রবিবার ২৫ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পরিচয় না জেনে গৃহ পরিচারিকা রাখার করুণ পরিণতি

নিয়াজ আহমেদ লাবু ॥ নাম ঠিকানা নিশ্চিত না হয়ে চল্লিশোর্ধ নতুন এক গৃহপরিচারিকা রেখেছিলেন ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসক বিচিত্রা রানী দে। তার কাছে দুই শিশু সন্তানকে রেখে নিজ কর্মস্থলে গিয়েছিলেন তিনি। হাসপাতালে ডিউটি শেষ করে দুপুরে বিচিত্রা রানী পুরানো ঢাকা বংশালের নাজিরাবাজারের বাসায় ঢুকতে দেখেন দরজা খোলা। একটি রুমে তার দুধের শিশু পড়ে আছে। অন্য রুমে ৬ বছর বয়সী ছেলে অর্ধচেতন অবস্থায় পড়ে আছে। গামছা দিয়ে তার হাত-পা-মুখ বাঁধা। আলমারি এলোমেলো। আলমারি লকারের স্বর্ণালঙ্কার নেই। সেখানে রাখা ২০ ভরি স্বর্ণের গহনা নেই। প্রায় এক বছর আগের এই ঘটনায় ডাঃ বিচিত্রা রানী বংশাল থানায় মামলা করেন। পরে মামলাটি ডিবিতে হস্তান্তর করা হয়। এরপরই ডিবি পুলিশ তদন্ত শুরু করেন। দীর্ঘ ১০ মাস তদন্ত শেষে সেই গৃহপরিচারিকা আমেনা বেগমকে গ্রেফতার করে। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে লুণ্ঠিত স্বর্ণালঙ্কার কেনার অভিযোগে তাঁতীবাজারের ফোর স্টার জুয়েলার্স এর মালিক মোঃ আবুল হাসেমকে গ্রেফতার করে।

লালবাগ গোয়েন্দা বিভাগের কোতোয়ালি জোনাল টিমের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মোঃ সাইফুর রহমান আজাদ জানান, আমেনা একজন পেশাদার চোর। এর আগেও সে একই রকমভাবে বিভিন্ন বাসায় কাজের বুয়া সেজে চুরি করেছে বলে ধারণা করা হচ্ছে। রবিবার গ্রেফতারকৃত গৃহপরিচারিকা আমেনা আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি জবানবন্দী দিয়েছে। তার অন্যান্য চুরি সম্পর্কে তদন্ত অব্যাহত রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। তাকে জিজ্ঞাসাবাদে চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records