মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পটুয়াখালীর কলাপাড়ায় বিষপানে কিশোরের মৃত্যু

পটুয়াখালীর কলাপাড়ায় বিষপানে কিশোরের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, পটুয়াখালী ॥ পটুয়াখালীর কলাপাড়ায় বিষপানে রিয়াদ বেপারী (১৭) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বুধবার পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত ২ টার দিকে মারা যায়। এ তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের জরুরি বিভাগের অন ডিউটিতে থাকা ব্রাদার কালাম।

পরিবার সূত্রে জানা গেছে, একজন মেয়ে সাথে প্রেম আবদ্ধ হয় রিয়াদ। পরিবারের পক্ষ থেকে বিষয়টি মেনে নেইনি এবং তাকে ব্যাপক মানসিক চাপ দিতে থাকে। পরে রিয়াদ বুধবার রাত বারোটার দিকে বিষ পান করে। পরে দ্রুত পটুয়াখালী সদর হাসপাতালে ভর্তি করা হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক চিকিৎসা শুরু করে। কিন্তু রাত দুইটার দিকে মারা যায়।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান বলেন, হাসপাতাল থেকে আমাদের জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। পরবর্তীতে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।

শীর্ষ সংবাদ:
হোতারা রেহাই পাবে না ॥ স্বাস্থ্য খাতে দুর্নীতির বিরুদ্ধেও জিরো টলারেন্স         উন্নয়ন প্রকল্পে ব্যয়ে সাশ্রয়ী হওয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর         কক্সবাজার-সাতক্ষীরা সুপার ড্রাইভওয়ে হচ্ছে         করোনায় সুস্থ হয়েছেন ১ লাখ তিন হাজার         সীমান্ত পাড়ি দেয়ার জন্য সাহেদ মৌলভীবাজারে!         করোনার নকল সনদ ॥ সাবরিনার বিরুদ্ধে মামলা         নিয়ন্ত্রণহীন বেসরকারী হাসপাতাল         ১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ        
//--BID Records