রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

খাগড়াছড়িতে গৃহবধূকে কুপিয়ে হত্যা

পার্বত্যাঞ্চল প্রতিনিধি, খাগড়াছড়ি ॥ রামগড়ে রাশেদা আক্তার নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার ভোর ৩টার দিকে রামগড় উপজেলার পূর্ব বলিপাড়া গ্রামে এ হত্যাকা- ঘটে। পুলিশ এ হত্যাকা-ে জড়িত থাকার সন্দেহে তার স্বামী ওমর ফারুককে আটক করেছে। ওমর ফারুকের দাবি ভোরে ৭/৮ মুখোশধারী সন্ত্রাসী ঘরে ঢুকে তার স্ত্রী রাশেদা আক্তারকে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করে। বাধা দিতে গিয়ে সন্ত্রাসীদের হামলায় তিনিও আহত হন।

রামগড় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ সামসুদ্দিন জানান, তিন বছর আগে রাশেদা আক্তার ও ওমর ফারুকের বিয়ে হয়। তাদের ঘরে দুই বছরের ছেলে একটি রয়েছে। প্রাথমিকভাবে পারিবারিক কলহের জেরে এ হত্যাকা-টি ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। ওমর ফারুক পুলিশ হেফাজতে চিকিৎসাধীন রয়েছে।

মির্জাপুরে ছেলের হাতে মা

নিজস্ব সংবাদদাতা মির্জাপুর থেকে জানান, নেশার টাকা না পেয়ে মাকে কুপিয়ে হত্যা করেছে পাষ- ছেলে। নিহত মায়ের নাম ময়সুন্দরী (৫৮)। মঙ্গলবার সকাল সাড়ে নয়টার দিকে উপজেলার ভাওড়া ইউনিয়নের কামারপাড়া গ্রামে এ খুনের ঘটনা ঘটে বলে জানা গেছে। পুলিশ মাদকাক্ত ছেলে মহল আলীকে (৩৮) কে গ্রেফতার করেছে।এলাকাবাসী জানান, মহর আলী দীর্ঘদিন ধরে নেশা করেন। তাঁর বাবা আবদুল মজিদ কয়েক বছর আগে মারা গেছেন। তাদের অভাবের সংসার। সকালে মহর আলী মায়ের কাছে টাকা চান। কিন্তু তিনি টাকা দিতে অস্বীকার করেন। এক পর্যায়ে তিনি মাকে দা দিয়ে এলোপাতাড়ি কোপান।

মাদারীপুরে বৃদ্ধ

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, মাদারীপুরে পূর্ব শত্রুতার জের ও বাড়ির পাশে মাছ ধরার ভেসাল (খড়া) পাতাকে কেন্দ্র করে রুহিদাস বাড়ৈ (৭৫) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় রাজৈর উপজেলার চৌয়ারিবাড়ি গ্রামে। নিহত রুহিদাস একই গ্রামের মৃত রূপচাঁদ বাড়ৈর ছেলে। এ সময় রুহিদাসের নাতি জীবন বৈদ্য (১৫) আহত হয়।

জানা গেছে, সোমবার সন্ধ্যায় রাজৈর উপজেলার চৌয়ারিবাড়ি গ্রামে রুহিদাসের জায়গায় প্রতিপক্ষ সুকদেব ও সমীর ভেসাল পাততে গেলে রুহিদাসের নাতি জীবন বাড়ৈ (১৫) বাধা দেয়। এ সময় কথা কাটাকাটির এক পর্যায়ে সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য মিলে জীবন বাড়ৈকে বেদম মারপিট করে। জীবন বাড়ৈর চিৎকারে রুহিদাস এগিয়ে গেলে তাকে লোহার শাবল দিয়ে আঘাত করলে মারাত্মক আহত হয়। মুমূর্ষু অবস্থায় রুহিদাস বাড়ৈকে রাত ১০টার দিকে প্রথমে রাজৈর হাসপাতাল এবং পরে ১১টার দিকে আশঙ্কাজনক অবস্থায় ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। ঘটনার পর পর সুকদেব বৈদ্য ও সমীর বৈদ্য এলাকা ছেড়ে পালিয়ে যায়।

নীলফামারীতে কলেজছাত্রী

স্টাফ রিপোর্টার নীলফামারী থেকে জানান, পুকুর পাড়ে পায়ের স্যান্ডেল। কিন্তু খুঁজে পাওয়া যাচ্ছে না মুশকিরাত আক্তার নিঝুমকে (১৯) নামে এক কলেজছাত্রীকে। দীর্ঘ সময় পর তার মরদেহ ভাসতে দেখা যায় পুকুরে। ঘটনাটি রহস্যের গন্ধ হওয়ায় পুলিশ মরদেহ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে মর্গে ময়না তদন্ত শেষে পরিবারের কাছে নিঝুমের লাশ হস্তান্তর করে। ওই ছাত্রী কিশোরীগঞ্জ উপজেলার সদর ইউনিয়নের দক্ষিণ রাজীব গ্রামের গোলাম মর্তুজার মেয়ে।

