শনিবার ১৬ জ্যৈষ্ঠ ১৪২৭, ৩০ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

সিদ্ধিরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৫

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ড এলাকায় পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছে। একই ঘটনায় আরো ৫ জন আহত হয়। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আজ শুক্রবার ভোর সাড়ে ৪টায় এ দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক। নিহতরা হলেন- চাঁদপুরের মতলব (উত্তর) এলাকার বাসিন্দা রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার বাসিন্দা মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গীবাড়ি এলাকার বাসিন্দা বোরহান উদ্দিন (৬০)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার ভোরে সাড়ে ৪টার দিকে ঢাকাগামী একটি মাইক্রোবাস অপর একটি পিকআপভ্যানের পিছনের আঘাত করে। এ সময় পিকআপ ভ্যানে থাকা যাত্রীরা ছিটকে মহাসড়কে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। একই ঘটনায় আরো ৫ জন আহত হয়। সিদ্ধিরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন জানান, আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় নিহত ও আহতরা সকলেই পিকআপভ্যানের যাত্রী। তারা ঢাকার যাত্রাবাড়িতে কাঁচামাল ও মাছ আনতে যাচ্ছিলেন। পুলিশ দুর্ঘটনাকবলিত পিকআপ ভ্যান ও মাইক্রোবাসটি জব্দ করেছে। তবে চালকরা পালিয়ে গেছে।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মোঃ আজিজুল হক বলেন, পিকআপভ্যান ও মাইক্রোবাসের সংঘর্ষে তিনজন নিহত ও ৫ আহত হয়েছে। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর। আহতদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি আরো বলেন, দুর্ঘটনাস্থল থেকে নিহতের মরদেহগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
বঙ্গবন্ধুর ছবিযুক্ত ডাকটিকিট অবমুক্ত করল জাতিসংঘ         শান্তিরক্ষী দিবসে প্রধানমন্ত্রীকে জাতিসংঘ মহাসচিবের ফোন         পদ্মাসেতুর ৩০তম স্প্যান বসে গেছে         জর্জ ফ্লয়েডকে হত্যার ঘটনায় বিক্ষোভে উত্তাল যুক্তরাষ্ট্র         সুন্দরবন কুরিয়ারের প্রতিষ্ঠাতার করোনায় মৃত্যু         চীনের ৬ শহরে ফ্লাইট শুরু করছে সিঙ্গাপুর         সিলেটে করোনা ভাইরাসে নার্সিং কর্মকর্তার মৃত্যু         করোনায় প্ল্যাজমা থেরাপির ব্যবহারে বিশ্ব স্বাস্থ্য সংস্থার না         বিশ্বজুড়ে করোনা আক্রান্তের সংখ্যা ৬০ লাখ ছাড়াল         শূন্যে নামার পর চীনে ফের করোনা ভাইরাসের রোগী শনাক্ত         হংকংয়ের বিশেষ সুবিধা বাতিল করল যুক্তরাষ্ট্র         ভারতে একদিনেই করোনায় আক্রান্ত প্রায় ৮ হাজার !         এবার বিশ্ব স্বাস্থ্য সংস্থার সঙ্গে সম্পর্কও শেষ করল যুক্তরাষ্ট্র         সারাদেশেই আজ ঝড়-বৃষ্টির আভাস         আগামীকাল খুলছে মসজিদে নববী         মৃত্যুতে এবার স্পেনকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         ৮ জুন লকডাউন ছাড়ছে নিউইয়র্ক সিটি         কঠোর স্বাস্থ্যবিধি মেনেই ফ্লাইট চালাতে হবে ॥ মাহবুব আলী         লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যায় জড়িতদের শাস্তি চায় বাংলাদেশ         করোনা রুখতে আলোর পথ দেখাচ্ছে বিজ্ঞান        
//--BID Records