শুক্রবার ১৯ আষাঢ় ১৪২৭, ০৩ জুলাই ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দাশুড়িয়া- দরগাহাট সড়কের সংস্কার প্রয়োজন

দাশুড়িয়া- দরগাহাট সড়কের সংস্কার প্রয়োজন

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ দাশুরিয়া-আটঘরিয়া উপজেলায় সরাসরি যোগাযোগকারি দরগাহাট সড়কটি দীর্ঘদিন সংস্কার না করায় এলাকার ৮ গ্রামের ২০ হাজার মানুষকে প্রতিদিন নানা দুর্ভোগ সহ্য করে যাতায়াত করতে হচ্ছে। বর্তমানে সড়কটি যান চলাচলে অযোগ্য হয়ে উঠেছে। এলাকাবাসী দীর্ঘদিন ধরে সড়ক সংস্কারের দাবি জানালে ও কর্তৃপক্ষ নিশ্চুপ রয়েছে বলে অভিযোগ উঠেছে।

দাশুড়িয়া ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বকুল সরদার জানিয়েছেন,তিনি উপজেলার বৈঠকে সড়কটি সংস্কারের দাবি তুলেছেন।এলজিইডি থেকে তাকে জানানো হয়েছে ১০ ফিটের রাস্তাটি বাড়িয়ে ১৮ ফিট করতে জমি অধিগ্রহণ করে রাস্তাটি সংস্কার করা হবে। এলজিইডি সুত্র দাবি করেছে ১৭ টন লোডের উপযোগি এ রাস্তায় ৫০ টনের ড্রাম ট্রাক চলাচল করায় সড়কটি পুরো ভেঙ্গে গেছে। রাস্তাটি ৮ ফিট প্রশস্ত করার জন্য রাজশাহী উন্নয়ন প্রকল্পের বিবেচনাধীন রয়েছে। এলজিইডি পাবনার সহকারি প্রকৌশলী আব্দুল খালেক জানান, রাস্তাটি সংস্কারের তালিকায় অগ্রাধিকার রয়েছে। বাজেট পেলেই সংস্কার করা হবে।

শীর্ষ সংবাদ:
করোনার মধ্যে বন্যা মোকাবেলায় মানুষ হিমশিম         পাটকল শ্রমিকদের ন্যায্য পাওনা পরিশোধ করা হবে         অসাধু ব্যবসায়ীদের কারসাজিতে চালের দাম বাড়ছে         করোনা মোকাবেলায় এখন নজর চীনা ভ্যাকসিনে         করোনা মোকাবেলায় বহুপাক্ষিক উদ্যোগ জোরদারে গুরুত্বারোপ         ক্রাইস্টচার্চে মসজিদে হামলার রায় আগস্টে         আগামী মাসে করোনা টিকা বাজারে আনবে ভারত         আন্তর্জাতিক বিমান চলাচলে ভারত নিষেধাজ্ঞার মেয়াদ বাড়াল         দক্ষিণ সুদানে ‘বাংলাদেশ রোড’ ব্যাপক পরিচিতি পেয়েছে         মিয়ানমার থেকে ইয়াবা আসা থামছেই না         এবার রাজধানীর ওয়ারী লকডাউন         করোনার নকল সুরক্ষা পণ্যে বাজার সয়লাব!         সুন্দরবনে বিষ প্রয়োগকারী দস্যুদের বিরুদ্ধে পুলিশের অভিযান শুরু         কাল থেকে ওয়ারী ‘লকডাউন’         প্রধানমন্ত্রীর নেতৃত্বে ‘ডেল্টা গভর্ন্যান্স কাউন্সিল’ গঠন         সোমবার থাইল্যান্ডে নেওয়া হচ্ছে সাহারা খাতুনকে         এডিস মশা নিয়ন্ত্রণে শনিবার থেকে ফের চিরুনি অভিযান ॥ আতিকুল         করোনা ভাইরাসে একদিনে আরও ৪২ মৃত্যু, শনাক্ত ৩১১৪         নিম্ন আদালতের ৪০ বিচারক সহ ২২১ জন করোনায় আক্রান্ত         সৌদি থেকে ফিরলেন ৪১৫ জন, মিসর গেলেন ১৪০ বাংলাদেশি        
//--BID Records