রবিবার ২৪ শ্রাবণ ১৪২৭, ০৯ আগস্ট ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে আরও ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত

নারায়ণগঞ্জে আরও ৩২ জনের করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩২ জনের শরীরে করোনাভাইনাস শনাক্ত হয়েছে। এ জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ৩২৩ জনে। গত ২৪ ঘন্টায় করোনাভাইরাসে মৃত্যুর কোন খবর পাওয়া যায়নি। এ জেলায় করোনাভাইরাসে মোট ১১৫ জনের মৃত্যু হয়েছে। নতুন করে করোনা থেকে সুস্থ হয়েছে আরো ২শ’ ২ জন। মোট সুস্থ হয়েছেন ৩ হাজার ৯শ’ ৩৯ জন। আজ রবিবার জেলা সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা গেছে।

জেলা সিভিল সার্জনের অফিস থেকে আরো জানা যায়, নারায়ণগঞ্জে সিটি কর্পোরেশনের এলাকায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছে ১৮৭৩ জন, সদর উপজেলায় ১২৪৯ জন, বন্দর উপজেলায় ১৯৬ জন, আড়াইহাজারে ৫০১ জন, সোনারগাঁয়ে ৪৬৫ জন ও রূপগঞ্জে ১০৩৯ জন। এ জেলায় করোনায় আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিটি কর্পোরেশন এলাকায় মারা গেছেন ৬১ জন, সদর উপজেলায় ২২ জন, বন্দর উপজেলায় ৩ জন, রূপগঞ্জ উপজেলায় ১০ জন, সোনারগাঁয় উপজেলায় ১৫ জন ও আড়াইহাজার উপজেলায় ৪ জন।

জেলা সিভিল সার্জন অফিস থেকে আরো জানা যায়, এ জেলায় এই পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছে মোট ৩ হাজার ৯৩৯ জন। এদের মধ্যে নারায়ণগঞ্জ সিটি এলাকায় সুস্থ হয়েছেন ১ হাজার ৩৮৫ জন, সদরে ১ হাজার ১৭ জন, বন্দরে ১২০ জন, আড়াইহাজারে ৩৮৯ জন, সোনারগাঁও ৩৩১ জন ও রূপগঞ্জে ৬৯৭ জন সুস্থ হয়েছে। গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগ্রহ করা হয়েছে ২৪১ জনের। এ জেলায় মোট ২৬ হাজার ৪৯৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৯৫৬৪৫৮৪
আক্রান্ত
২৫৫১১৩
সুস্থ
১২৫৬০২৯৬
সুস্থ
১৪৬৬০৪
শীর্ষ সংবাদ:
প্রাণ ভিক্ষা চাননি ॥ খুনীদের কাছে         রাজধানী ও আশপাশের এলাকায় কমতে শুরু করেছে পানি         রাঘব বোয়ালরা অধরাই ॥ মানব পাচার         গ্যাসক্ষেত্র কিনে নেয়ার সাহসী সিদ্ধান্ত বঙ্গবন্ধুই নিয়েছিলেন         প্রদীপের প্রাইভেট বাহিনীর তাণ্ডব ওপেন-সিক্রেট         রুশ ভ্যাকসিন আসছে আর মাত্র ৩ দিন পর         বার বার আহ্বান সত্ত্বেও করোনা টেস্টে মানুষের সাড়া মিলছে না         করোনায় আরও ৩২ জনের মৃত্যু         কাল লন্ডন-সিলেট রুটে বিমানের ফ্লাইট চালু হচ্ছে         কৃষি বিশ্ববিদ্যালয়ের কারিকুলাম আধুনিক করতে হবে         চুয়াডাঙ্গা ও ময়মনসিংহে বাসের চাকায় পিষ্ট হয়ে ঝরল ১৩ প্রাণ         স্রোতে শিমুলিয়ার দুটি ঘাট বিলীন ॥ ফেরি চলাচলে অচলাবস্থা, দুর্ভোগ         কাঁচা চামড়া রফতানি নিয়ে দোটানায় বাণিজ্য মন্ত্রণালয়         ময়মনসিংহের মুক্তাগাছায় সড়ক দুর্ঘটনায় ৭ জনের মৃত্যু         মুজিববর্ষে বঙ্গবন্ধুর খুনীর একজনকে দেশে আনার প্রক্রিয়া চলছে ॥ পররাষ্ট্রমন্ত্রী         দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২৬১১ জনের করোনা শনাক্ত, নতুন মৃত্যু ৩২         মির্জাপুরে দুই মোটরসাইকেল আরোহীর গলাকাটা লাশ উদ্ধার         কাল থেকে শুরু হচ্ছে একাদশে ভর্তি আবেদন         বঙ্গমাতা ছিলেন জাতির পিতার যোগ্য ও বিশ্বস্ত সহচর ॥ প্রধানমন্ত্রী         বঙ্গমাতা ছিলেন বঙ্গবন্ধুর সার্বক্ষণিক রাজনৈতিক সহযোদ্ধা॥ সেতুমন্ত্রী        
//--BID Records