বুধবার ৫ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জের বন্দরে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

নারায়ণগঞ্জের বন্দরে দুই পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের বন্দরের ফরাজীকান্দা বাজার ও মদনগঞ্জ বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে দুই পরিবহন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো- মোঃ আমিনুল ইসলাম (২০) ও মোঃ মাহাবুব মোল্লা (২২)। এ সময় তাদের কাছ থেকে চাঁদাবাজির দুই হাজার ৮শ’ টাকা ও চাঁদা আদায়ের ৩টি রসিদ বহি উদ্ধার করা হয়। সোমবার বিকেলে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে আজ মঙ্গলবার বেলা ১১টায় র‌্যাব-১১’র অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জসিম উদ্দীন চৌধুরীর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১১’র ওই কর্মকর্তা আরো জানান, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে মদনগঞ্জ ও ফরাজীকান্দা এলাকায় বাসস্ট্যান্ডে পণ্যবোঝাই ট্রাক, কাভার্ডভ্যান ও মালবাহী যানবাহনের চালকদের কাছ থেকে ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক প্রতিদিন ১শ’ টাকা থেকে দেড়শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে। ফরাজীকান্দা এলাকায় বাসস্ট্যান্ডে ট্রাক থেকে চাঁদা আদায়কালে মোঃ আমিনুল ইসলামকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে চাঁদাবাজির নগদ এক হাজার ৬শ’ ৫০ টাকা ও চাঁদা আদায়ের ২টি রসিদ বহি জব্দ করা হয়। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে মদনগঞ্জ এলাকায় বাসস্ট্যান্ডে ট্রাক থেকে চাঁদা আদায়কালে অপর চাদাঁবাজ মোঃ মাহাবুব মোল্লাকে হাতে-নাতে গ্রেফতার করা হয়। এ সময় মোঃ মাহাবুব মোল্লা’র দখল হতে চাঁদাবাজির নগদ ১ হাজার ১শ’ ৫০ টাকা ও চাঁদা আদায়ের ১টি রসিদ বহি জব্দ করা হয়।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে থাকল বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা