বাহুবল উপজেলার পুটিজুরীর আব্দানারায়ন এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা মনোহরদী পরিবহনের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে প্রাইভেটকারটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলে চালক অজ্ঞাত(২৫) ও পোশাক শ্রমিক মালেহা নিহত এবং চারজন গুরুতর আহত হন। পরে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর অপর পোশাক শ্রমিক শাহিদা মারা যায়।

আহতরা হলেন- সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার ফিরোজ মিয়ার ছেলে আমিনুল ইসলাম (৩৮), তার স্ত্রী নাজমা আক্তার(৩৬), শুক্কুর আলীর ছেলে রুহুল আমীন(৩৭)।

খবর পেয়ে বাহুবল মডেল থানা পুলিশ ও শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠান। সেই সঙ্গে দুমড়েমুচড়ে যাওয়া প্রাইভেটকার সড়ক থেকে সরিয়ে আধাঘণ্টা পর যান চলাচল স্বাভাবিক করে দেয় পুলিশ।

বাহুবল মডেল থানা ওসি(তদন্ত) আলমগীর কবির বলেন, প্রাইভেটকার অতিরিক্ত যাত্রী নিয়ে যাওয়ার কারণে হয়তো এই দুর্ঘটনার শিকার হয়েছে। নিহত প্রাইভেটকার চালকের পরিচয় পাওয়া যায়নি। নিহত অপর দুইজন পোশাক শ্রমিক। তাদের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। আহতদের উদ্ধার করে পাঠানো হয়েছে হাসপাতালে। তারা ঈদের ছুটিতে গাজীপুর থেকে বাড়ি ফিরছিলো।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১