মঙ্গলবার ৩০ আষাঢ় ১৪২৭, ১৪ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নড়াইলে করোনা উপসর্গে মারা যাওয়া দুইজনের করোনা শনাক্ত

নড়াইলে করোনা উপসর্গে মারা যাওয়া দুইজনের করোনা শনাক্ত

নিজস্ব সংবাদদাতা, নড়াইল ॥ নড়াইলে করোনা উপসর্গে মারা যাওয়া সদর উপজেলার মঞ্জুর শেখ ও কালিয়া উপজেলার হেনা বেগমের করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে মারা গেলেন ৫জন। বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন।

এছাড়া গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে ৬জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে লোহাগড়া উপজেলায় ৪ জন এবং নড়াইল সদর ও কালিয়া উপজেলায় একজন করে করোনা শনাক্ত হয়েছে। তিনি বলেন, এ নিয়ে নড়াইল জেলায় এ পর্যন্ত ১৬ জন হাইওয়ে পুলিশ সদস্য ও ৮ জন ডাক্তারসহ সর্বমোট ১০৬জনের করোনা শনাক্ত হয়েছে এবং এর মধ্যে ৮ চিকিৎসকসহ ৩৩ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন।

শীর্ষ সংবাদ:
১৯ দিন ধরে বন্যায় ভাসছে উত্তরের বিভিন্ন জেলা         যশোর-৬ ও বগুড়া-১ উপনির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জয়ী         সাংগঠনিক কার্যক্রম জোরদার করতে চায় বিএনপি         বাস ও লঞ্চ টার্মিনালে হকারদের ছবিসহ তালিকা হচ্ছে         ঈদের দিনসহ ৫ দিন ৬ স্থানে বসবে পশুর হাট         চট্টগ্রামে করোনায় ডাক্তার ও ব্যাংক কর্মকর্তার মৃত্যু         নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনা বিনিয়োগ আসছে         করোনা ও উপসর্গ নিয়ে স্বাস্থ্যকর্মীসহ ১১ জনের মৃত্যু         একনেকে ১০ হাজার কোটি টাকার ৮ প্রকল্প অনুমোদন         কেশবপুর উপনির্বাচনে আওয়ামী লীগের শাহীন চাকলাদার নির্বাচিত         ঈদের জামাত নিয়ে ধর্ম মন্ত্রণালয়ের ১১ নির্দেশনা         অধিদপ্তরের সঙ্গে মন্ত্রণালয়ের কোনো সমস্যা নেই : স্বাস্থ্যমন্ত্রী         বন্যায় ক্ষতিগ্রস্ত সাড়ে ১৪ লাখ মানুষ         শাহজাহান সিরাজ আর নেই         যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের দাফন সম্পন্ন         ময়ূর-২ লঞ্চের মাস্টার আবুল বাসার তিন দিনের রিমান্ডে         এবার নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত উৎপাদনে চীনের বড় বিনিয়োগ আসছে         করোনা ভাইরাসে সুস্থের সংখ্যা লাখ ছাড়াল, মৃত্যু আরও ৩৩ জনের         করোনা ভাইরাসের নমুনা পরীক্ষায় অনিয়ম সহ্য করা হবে না         ভার্চুয়ালেই চলবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ        
//--BID Records