মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টাকা ফেরত চাওয়া নিয়ে বাউফলে বাড়ি হামলা ভাংচুর আহত-২

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২৬ জুন ॥ টাকা ফেরত চাওয়ার ঘটনাকে কেন্দ্র করে বাউফলের আদাবাড়িয়া ইউনিয়নের কাশিপুর লক্ষ্মীপাশা গ্রামে বাবা ও ছেলের দুটি বসতঘর ভাংচুর করেছে প্রতিপক্ষের লোকজন। বৃহস্পতিবার রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে বাউফল থানায় মামলা দায়ের করা হয়েছে।

জানা গেছে, ব্রিক ফিল্ডে শ্রমিক হিসেবে কাজ করার জন্য একই গ্রামের আলম আকনের তিন ছেলে বেল্লাল, জাহিদ ও আরাফাদ লাল মিয়া আকনের ছেলে জাকারিয়া আকনের কাছ থেকে ৪৫ হাজার টাকা নেয়। তারা কয়েকদিন কাজ করার পরে পালিয়ে গ্রামের বাড়ি চলে আসেন। ঘটনার দিন জাকারিয়া তাদের কাছে টাকা ফেরত চাইলে তাদের সঙ্গে তর্কবিতর্ক হয় এক পর্যায়ে তারা নাসির আকন, বশির আকনসহ ১০-১২ জন লোক নিয়ে লাল মিয়া আকন ও তার ছেলে রাশেল আকনের বসতঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে এবং ব্রিক ফিল্ডের দাদনের নগদ টাকা ১ লাখ ২০ হাজার , স্বর্ণালঙ্কারসহ মালামাল লুটপাট করে নিয়ে যায়। এ সময় বাধা দেয়ায় রাশেল আকনের স্ত্রী রোকসানা বেগম (২৪) ও তার ছোট ভাই জাকারিয়ার স্ত্রী মাহমুদা বেগম (২২) বেধরক মারাধর করা হয়। এ ঘটনায় লাল মিয়া বাদী হয়ে শুক্রবার বাউফল থানায় একটি মামলা দায়ের করেছেন।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records