শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ফাউন্ডেশন গড়ার ঘোষণা মুশফিকের

ফাউন্ডেশন গড়ার ঘোষণা মুশফিকের

স্পোর্টস রিপোর্টার ॥ লর্ডসে ২০০৬ সালের ২৬ মে ক্রিকেটে অভিষেক হয়েছিল মুশফিকুর রহিমের। বাংলাদেশের হয়ে ক্রিকেট পথ চলার ১৫ বছর পূর্ণ হলো তার। এই উপলক্ষে একটি ফাউন্ডেশন গড়ার ঘোষণা দিয়েছেন মুশফিক। আর লোগো তেরি করতে ভক্তদের জন্য একটি প্রতিযোগিতারও আয়োজন করেছেন তিনি।

২০১৭ সালে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেন মাশরাফি বিন মর্তুজা। যার মাধ্যমে নড়াইল জেলার পাশাপাশি দেশে নানা প্রান্তে অবদান রেখেছেন দেশের সবচেয়ে সফল অধিনায়ক। এইতো কয়েকদিন আগেই দ্য সাকিব আল হাসান ফাউন্ডেশন নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন গড়ে করোনা বিরোধী যুদ্ধে নেমে পড়েন সাকিব আল হাসানও। মুশফিকের ফাউন্ডেশনের নামকরণ করা হয়েছে এমআর ফিফটিন। যা নিজের নাম ও জার্সি নম্বরের সঙ্গে মিল রেখে করা। সব ঠিক হলেও লোগো কেমন হবে সেটা নিয়ে রয়েছে দ্বিধা। তাই নিজ ফেসবুকের মাধ্যমে লোগো ডিজাইনের এক প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন দেশসেরা এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

মুশফিক জানিয়েছেন, প্রতিযোগিতায় জয়ীর সঙ্গে ঢাকার একটি পাঁচতারা হোটেলে ডিনার করবেন তিনি। সঙ্গে থাকছে অটোগ্রাফযুক্ত একটি জার্সি। তাছাড়া ওই লোগোটি ফাউন্ডেশনের লোগো ও সামাজিক যোগাযোগ মাধ্যমের বিভিন্ন প্ল্যাটফর্মে ব্যবহার করা হবে। প্রতিযোগিতার বিস্তারিত নিয়ে মুশফিক বলেন, লোগো প্রতিযোগিতায় কিভাবে অংশ নেবেন তা নীচের ধাপগুলো অনুসরণ করে বুঝে নিতে পারেন।

প্রথম ধাপ ॥ ‘গজ১৫’ নিয়ে একটা লোগো তৈরি করুন আপনার পছন্দ মতো। যেখানে আমার কোন উদযাপন, শট যে কোন কিছু থাকতে পারে। নির্দিষ্ট কোন রংয়ের ব্যাপার নেই।

দ্বিতীয় ধাপ ॥ নীচের লিঙ্কটা দিয়ে প্রবেশ করে ইমেইল দিয়ে সাইন ইন করুন: যঃঃঢ়ং://ভড়ৎসং.মষব/ছ২জ৮জ৭ঞশংছ৬কঐঘঔা৭

তৃতীয় ধাপ ॥ নিজের পুরো নাম লিখবেন। আপনার ফোন নাম্বার, ফেসবুক আইডির ইউআরএল, ই মেইল এ্যাড্রেস।

চতুর্থ ধাপ ॥ আপনার লোগোর ডিজাইনটি ঔচঊএ অথবা চঘএ ফরম্যাটে পাঠান।

এই প্রতিযোগিতাটি ৩০ জুন ২০২০ পর্যন্ত চলবে। শীর্ষ পাঁচ বাছাইকৃত লোগোর ডিজাইনারকে নিয়ে আমি করোনা পরবর্তী সময়ে ডিনার করব। আর যার লোগো আমরা সেরা বিবেচনা করব তিনি পাবেন আমার অটোগ্রাফযুক্ত জার্সি। সবার জন্য শুভকামনা।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৭, একই পরিবারের ৪ জন         সামাজিক ন্যায়বিচার সংসদীয় ককাস গঠন         গুচ্ছ ভর্তি পরীক্ষায় প্রতি আসনে লড়বেন ১০ শিক্ষার্থী         আইনের শাসন প্রতিষ্ঠায় বিশ্বে বাংলাদেশের অবস্থান ১২৪         আসিয়ান সম্মেলনে দাওয়াত পাচ্ছেন না মিয়ানমারের জান্তাপ্রধান মিন অং হ্লাই         দেশকে বিক্রি করে তো ক্ষমতায় আসব না ॥ প্রধানমন্ত্রী         আমিরাতে গেলেন ৩০৪০৮ প্রবাসী কর্মী         পর্যটন দ্বীপ দ্বীপে ৪ দশমিক ৮ মাত্রার ভূমিকম্প, নিহত ৩         রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহর পরিবারকে অন্যত্র স্থানান্তর         ইন্দোনেশিয়ায় নদী পরিচ্ছন্ন করতে গিয়ে ডুবে ১১ শিক্ষার্থীর মৃত্যু         বাংলাদেশী শিশু বোলারের লেগ স্পিনে মুগ্ধ শচীন টেন্ডুলকার         রাজধানীতে ইয়াবাসহ আটক ২৬