বগুড়ায় মৎস্যজীবী

স্টাফ রিপোর্টার বগুড়া অফিস থেকে জানান, বগুড়া-নাটোর মহাসড়কের ধারে নন্দীগ্রামের রূপীনগর এলাকায় সোমবার রাতে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম আব্দুল কাদের (৫৬)। বাড়ি নন্দীগ্রামের নিংজানির পুকুরবাড়ি গ্রামে। সে মৎস্যজীবী। এলাকার লোকজন জানায় ওই দিন সকালে তিনি রূপীনগর বাজারে গিয়েছিলেন। তারপর আর ফেরেননি। লোকজন খুঁজতে থাকে। পুলিশ জানায় তার শরীরে আঘাতের চিহ্ন ছিল না। পোস্টমর্টেমের পর কারণ জানা যাবে।

কক্সবাজারে যুবক

স্টাফ রিপোর্টার কক্সবাজার থেকে জানান, সমুদ্র সৈকতের কবিতা চত্বর থেকে গুলিবিদ্ধ এক অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকালে কক্সবাজার সদর মডেল থানার পুলিশ লাশটি উদ্ধার করে।

জয়পুরহাটে যুবক

নিজস্ব সংবাদদাতা জয়পুরহাট থেকে জানান, ক্ষেতলাল উপজেলার বিলের ঘাট এলাকা তুলশীগঙ্গা নদী থেকে অজ্ঞাত এক যুবকের ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু রায়হান জানান, মঙ্গলবার দুপুরে নদীর পূর্ব দিক থেকে ভেসে আসা অজ্ঞাত যুবকের মরদেহটি নদীতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়।

ফেনীতে যুবক

নিজস্ব সংবাদদাতা ফেনী থেকে জানান, সোনাগাজী বগাদানা ইউপির তাকিয়া বাজার মসজিদের পুকুর থেকে এক অজ্ঞাত যুবকের অর্ধগলিত লাশ মঙ্গলবার সকালে উদ্ধার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফজরের নামাজের সময় মসজিদের মুসল্লিরা পুকুরে অজু করতে এসে লাশটিকে ভাসতে দেখে চেয়ারম্যানকে খবর দেন। বগাদানা ইউপি চেয়ারম্যান ইছহাক খোকন ফায়ার সার্ভিস ও পুলিশকে খবর দিলে তারা এসে লাশটিকে উদ্ধার করে।

ফরিদপুরে যুবকের আত্মহত্যা

নিজস্ব সংবাদদাতা ফরিদপুর থেকে জানান, সদর উপজেলার চরমাধবদিয়া ইউনিয়নের নতুনডাঙ্গি এলাকার একটি কাঁঠাল গাছ থেকে ঝুলন্ত অবস্থায় সালাম সেক (১৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার বেলা ১১টার দিকে কোতোয়ালি থানা পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে। সে ওই এলাকার শামসু সেকের পুত্র।

শীর্ষ সংবাদ:
সাবমেরিন কেবল লাইনে জটিলতা দেখা দেওয়ায় সারা দেশে ইন্টারনেটে ধীরগতি         স্বাধীনতাবিরোধীদের তালিকা তৈরি করবে সংসদীয় কমিটি         ন্যায়ভিত্তিক সমাজ প্রতিষ্ঠা করতে হলে অন্যায়ের প্রতিকার করতে হয় ॥ তথ্যমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মারা গেছেন ৩৪ জন, নতুন শনাক্ত ২৪৮৭         শেখ হাসিনা সরকার প্রতিটি হত্যাকাণ্ডের বিচারে সোচ্চার থেকেছে ॥ সেতুমন্ত্রী         রফতানি বাড়াতে রাষ্ট্রদূতদের গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করতে হবে         বঙ্গবন্ধু যখন জেলে, তখন বঙ্গমাতা আওয়ামী লীগ নেতাকর্মীদের সাহায্য করেছেন॥ মতিয়া         সিনহার সহযোগী শিপ্রার জামিন মঞ্জুর         ভারতের অন্ধ্রপ্রদেশে করোনা সেন্টারে আগুন ॥ নিহত ৭         তথ্য গোপনের পরিকল্পনা, নতুন পাকিস্তানি ম্যাপের ওয়েবসাইটে ব্লক ভারত         ৯৮% চাই না, ভ্যাকসিন ৫০-৬০% কাজ করলেই চলবে ॥ ফাউসি         মরিশাসে ৪ হাজার টন জ্বালানি তেল ছড়িয়ে পড়ায় জরুরি অবস্থা         চেক প্রজাতন্ত্রে বহুতল ভবনে আগুন, তিন শিশুসহ নিহত ১১         ব্রাজিলে করোনায় মৃত্যু লাখ ছাড়াল         ২ সাবেক মার্কিন সেনাকে ২০ বছরের কারাদণ্ড দিল ভেনিজুয়েলা         লাদাখে নতুন করে উত্তেজনা, ফের বৈঠকে ভারত-চীন         ব্যর্থ রাষ্ট্র হওয়ার পথে লেবানন         যুক্তরাষ্ট্রে দুই সপ্তাহে করোনায় আক্রান্ত ৯৭ হাজার শিশু         বৈরুতে বিক্ষোভ ও তাণ্ডব ॥ এক পুলিশ নিহত, আহত ১৮০         প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে        
//--BID Records