মঙ্গলবার ১২ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৬ মে ২০২০ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নিলামে জাহিদকে আবিষ্কার করা ইমরানের ইউকেলেলে

নিলামে জাহিদকে আবিষ্কার করা ইমরানের ইউকেলেলে

অনলাইন ডেস্ক ॥ কক্সবাজার সমুদ্র সৈকতে ‘মধু হই হই’ গান গেয়ে পরিচিতি পাওয়া শিল্পী জাহিদের কথা মনে আছে? আর এই জাহিদকে আবিষ্কার করা ইমরান হোসেনের কথা? যিনি জাহিদের গানের সঙ্গে ইউকেলেলে বাজিয়েছিলেন।

পাশ্চাত্যের সংগীতযন্ত্র ইউকেলেলে বাজিয়ে শিকড়সন্ধানী গান গেয়ে সবার মাঝে পরিচিত সংগীত তারকা ইমরান হোসেন। বর্তমানে অনাকাঙ্ক্ষিত ও অপ্রত্যাশিতভাবে প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াল থাবায় পর্যদুস্ত বাংলাদেশের সাধারণ মানুষ। এমন অবস্থায় দুর্দশাগ্রস্ত রিকশাওয়ালা, প্রতিবন্ধী ও প্রান্তিক কৃষকের সহায়তার জন্য সেই শখের বাদ্যযন্ত্র ইউকেলেলে নিলামে তুলবেন ইমরান। এজন্য তিনি সমাজের বিত্তবান গানপ্রেমী মানুষকে এই মিউজিক ইন্সট্রুমেন্ট কিনতে বিশেষ অনুরোধ জানিয়েছেন।

ইমরান হোসেন বলেন, প্রাণঘাতী করোনা ভাইরাসের এই সময়ে অনেকেই মানুষের পাশে দাঁড়িয়েছে। ত্রাণ উপহার পৌঁছে দিচ্ছে বাড়ি বাড়ি। আমিতো সাধারণ মানুষ। তাই শখের বাদ্যযন্ত্রটি নিলামে তুলেছি। আশা করছি সবাইকে পাশে পাব।

এদিকে দুষ্কৃতকারীদের মাধ্যমে ঘরবাড়ি পুড়ে যাওয়া দিরাইয়ের নিঃস্ব রণেশ ঠাকুর বাউলের পাশে দাঁড়িয়েছেন ইমরান। তার সংগঠন ‘মেড ইন বাংলাদেশ’ থেকে আয়োজিত হয়েছে অনলাইনভিত্তিক প্রতিযোগিতা ‘ট্যালেন্ট হান্ট বাই ইমরান’। এর মাধ্যমে ৫০ জন সুবিধাবঞ্চিত মিউজিশিয়ানকে সহায়তা করা হবে। এছাড়াও তিনি নরসিংদীর রায়পুরার দুর্গম চরে অসহায় অনেক পরিবারের পাশে দাঁড়িয়েছেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাসে আরও ২১ মৃত্যু, নতুন শনাক্ত ১১৬৬         সরকারের বিরুদ্ধে মরচে ধরা সমালোচনার তীর ছুড়ছেন বিএনপি         গণস্বাস্থ্য কেন্দ্রের উদ্ভাবিত কিটের ট্রায়াল স্থগিত         করোনা ভাইরাস ॥ সানবিমস স্কুলের প্রতিষ্ঠাতা নিলুফার মঞ্জুরের মৃত্যু         সাবেক সাংসদ এম এ মতিন আর নেই         করোনা ভাইরাসের রোগীদের হাইড্রক্সিক্লোরোকুইন দেওয়া বন্ধ রাখতে বলল ডব্লিউএইচও         করোনা ভাইরাস ॥ আক্রান্ত প্রায় ৫৫ লাখ, যুক্তরাষ্ট্রে মৃত্যু লাখ ছুঁই ছুঁই         জুলাই থেকে পর্যটকরা স্পেনে যেতে পারবে         দৈনিক মৃত্যুতে যুক্তরাষ্ট্রকেও ছাড়িয়ে গেল ব্রাজিল         করোনা ভাইরাস ॥ থাইল্যান্ডে বানরের ওপর ভ্যাকসিনের ট্রায়াল শুরু         তেলেঙ্গানার কুয়ায় ৯ লাশ পাওয়ার রহস্য উদ্ঘাটন, গ্রেফতার ১         লকডাউন তুলে নিচ্ছে সৌদি আরব         লকডাউন দ্রুত তোলায় সংক্রমণ আবারও বেড়ে যেতে পারে         যুক্তরাষ্ট্রে রপ্তানি হল পিপিই’র প্রথম চালান         লাদাখে মুখোমুখি ভারত ও চীনের সেনাবাহিনী, বাড়াচ্ছে শক্তি         প্লেন চালুর প্রথম দিনেই একের পর এক ফ্লাইট বাতিল         ভূমিকম্পেও সাক্ষাৎকারে অবিচল নিউ জিল্যান্ডের প্রধানমন্ত্রী         পরীক্ষার শর্ত দিয়ে পর্যটকদের ভ্রমণের সুযোগ দিচ্ছে আইসল্যান্ড         ঈদে আরও সুন্দর পৃথিবীর প্রার্থনা সানিয়া মির্জার         শেখ হাসিনাকে ঈদের শুভেচ্ছা জানালেন মোদী        
//--BID Records