শনিবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হয়রানির অভিযোগে রাজশাহীতে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

হয়রানির অভিযোগে রাজশাহীতে ব্যবসায়ীর সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ হয়রানির অভিযোগে রাজশাহীতে রাজু আহমেদ নামে এক ব্যবসায়ী সংবাদ সম্মেলন করেছেন। রাজু নগরীর আরডিএ মার্কেটের একজন ক্রোকারিজ ব্যবসায়ী। তার প্রতিষ্ঠানের নাম ‘মেসার্স রাজু ট্রেডার্স’। আজ বুধবার বেলা ১২টার দিকে নগরীর সাহেববাজারে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য দেন রাজু আহমেদ। এ সময় তিনি জানান, দীর্ঘ ২০ বছরের চেষ্টায় তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানকে বড় করেছেন। মার্কেটে তিনি অত্যন্ত সুনামের সাথে ব্যবসা করছেন। কিন্তু এমএ হাবিব জুয়েল নামে এক ব্যক্তি সাংবাদিক পরিচয় দিয়ে তার কাছে চাঁদা চাইছেন। চাঁদা না দেয়ায় তিনি একটি অনলাইন পোর্টালে তাকে নিয়ে একটি মিথ্যা সংবাদ প্রকাশ করেছেন।

রাজু বলেন, সম্প্রতি জুয়েল আমার কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেন। তিনি আমাকে বলেন, আপনি এতো বড় ব্যবসা করেন, আপনার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তাই দুই লাখ টাকা দিতে হবে। তা না হলে আপনার বিরুদ্ধে উল্টাপাল্টা সংবাদ প্রকাশ করা হবে। আমি তাকে চাঁদা দিতে অস্বীকৃতি জানাই। কয়েকদিন পর যোগাযোগ করে তিনি আমার কাছে এবার এক লাখ টাকা চাঁদা দাবি করেন। আমি তাতেও রাজি হইনি। তাই ক্ষিপ্ত হয়ে সে বোয়ালিয়া থানায় আমার বিরুদ্ধে উল্টো জিডি করেছে যে, আমিই নাকি তাকে হুমকি দিয়েছি।

রাজু আরও বলেন, এখন পুলিশকে দিয়ে জুয়েল আমাকে হয়রানির চেষ্টা চালাচ্ছেন। হাবিব জুয়েল আমার বিরুদ্ধে শুধু জিডি করেই ক্ষান্ত হননি, গত বৃহস্পতিবার একটি অনলাইনে আমার বিরুদ্ধে নানা মিথ্যা কথা লিখেছে। সেই সংবাদের বিন্দুমাত্র সত্যতা নেই। এতে আমার সম্মানহানি ঘটেছে। আমি ওই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এ বিষয়ে আমি অবশ্যই আইনের আশ্রয় নেব।

আরডিএ মার্কেট ব্যবসায়ী মালিক সমিতির ব্যানারে আয়োজিত এ সংবাদ সম্মেলনে মার্কেটের জামাল ক্রোকারিজের মালিক আবু জামাল, বাবু ক্রোকারিজের মালিক আবুল কালাম, আলী ট্রেডার্সের মালিক আলী হোসেন, ব্যবসায়ী ফয়সাল বাবু, ভুট্টুসহ অন্য ব্যবসায়ীরা প্রমুখ উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records