মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলের লোহাগড়া পৌরসভা এলাকা লকডাউন ঘোষণা

নড়াইলের লোহাগড়া পৌরসভা এলাকা লকডাউন ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ ক্রমবর্ধমান করোনা রোগী বৃদ্ধির কারণে নড়াইলের লোহাগড়া পৌরসভা এলাকাকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করেছে স্থানীয় উপজেলা প্রশাসন। আজ শুক্রবার বিকেল ৪টা থেকে এ লকডাউন কার্যকর হবে বলে এক জরুরী বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়েছেন লোহাগড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুকুল কুমার মৈত্র।

বিজ্ঞপ্তিতে জানানো হয় লোহাগড়া উপজেলায় করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত নড়াইল জেলা কমিটির সিদ্ধান্তে পরবর্তী নিদের্শ না দেয়া পর্যন্ত লোহাগড়া পৌরসভা অঞ্চলকে অনির্দিষ্টকালের জন্য লকডাউন ঘোষণা করা হলো। লকডাউন সময় নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রীর দোকান ছাড়া সকল ধরনের দোকান বন্ধ থাকবে। নিত্য প্রয়োজনীয় দোকান বিকাল ৪টা পর্যন্ত খোলা থাকবে। এছাড়া প্রয়োজন ব্যতিত ঘর থেকে কেউ বাহির হতে পারবেনা।

উল্লেখ্য, নড়াইলে বৃহস্পতিবার নতুন করে নড়াইলের সদর থানার এক পুলিশ সদস্য ও লোহাগড়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন ইতিসহ জেলায় সর্বাধিক ২৫জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে নড়াইল সদর থানার এএসআই আনিসুর রহমানসহ নড়াইল সদর উপজেলায় ৬জন, লোহাগড়া উপজেলায় ১৫জন এবং কালিয়া উপজেলায় ৪জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের নিজ নিজ বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে এবং তারা সুস্থ আছেন বলে জানিয়েছেন সিভিল সার্জন ডাঃ আবদুল মোমেন।

এদিকে করোনা আক্রান্ত হয়ে নড়াইলের কালিয়া উপজেলার হাড়িয়ার ঘোপ এলাকার গৌতম হাজরা নামের একজনের মৃত্যু হয়েছে। খুলনা মেডিক্যাল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ নিয়ে করোনা আক্রান্ত হয়ে নড়াইলে মোট মারা গেলেন ৬জন।

নড়াইল জেলায় এ পর্যন্ত ১৬জন হাইওয়ে পুলিশ সদস্য ও ১০জন ডাক্তারসহ সর্বমোট ১৩৪জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৮চিকিৎসকসহ ৪৫জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

শীর্ষ সংবাদ:
একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ         ঈদে শেয়ারবাজার তিন দিন বন্ধ থাকছে         বেসরকারি চাকরিজীবীদেরও ঈদে কর্মস্থলে থাকতে হবে         কোন অপশক্তি জাতীয় পার্টির এগিয়ে চলা রোধ করতে পারবে না : জিএম কাদের         কোরবানি সামনে রেখে টিসিবির বিক্রি কার্যক্রম শুরু         আগামী ১৫ জুলাই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে         কক্সবাজার থেকে সাতক্ষীরা পর্যন্ত সুপার ড্রাইভওয়ে নির্মাণের পরিকল্পনা         বিশেষ ফ্লাইটে ওমান থেকে ফিরলেন ২৫৪ বাংলাদেশি         প্রকল্পের কাজে অনিয়মে নরসিংদী সদরের উপজেলা প্রকৌশলী বরখাস্ত        
//--BID Records